Asianet News BanglaAsianet News Bangla

Katrina-Vicky Wedding: এয়ারপোর্টে সিঁদুর-চূড়ায় নতুন রূপে ক্যাটরিনা, হাতে হাত রেখে জনসমক্ষে ভিক্যাট

বিয়ে নিয়ে একাধিক লুকোছাপা ছিল তাঁদের মধ্যে। এমনকী, সম্পর্কে থাকার কথাও শেয়ার করেননি তাঁরা। পাশাপাশি বিয়ের কথাও তাঁদের খোলসা করতে দেখা যায়নি। তবে মধুচন্দ্রিমা থেকে ফিরে পাপারাৎজিদের ক্যামেরার সামনে দাঁড়িয়ে দীর্ঘক্ষণ হাসি মুখে পোজ দিলেন এই তারকা দম্পতি। 

Vicky and Katrina returns mumbai after honeymoon bmm
Author
Kolkata, First Published Dec 15, 2021, 6:47 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

খোলা রয়েছে চুল। সিঁথিতে চওড়া সিঁদুর (Sindur)। হাতে চূড়া। কানে ভারী দুল। আর পরনে গোলাপির (Pink Salwar Suit) উপর সোনালী কাজ করা চুড়িদার। হাতের মেহেন্দির রঙ এখনও গাঢ়। আর মুখে লেগে রয়েছে হাসি। মধুচন্দ্রিমার (Honeymoon) পর কার্যত এই রূপেই দেখা গেল ক্যাটরিনা কাইফকে। ভিকি কৌশলের (Vicky Kaushal) হাতে হাত রেখে মুম্বই বিমানবন্দরে (Mumbai Airport) এভাবেই দেখা গেল তাঁকে। বিমানবন্দরের বাইরে পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েছেন তারকা দম্পতি। এই নয়া লুকে অনুরাগীদের উদ্দেশে এক গাল হাসি নিয়ে হাত নাড়তে দেখা গেল ভিকি ও ক্যাটরিনা দু'জনকেই। অবশেষে বিয়ের পর মধুচন্দ্রিমা কাটিয়ে মুম্বইতে ফিরলেন তাঁরা।

বিয়ে নিয়ে একাধিক লুকোছাপা ছিল তাঁদের মধ্যে। এমনকী, সম্পর্কে থাকার কথাও শেয়ার করেননি তাঁরা। পাশাপাশি বিয়ের কথাও তাঁদের খোলসা করতে দেখা যায়নি। তবে মধুচন্দ্রিমা থেকে ফিরে পাপারাৎজিদের ক্যামেরার সামনে দাঁড়িয়ে দীর্ঘক্ষণ হাসি মুখে পোজ দিলেন এই তারকা দম্পতি। সারাক্ষণ ভিকির হাত শক্ত করে ধরে থাকলেন তিনি। 

Vicky and Katrina returns mumbai after honeymoon bmm

শোনা গিয়েছিল, কাজের ব্যস্ততার জন্য বিয়ের পর মধুচন্দ্রিমার পরিকল্পনা বাতিল করেছেন ভিকি ও ক্যাটরিনা। বিয়ে শেষ করেই নাকি তাঁরা কাজে যোগ দেবেন। কিন্তু, সেই সব গুজব উড়িয়ে দেন তাঁরা। পরিবার ও বন্ধুদের সঙ্গে হইচই করে কাটানোর পর সোজা মধুচন্দ্রিমায় গিয়েছিলেন তাঁরা। সেখানেই একে অপরের সঙ্গে কিছুটা সময় কাটান। আসলে বিয়ের পর কাজে যোগ দেওয়ার আগে একে অপরকে সময় দেওয়াটা খুবই প্রয়োজন। সেই কারণেই বিয়ে সেরেই সোজা মধুচন্দ্রিমায় গিয়েছিলেন তাঁরা। আর সেখান থেকে ফিরে সোজা ভিকির বাড়িতেই রওনা দেন দু'জনে।

৯ ডিসেম্বর রাজস্থানে নিরাপত্তা বলয়ের মধ্যে সাত পাক ঘোরেন ভিকি-ক্যাটরিনা। বিয়ের পরই অনুষ্ঠানের নানা মুহূর্তের ছবি ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। আর তারপরই সেখান থেকে সোজা চলে যান মধুচন্দ্রিমায়। অবশ্য কোথায় তাঁরা মধুচন্দ্রিমা সেলিব্রেট করেছেন তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। গোপন সূত্র থেকে জানা গিয়েছে, মলদ্বীপের প্রাইভেট দ্বীপেই নাকি ছুটি কাটিয়েছেন তাঁরা। বিয়ের মতো তাও হয়তো অনুরাগীদের পরে জানাবেন ভিক্যাট। 

তবে ছুটি শেষে এবার কাজে ফেরার পালা। আবার সেই লাইট-ক্যামেরা-অ্যাকশনের দুনিয়ায়, চেনা রুটিনের মধ্যে ফিরতে চলেছেন তাঁরা। জানা গিয়েছে, দক্ষিণী অভিনেতা বিজয় সেতুপতির সঙ্গে পরবর্তী ছবিতে দেখা যাবে ক্যাটরিনাকে। একইভাবে কাজে ফিরতে চলেছেন ভিকিও। ছুটি শেষ হতেই ক্যাটরিনার মতো তিনিও ফিরবেন কাজে। প্রযোজক দীনেশ বিজনের আপকামিং ছবিতে দেখা যাবে তাঁকে। সেই ছবির শুটিং নিয়েই ব্যস্ত হয়ে পড়বেন তিনি।

Follow Us:
Download App:
  • android
  • ios