আজই ভারত সফরে এসেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। সঙ্গে এসেছেন তার মেয়ে ও জামাই। আর ভারতে পা দেওয়ার আগে তার তড়িঘড়িও শুরু হয়ে গেছে জোরকদমে। ভারতের রঙে সেজে উঠেছে মার্কিন প্রেসিডেন্ট। তিনি আসছেন বলে কথা। একটা রাজকীয় বিষয় না থাকলে যেন পুরো বিষয়টাই কেমন একটা দেখায়।  মার্কিন প্রেসিডেন্টকে তুষ্ট করতে আয়োজনের কোনও খামতি রাখছে না প্রশাসন থেকে সেলেবরা।  আমেদাবাদের মোতেরা স্টেডিয়ামে বক্তব্য রাখতে গিয়েই তার মুখে এসেছে বলিউডের নাম। 

আরও পড়ুন-মিথিলার বিয়ের মাস দুয়েক পেরোতেই গাটছড়া বাঁধতে চলেছেন প্রাক্তন স্বামী তাহসান...

বলিউডের নাচ-গানের পাশাপাশি, ডিডিএলজে, শোলের কথাও তার মুখে উঠে এসেছে। তবে কোনও নায়ক-বা নায়িকার নাম   মার্কিন প্রেসিডেন্টের মুখে শোনা যায়নি। তবে আহমেদাবাদে যখন বক্তব্য রাখছিলেন ট্রাম্প তখনই প্রকাশ্যে এসেছে বরুণের ফটোশ্যুটের ছবি। মার্কিন পতাকার প্যান্ট পরে ট্রাম্পকে স্বাগত জানিয়েছেন অভিনেতা। ছবি প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন-কাজের ফাঁকে সোলো ট্রিপ, পাখির মতোন আকাশে উড়ান মধুমিতার...

 

 

আরও পড়ুন-কালো মনোকিনিতে সুইমিং পুলে এ কি করছেন ঝুমা বৌদি, ছবি পোস্টেই উত্তাল নেটদুনিয়া...

বরুণের এই ছবি নিছকই ফোটোশ্যুট, নাকি এর পিছনেও অন্য কোনও কারণ রয়েছে তা জানতেই উৎসুক সকলেই। কেউ কেউ তো বলেছন নমস্তে ট্রাম্পে নাকি নিমন্ত্রণ পেয়েছেন বরুণ। কিন্তু আসলে বিষয়টা তা নয়। বলি অভিনেতা এখন 'কুলি নম্বর ওয়ান' ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেতা। সারা আলি খানের বিপরীতে এই ছবিতে দেখা যাবে বরুণ ধাওয়ানকে। সেই ছবির ফোটোশ্যুটের জন্যই মার্কিন পতাকার প্রিন্টের প্যান্ট পরলেন বরুণ ধাওয়ান।