Asianet News BanglaAsianet News Bangla

১-এ পা বিরুষ্কা কন্যার, ভামিকার প্রথম জন্মদিনেও পর্দার আড়ালেই রইল মুখ, মন খারাপ বিরুষ্কা ভক্তদের

১১ জানুয়ারি মঙ্গলবার ১-এ পা দিল বিরুষ্কা কন্যা ভামিকা। দক্ষিণ আফ্রিকায় ভামিকার প্রথম জন্মদিন সেলিব্রেশন।  প্রথম জন্মদিনেও মেয়ের মুখ আড়ালেই রাখলেন বিরুষ্কা। 
 

Viruska Not Reveled Their Daughter Vamika Face Not Even In Her 1st Birthday Celebration
Author
Kolkata, First Published Jan 12, 2022, 7:49 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

দেখতে দেখতে বাছর পার। গত বছরের ১১ জানুয়ারি কোহালি পরিবারে পড়েছিল লক্ষ্মীর পদধূলি। চলতি বছরের ১১ জনুয়ারি ১-এ পা দিল ক্রিকেট তারকা বিরাট কোহলি এবং চলচ্চিত্র তারকা ও প্রযোজক অনুষ্কা শর্মার (Anushka Sharma) একমাত্র কন্যা ভামিকা কোহলি (vamika Koholi)। মেয়ের জন্মের পর কোনও ভাবেই লিটল প্রিন্সেসের মুখ প্রকাশ্যে আনেন নি বিরুষ্কা (Viruska)। কিন্তু মেয়ের প্রথম জন্মদিন সেলিব্রেশনের মুহুর্তে নিজের সোশ্যাল সাইট ইন্সটাগ্রামে ভামিকার বেশ কয়েকটি ছবি পোস্ট করলেন বিরাট ঘরণী। এই মুহুর্তে দক্ষিণ আফ্রিকায় বিরাট ও ভামিকার সঙ্গে ছুটির মেজাজে রয়েছেন ফিল্লৌরি নায়িকা। সেখানেই কোভিডবিধি মেনে ছোট্ট ভামিকার প্রথম জন্মদিন পালন করলেন বিরুষ্কা। তবে বিরুষ্কা তাঁর অনুরাগীদের কিন্তু পুরোপুরি আনন্দ দিতে পারলেন না। অনেকেই ভেবেছিলেন ভামিকার প্রথম জন্মদিনে (Vamika 1st Birthday Celebration) হয়ত সেলেব কন্যার মুখদর্শন করাবেন তারকা প্যারেন্টস। কিন্তু সে গুড়ে বালি। মুখকে আড়ালে রেখেই বার্থ ডে সেলিব্রেশনের ছবি ইন্সটাগ্রামে পোস্ট করলেন ভামিকা মম। 

ইন্সটাগ্রামে পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে মা-মেয়ে দুজনেই সাদা পোষাকে রয়েছেন। অনুষ্কার কোল থেকে বেশ কিছুটা ঝুঁকে রয়েছে ছোট্ট ভামিকা। আর মেয়েকে কোলে নিয়ে অনুষ্কার মুখের অনাবিল হাসিতে মন মজেছে ভক্তদের। আরেকটি ছবিতে দেখা যাচ্ছে হাবি বিরাটের সঙ্গেও ব্ল্যাক অ্যান্ড হোয়াইট কম্বিনেশনে হাতে পানীয়ের গ্লাস নিয়ে বিরুষ্কার ছবিও ভামিকার জন্মদিনের স্পেশাল এফেক্ট সে কথা কিন্তু বলার অপেক্ষাই রাখছে না। মুখের আড়ালে ভামিকার জন্মদিনের একটি ছবি সোশ্য়াল সাইটে পোস্ট করেছেন ক্রিকেটার  ঋদ্ধিমান সাহার স্ত্রী রোমি মিত্র। নিজের মেয়ের সঙ্গে ভামিকার একটি ছবি পোস্ট করে বিরুষ্কা কন্যাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন রোমি। আসলে বিরুষ্কা যেহেতু নিজের সন্তানের মুখ আড়ালে রাখতে চাইছেন, তাঁদের সেই ভাবনাকে সম্মান জানিয়েই ভামিকার মুখ সোশ্যাল সাইটে প্রকাশ্যে আনেন নি ঋদ্ধমানের বেটারহাফ। 

আরও পড়ুন-Happy Birthday Vamika: দেখতে দেখতে এক বছর পার, বিরুস্কা কন্যাকে শুভেচ্ছা নেটদুনিয়ার

আরও পড়ুন-Anushka Sharma New Year Eve: ছবি নয়, ভাইরাল ভামিকার কণ্ঠস্বর, ডেকে উঠল মা বলে, আবেগে ভসলেন অনুষ্কা

আরও পড়ুন-নতুন বছরে নো-মেকআপ লুকে চুল নিয়ে খেলা, অনুষ্কার দুষ্টু মিষ্টি ভিডিওতে মজেছে ভক্তমহল

Viruska Not Reveled Their Daughter Vamika Face Not Even In Her 1st Birthday Celebration

বলা বাহুল্য, ভামিকার মুখ যাতে প্রাকশ্যে না আসে সেই জন্য পাপারাতজিদের একটি ছোট্ট চিরকুট পর্যন্ত দিয়েছিলেন বিরুষ্কা। সেখানে নরম সুরে লেখা ছিল, তাঁদের সন্তানের প্রাইভেসি রক্ষার দায়িত্ব তাঁদেরই হাতে। তাঁরা যেন সেই দায়িত্বটুকু পালন করেন। তাঁদের বিষয় যাবতীয় তথ্য তাঁরা দিতে রাজি, শুধু মেয়েকে লাইমলাইট থেকে আপাতত দূরে রাখতে চান তাঁরা। তাঁদের এই আবেগমাখা অনুরোধের যথাযথ সম্মান দিয়েছেন পাপারাতজিরা। এখন অপেক্ষা কবে এই সেলেব কন্য়া ভামিকার মুখ প্রকাশ্য়ে আনেন সেলেব দম্পত্তি।

Follow Us:
Download App:
  • android
  • ios