সোমবার সকালে হঠ্যাৎ শরীরিক অবস্থার অবনতি ঘটে বীরু দেবগণের। সান্তাক্রজের হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। চিকিৎসকরা জানান, হৃদরোগে আক্রান্ত হওয়ার ফলেই অজয় দেবগণের বাবার মৃত্যু হয়েছে। 

শেষকৃত্যের আগে তাঁর দেহ দেবগন ভবনেই নিয়ে যাওয়া হয়। বীরু দেবগণকে শেষ দেখা দেখবেন বলে এদিন উপস্থিত হয়েছিলেন বলিউডের বহু তারকারাই। এঁদের মধ্যে ছিলেন শাহরুখ খান, সঞ্জয় দত্ত, বিদ্যা বালন, বনি কাপুর, অভিষেক-ঐশ্বর্য আরও অনেকে। 

অভিষেক ও ঐশ্বর্য দেবগণ বাড়িতে ঢুকতেই তাঁকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়েন কাজল। অভিষেকও  এগিয়ে আসেন কাজলকে সমবেদনা জানাতে। এই দৃশ্যটির ভিডিও এই মুহূর্তে সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

The emotional moment #kajoldevgn and #aishwaryaraibachchan

A post shared by Viral Bhayani (@viralbhayani) on May 27, 2019 at 7:27am PDT

 

বীরু দেবগণের মৃত্যুর খবর পাওয়া মাত্রই অনেকে টুইট করে দুঃখপ্রকাশ করেন।  অনুপম খেরও তাঁর আত্মার শান্তি কামনা করে টুইট করেন সোশ্যাল পেজে।

মুম্বইয়ের বাড়িতে পরিবারের সঙ্গেই থাকতেন তিনি। বেশ  কয়েকদিন বার্ধক্য জনিত কারণে অসুস্থ ছিলেন বীরু দেবগণ। বলিউডের বিখ্যাত এই অ্যাকশন ডিরেক্টর কর্ম জীবনে দেড়শোটিরও বেশি ছবিতে কাজ করেছেন। তাঁর পরিচালনায় বেশ কয়েকবার ক্যামেরার সামনে অভিনয় করেছিলেন খোদ তাঁর পুত্র অজয় দেবগণ।