বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে ইতিমধ্যেই নজর না কাড়লেও বোল্ড লুকের জন্য বরাবরই সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে থাকেন উর্বশী রাউতোলা। অভিনয় থেকে শরীরচর্চা সবেতেই আলোচনার শীর্ষে উঠে আসে তার নাম।  নিজের ফিটনেস নিয়েও যথেষ্ঠ সচেতন এই অভিনেত্রী। নিয়মিত কাজের মধ্যে শরীরচর্চা মাস্ট। সম্প্রতি একটি ওয়ার্ক আউটের ভিডিও নিজেই শেয়ার করেছেন অভিনেত্রী। ভিডিওটিতে নিজেকে অন্যভাবে মেলে ধরেছেন অভিনেত্রী। গোটা ভিডিওতে উর্বশীকে কঠিন অনুশীলন করতে দেখা গেছে। যা মুহূর্তের মধ্যে নজর কেড়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন-নীল জলরাশির মাঝখানে কালো বিকিনিতে উত্তাপ ছড়ালেন এই বিখ্যাত অভিনেত্রী, দেখে নিন ছবিগুলি...

গোটা ভিডিওটিতে দেখা গিয়েছে, স্থির অবস্থায় লাফ দিয়ে সামনে রাখা একটি উঁচু বক্সে  উঠতে দেখা গেছে অভিনেত্রীকে। ভিডিওটি প্রকাশ্যে আসা মাত্রই নজর কেড়েছে সমালোচকদের। দেখে নিন ভিডিওটি।

 

 

কিছুদিন আগে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলিকেও এই ধরনের ওয়ার্কআউটের স্টাট করতে দেখা গিয়েছিল। বিরাটের ওয়ার্কআউটের ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। বিরাট  নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে সেই ওয়ার্কআউটের ভিডিও শেয়ারও করেছিলেন বিরাট নিজেই। দেখে নিন ভিডিওটি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Putting in the work shouldn't be a choice, it should be a requirement to get better. #keeppushingyourself

A post shared by Virat Kohli (@virat.kohli) on Jan 27, 2020 at 3:35pm PST

 

উর্বশী রাউতোলার এই ভিডিও প্রকাশ্যে আসা মাত্রই জোর চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কোহলির এই ভিডিওকেই কি চ্যালেঞ্জ হিসেবে গ্রহণ করেছেন উর্বশী, নাকি অন্য কাউকে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন এই প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে।  দুটি ভিডিওই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। লাইক, কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া।