বিয়ের ঠিক আগের দিন গাড়ি দুর্ঘটনার কবলে বরুণ ধাওয়ান। ২৪ জানুয়ারি আলিবাগে বসেছে আলিসান বিয়ের আসর। সেই অনুষ্ঠানে হাজির থাকতেই শুক্রবরাই পরিবারের সকলকে নিয়ে আলিবাগে পৌঁচ্ছে ছিলেন বরুণ ধাওয়ান। সঙ্গীত থেকে মেহেেন্দি, সেখানই মহা সমারহে চলতে থাকে সেলিব্রেশন। সেই অনুষ্ঠানের মাঝেই ভয়াবহ খবরে প্রথমে চমকে ওঠে ভক্তমহল। 

আরও পড়ুন-সারার এই স্যুইমিং শ্যুটের দামে হয়ে যাবে একটি এলাহি ট্রিপ, দাম দেখে চোখ কপানে নেটিজেনদের

 

শনিবার রাতে, অর্থাৎ বরুণের বিয়ের ঠিক আগের দিন রাতেই গাড়ি দুর্ঘটনার কবলে পড়তে হয় বহু বড়কে। আলিবাগের ছিক পাশেই ব্যাচেলর পার্টির আয়োজন করা হয়েছিল। সেখান থেকেই আলিবাগের রিসর্টে ফিরছিলেন বরুণ ধাওয়ান। সেখানেই এক ছোট দুর্ঘটনার কবলে পড়তে হয় বরুণ ধাওয়ানকে। যদিও চিন্তার কোনও কারণ নেই বলেই জানা গিয়েছে, এই দুর্ঘটনায় কোনও ক্ষতি হয়নি বরুণ ধাওয়ানের। 

 

সুস্থই আছেন বরুণ। রবিবার সকাল থেকেই শুরু হয়ে গিয়েছে বিয়ের প্রস্তুতি। চলতে আলিসান পার্টির আয়োজন। ইতিমধ্যেই সেজে উঠেছে আলিবাগের অন্দরমহল। নয়া লুকে ধরা দেবেন আজ নবদম্পতি। নেট দুনিয়ায় সকাল থেকেই ট্রেন্ড হচ্ছে বরুণ কি শাদি। বলিউডের গুটিকয়েক সেলেব, পরিবার ও বন্ধুবান্ধবদের নিয়েই সীমিত বিয়ের আসর আজ জমে উঠতে শুরু করেছে। ইতিমধ্যেই শুরু হয়েছে অতিথিদের আনাগোনা।