বলিউডের শাকিরাকে চেনেন। অনেকেই ভাবছেন শাকিরা আবার বলিউডে এল কবে থেকে। এখানেই হল আসল টুইস্ট। বেলি ডান্স শরীরী ঢেউয়ে তাবড় তাবড় ডান্সারদেরও টেক্কা দিচ্ছেন বলিউডের শাকিরা গার্ল উর্বশী রাউতোলা। শরীর যে কতটা ফিট, তা তার সেক্সি কোমরের দোলানিতে স্পষ্ট। তবে উর্বশী একা নন, বলি অভিনেত্রীরা অনেকেই বেলি ডান্সের ভিডিও পোস্ট করে ঝড় তুলেছেন নেটদুনিয়ায়। সম্প্রতি উর্বশীও তার সেক্সি কোমর ও নিতম্বের শরীরী খেলায় জাদু ছড়িয়েছেন নেটদুনিয়ায়।

আরও পড়ুন-ঐশ্বর্যকে ঘৃণা, এক ছবিতে অভিনয় করতে হবে শুনেই কেরিয়ার নষ্ট করেছিলেন বিবেক...

নিজের ভক্তদের ধরে রাখতেও বেশ সিদ্ধহস্ত উর্বশী। সোশ্যাল মিডিয়াতেও বেশ  অ্যাক্টিভ অভিনেত্রী। তার শরীরী আবেদনে মাত নেটিজেনরা। হটনেস বম্ব বললে কিছু  কমই বলা হবে  তাকে। সোশ্যাল মিডিয়াতে নিজের ফ্যানবেস ধরে রাখতে একের পর এক হটনেস ভিডিও পোস্ট করছেন উর্বশী।সম্প্রতি প্রকাশ্যে এসেছে তার বেলি ডান্স ভিডিও। যা দেখা মাত্রই উর্বশীর কোমরের হিল্লোল শেল বিধিয়েছে নেটিজেনদের হৃদয়ে। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এই ভিডিও।

 

 

ক্যামোফ্লাজ লেগিংস সঙ্গে পেস্তা রঙের ক্রপটপ পরে বেলিডান্স করছেন উর্বশী। প্রতিটি স্টেপেই যেন নিতম্ব-কোমরের ঢেউ উঠছে। সাপের মতোই ফিনফিনে শরীরে নাগিন স্টাইলে মাথার উপর হাত তুলে নাচ করতে করতে সামনে দিকে এগিয়ে যাচ্ছেন অভিনেত্রী। কোমরের ভাঁজের নেশাতেই ঘুম উড়ছে নেটিজেনদের।

কিছুদিন আগেই উর্বশীর আটপৌড়ে সাজের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। তার রেশ কাটতে না কাটতেই ফের ভাইরাল প্রাক্তন ভারত সুন্দরী। মাথা ভর্তি সিঁদুর, হাতে শাখা-পলা, জিমের পোশাক পরে ৩০ কিলো ওয়েট নিয়ে শরীরচর্চা করছেন উর্বশী। ভিডিও দেখেই নেটিজেনদের প্রশ্ন তবে কি গোপনে বিয়ে সেরে নিলেন অভিনেত্রী।  নাকি নতুন কোনও চরিত্রের জন্যই এমন ভোলবদল। ভিডিও প্রকাশ্যে আসার পর থেকেই জল্পনা বাড়ছে।

 

 

নিজের ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করতেই উষ্ণতার পারদ চড়চড়িয়ে বাড়ছে। মুহূর্তের মধ্যে দুরন্ত গতিতে তুমুল ভাইরাল হয়েছে ভিডিওটি। সেই সঙ্গে লাইক সংখ্যা দেখে চোখ কপালেউন্মক্ত বক্ষের হট অবতারে তিনি ঘুম উড়িয়েছেন হাজারো পুরুষের। বলিউডে আইটেম ডান্স ছাড়া সেভাবে নজর কাড়েননি উর্বশী। কিন্তু হট পোজ, রূপের জাদুতে বলিউডের প্রথম সারির অভিনেত্রীদেরও হার মানাতে প্রস্তুত উর্বশী। মুহূর্তের মধ্যে তার যে কোনও ছবি বা ভিডিওতে লাইকের সংখ্যা হয় আকাশছোঁয়া।