Asianet News BanglaAsianet News Bangla

জুতো পরিষ্কার করতে ব্যস্ত বিরাট, লুকিয়ে লুকিয়ে ছবি তুললেন অনুষ্কা, মুহূর্তে ভাইরাল

  • বিরাট কোহলির জুতো পরিষ্কার 
  • মন দিয়ে কাদা তুলতেই ব্যস্ত
  • লুকিয়ে সেই ছবি তুললেন অনুষ্কা
  • ছড়িয়ে পড়ল ভক্তমহলে সেই ছবি
virat kohli busy with cleaning his shoe BJC
Author
Kolkata, First Published Nov 12, 2020, 8:26 AM IST

বিরাট কোহলি অনুষ্কা শর্মা, এই পাওয়ার কাপিলের রিলেশন গোল সকলের কাছে খুব পছন্দের। একে অন্যকে নিয়ে ব্যস্ত থাকো এই জুটি সকলের খুব প্রিয় কাছের। প্রেম পর্ব থেকে শুরু, একে অন্যের স্টেটমেন্টে ভাইরাল। সে গ্যালারিতে অনুষ্কার উপস্থিতি হোক বা বিরাটের প্রপোজালের খবর। মুহূর্তে ছড়িয়ে পড়ে ভক্ত মহলে। এখন এই জুটির পরিবারে নতুন অতিথি আসার অপেক্ষা।

 

virat kohli busy with cleaning his shoe BJC

লকডাউনে সোশ্যাল মিডিয়ায় আরো বেশি ভাইরাল হয়ে উঠেছে বিরাট-অনুষ্কা। একসঙ্গে দীর্ঘক্ষন সময় কাটানো থেকে শুরু করে মর্নিং সেলফি, মজার গেম ভক্তদের এন্টারটেইনমেন্টের আশ্রয় ছিল তাদের সোশ্যাল মিডিয়া। সম্প্রতি বিরাটের জন্মদিনের সেলিব্রেশন একাধিক ছবি হয়ে উঠেছিল নেট দুনিয়ায় ভাইরাল। বেবি বাম্প অনুষ্কাও কম নয়। তবে এরই মাঝে আরও এক মজার ছবি পোস্ট করে বসলেন বিরাট ঘরনী।

virat kohli busy with cleaning his shoe BJC

 

বিরাট কোহলি একমনে নিজের জুতো পরিষ্কারে মত্ত। ব্রাশ দিয়ে ঘষে ঘষে তুলছেন জুতো লেগে থাকা কাদা। আর এই ছবি আড়াল থেকে ফ্রেমবন্দি করে বসলেন অনুষ্কা। শুধু ছবি তোলাই নয় মুহূর্তে তা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে দিলেন তিনি। এতেই কেল্লাফতে। হু হু করে ছড়িয়ে পড়তে শুরু করল সেই ছবি। বিরাট ভক্তদের মধ্যে হয়ে উঠল ভাইরাল। বর্তমানে সেই ছবিতেই মজে নেটবাসী।

Follow Us:
Download App:
  • android
  • ios