Asianet News BanglaAsianet News Bangla

Katrina-Vicky Wedding: জল্পনা হল সত্যি, বিরাট-অনুষ্কার প্রতিবেশী ক্যাট-ভিকি

বৃহস্পতিবার বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কোশল (Vicky Kaushal)। বিয়ের পর প্রথম ছবি শেয়ার করলেন বলিউডের (Bollywood) তারকা দম্পতি। লিখলেন মনের কথাও। শুভেচ্ছা বার্তায় জল্পনাকে সত্যি করলেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)। 
 

Vicky Kaushal, Katrina Kaif are neighbours of Virat Kohli and Anushka sharma spb
Author
Kolkata, First Published Dec 10, 2021, 3:41 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

জল্পনা  আগে থেকেই  শোনা যাচ্ছিল যে বিয়ের পর ভারতীয় টেস্ট দলের (Indian Test Team) অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)ও তার স্ত্রী বলিউড অভিনেত্রী অনুষ্কার শর্মার (Anushka Sharma) প্রতিবেশী হতে চলেছেন বলিউডের নতুন সেলেব দম্পতি ক্যাটরিনা কাইফ  (Katrina Kaif) ও ভিকি কৌশল (Vicky Kaushal)। সোশ্যাল মিডিয়ায় (Social Media)এ নিয়ে জোর আলোচনা  চলছিল। কিন্তু সরকারিভাবে খবরের কোনও নিশ্চয়তা ছিল না। কিন্তু অবশেষে বৃহস্পিবার  ক্যাট-ভিকি প্রেমিক-প্রেমিকা থেকে স্বামী-স্ত্রী হতেই  যে সকল জল্পনা সত্যি বাস্তবে রূপান্তরীত হল তাদের মধ্যে অন্যতম হল বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার প্রতিবেশী হওয়ার বিষয়টি। সোশ্যাল মিডিয়ায় নব দম্পতিকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি বিষয়টি নিয়ে নিশ্চয়তা দিয়েছেন বিরাট পত্নী অনুষ্কা।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

 

বৃহস্পতিবার জীবনের নতুন এক অধ্য়ায় শুরু করলেন দুই বলি তারকা ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কৌশল  (Vicky Kaushal)। ডানা মেলল তাদের স্বপ্নের সম্পর্ক। স্বামী-স্ত্রীর বন্ধনে আবদ্ধ হলেন ক্যাটরিনা-ভিকি (Katrina-Vicky)। বিয়ের পর সোশ্যাল মিডিয়ায় (Social Media) বিয়ের নানা মুহূর্তের  ছবি শেয়ার করেছেন ক্যাট-ভিকি। যেই ছবিগুলিতে বলিউডের অন্যান্য তারকাদের মতই শুভেচ্ছা জানিয়েছেন অনুষ্কা শর্মা। কিছু তারকা তাদের নিজ নিজ সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলিতে বিশেষ নোট দিয়ে অভিনন্দন জানিয়েছেন। অনুষ্কা শর্মার সঙ্গে ক্যাটরিনার ঘনিষ্ঠ সম্পর্ক রয়েথে। নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে অনুষ্কা লিখেছেন, "তোমাদের উভয়কে অভিনন্দন। দুজনেই সুন্দর মানুষ! তোমাদের আজীবন একতা, ভালবাসা এবং বোঝাপড়ার শুভেচ্ছা।" তারপর পোস্টে তাদের প্রতিবেশী হওয়ারর খবরটি নিশ্চিৎ করে অনুষ্কা লেখেন, "এছাড়াও তোমাদের বিবাহ বন্দনে আবদ্ধ হওয়ার জন্য আমি আনন্দিত। এবার তোমরাতোমাদের বাড়িতে আসতে পার এবং আমাদের নির্মাণের শব্দ শোনা বন্ধ কর।"

Vicky Kaushal, Katrina Kaif are neighbours of Virat Kohli and Anushka sharma spb

প্রসঙ্গত,রাজস্থানের বারওয়ারা ফোর্টে বিয়ের অনুষ্ঠানের পর সোশ্যাল মিডিয়ায় নিজেদের ছবি শেয়ার করে মিষ্টি বার্তা দেন তারকা  জুটি। লেখেন, 'আমাদের এই মুহুর্তে নিয়ে আসার জন্য ও সমস্ত কিছুর জন্য আমাদের হৃদয়ে কেবল ভালবাসা এবং কৃতজ্ঞতা। আমরা একসাথে এই নতুন যাত্রা শুরু করার সাথে আপনাদের ভালবাসা এবং আশীর্বাদ চাই।'শেয়ার করার পর ঝড়ে গতিতে সোশ্যাল  মিডিয়ায় ছড়িয়ে পড়ে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ের ছবি। তাদের ভক্ত-অনুগামীরা শুভেচ্ছা জানানোর পাশাপাশি শুভেচ্ছাজানান বলিউডের একাধিক তারকার।নতুন জীবনের জন্য ক্যাট-ভিকিকে শুভেচ্ছাজানান প্রিয়ঙ্কা চোপড়া, করিনা কাপুর খান, আলিয়া  ভাট, ঋত্ত্বিক রোশন,  টাইগার শ্রফ,পরিনীতি চোপড়া,জানভি কাপুর, বিপাশা বাসু সহ অন্যান্যরা। 

Follow Us:
Download App:
  • android
  • ios