বরুন ধাওয়ানের ভিডিওতে মাথায় হাত সাইবারইউজারদের। অকথ্য ভাষায় গালিগালাজ করে গেলেন অভিনেতা। কিন্তু কাকে এবং কী কারণে। পুরো বিষয়টিই আসলে মজা। মজার ছলেই তৈরি করা হয়েছে এই ভিডিও। যেখানে তাঁকে করোনা ভাইরাসকে গালিগালাজ করতে দেখা গেল। তবে পুরোটাই বিপ করা। সেই ভিডিও এখন নেটদুনিয়ায় ভাইরাল। ভাইরাসের কারণে অতিষ্ট হয়ে উঠেছে সারা বিশ্ব। বিরক্তিকর এই পরিস্থিতিতে এমনটাই করতে ইচ্ছে করছে অভিনেতার।

আরও পড়ুনঃ"প্রতিটি দুর্ঘটনার পিছনে মুসলিম দায়ী", হিংসা ছড়ানোর দায়ে গ্রেফতার এজাজ খান

বরুনের এই প্রতিক্রিয়ায় সমর্থন করেছেন তাঁর সোশ্যাল মিডিয়া ফলোয়াড়রা। এমনই বেশ কিছুর পোস্টের মাধ্যমে বিনোদন জুগিয়ে চলেছেন বরুন। যেমন তারকারা বাড়ির নানা ধরনের কাজ যেমন ঘর মোছা, ঝাড় দেওয়া, বাসন মাজা, এ সমস্ত কাজের ভিডিও করে পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। করোনা আতঙ্কে দিন কাটছে বিশ্ববাসীর। ভারতে আক্রান্তের সংখ্যা ছাঁড়িয়েছে চোদ্দো হাজার। মৃতের সংখ্যা বেড়ে চলেছে ধীরে ধীরে। সরকারের লকডাউনের সময়সীমা বাড়িয়ে করেছে হয়েছিল একুশ দিন। তবে এবার বেড়ে গেল লকডাউনের সময়সীমা। মে মাসের তিন তারিখ পর্যন্ত চলবে লকডাউন। 

আরও পড়ুনঃ'রামায়ণ'-এ ত্রিজটার চরিত্রে আয়ুষ্মান খুরানার শাশুড়ি, কী বললেন অভিনেতার স্ত্রী

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#badwordsgoodvibes 😂 😊 I feel better #indiafightscorona

A post shared by Varun Dhawan (@varundvn) on Apr 19, 2020 at 10:22am PDT

প্রসঙ্গত, লকডাউনে মধ্যে দিনের পর দিন সতর্কবার্তা জারি করে চলেছে সরকার। সতর্ক করছেন তারকারাও। বিনোদন জগতের সকলেই সতর্ক করার এই বিষয় যথেষ্ট উদ্যোগ নিয়েছেন। নিত্যদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জনসাধারণকে লকডাউনের গুরুত্ব বোঝানোর চেষ্টা করছেন। তবে তার সঙ্গে চলছে বিনোদনের যোগানও। 

আরও পড়ুনঃকরোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস