Asianet News BanglaAsianet News Bangla

Vivek Oberoi On Industry: কাউকে পাশে পাইনি, প্রযোজনায় নেমে বলিউডের পর্দা ফাঁস করলেন বিবেক

সম্প্রতি এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে বিবেক ওবেরয় জানান, তিনি যখন এই ইন্ডাস্ট্রিতে পা দিয়েছিলেন, তখন সকলে বলেছিলো ছেলেটি খুব ভালো, ছেলেটি খুব গুণী। কিন্তু ধীরে ধীরে এমন অনেক কিছু ঘটল, 'যা আমাকে ভাঙতে শুরু করলো'।

Vivek Oberoi  turned into producer what he said on Bollywood bjc
Author
Kolkata, First Published Dec 3, 2021, 1:43 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বলিউডে (bollywood)  নিজের পায়ের তলার মাটি শক্ত করা এতটা সহজ নয়, কেরিয়ারের বিভিন্ন ধাপে, বিভিন্ন সময় বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীরা স্বীকার করে নিতে পিছু পা হননি। সেই তালিকা থেকে বাদ পড়েন না অভিনেতা বিবেক ওবেরয় (vivek Oberoi)। কেরিয়ারের শুরু থেকেই একের পর এক হিট ছবি (Hit Movie) উপহার দিয়েছেন তিনি দর্শকদের। কখনো ভিলেন কখনো তিনি আবার কমেডি স্টার, কিন্তু বলিউড তার কদর বোঝেনি। সেভাবে কাউকে কাছে পাইনি তিনি, হাতে পাননি ভালো চিত্রনাট্য, পাশে পাননি তেমন কোন সাপোর্ট।

তবে বর্তমানে দিব্যি নিজের জায়গাটা লড়াই করে পোক্ত করে নিয়েছেন বিবেক ওবেরয় (vivek Oberoi)। আর তার জেরেই এবার বলিউডে নতুন ভূমিকায় অবতরণ। অভিনেতা থেকে এবার প্রযোজক (producer) হওয়ার পালা। সদ্য এমনই এক বড় পদক্ষেপ নিয়ে নিলেন এই অভিনেতা। বরাই করে কোনও বড় ব্যানার লঞ্চ করার ফাঁকা আওয়াজ নয়, বরং বিবেক ওবেরয় চান কিছু ভালো প্রতিভাকে সামনে তুলে আনতে। সম্প্রতি এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে বিবেক ওবেরয় জানান, তিনি যখনই এই ইন্ডাস্ট্রিতে পা দিয়েছিলেন তখন সকলে বলেছিলো ছেলেটি খুব ভালো ছেলেটি খুব গুণী। কিন্তু ধীরে ধীরে এমন অনেক কিছু হল, যা আমাকে ভাঙতে শুরু করলো।

Vivek Oberoi  turned into producer what he said on Bollywood bjc

'আমি বুঝতে শুরু করলাম কেউ পাশে নেই আমাকে সুযোগ দেওয়ার জন্য আমাকে অভিনেতা হিসেবে সাপোর্ট করার জন্য। কেউ আমাকে একটা ভাল কাজ দেওয়ার জন্য এগিয়ে আনেননি। একটা ছবি তৈরি হওয়ার পর তার সামনের কাহিনীর থেকে অনেক বড় থাকে পর্দার পেছনের কাহিনী। আমি ভেঙ্গে পড়তে শুরু করলাম, অবসাদ একাকীত্ব ঘিরে নিতে থাকলো আমায়। তবে বর্তমানে ভগবানের আশীর্বাদে আমি সচ্ছল। আর্থিকভাবেও বেশ পোক্ত। তাই আমি চাই কিছু ভালো কাজ এবার সামনে তুলে আনতে।' 

আরও পড়ুন- Kangana Ranaut: 'খুন করার হুমকি দেওয়া হচ্ছে' পুলিশের কাছে অভিযোগ দায়ের করলেন কঙ্গনা রানাউত

আরও পড়ুন- Mamata in Mumbai: মুম্বইয়ে পৌঁছেই শাহরুখের পাশে দাঁড়ালেন মমতা একহাত নিলেন বিজেপিকে

তিনি আরো বলেন, 'আমি নতুন প্রজন্মেরর স্পষ্ট চিন্তাভাবনাকে কাজে লাগাতে চাই, আমি চাই কিছু ভালো সিনেমা  নির্মাতাদের সামনে তুলে ধরতে। মালায়ালাম তামিল যে কোনো ইন্ডাস্ট্রি থেকেই হোক, একটি ফিল্ম স্কুলে পড়া ছাত্র যদি আমার কাছে এসে বলে স্ক্রিপ্ট আমি লিখেছি, আমি তার জন্য দরজা রাখবো খোলা। তবে সবটাই হবে আমারই অধিনে,  আমি প্রত্যেকদিন বসবো সব আজকের পর্ব সকলের সঙ্গে দেখা করব আমি মনে করি এটাই আমার কাজ সে গুলোকে নিয়ে চর্চা করা কিছু ভালো মানুষকে সুযোগ করে দেওয়া, কিন্তু সিনেমা ইন্ডাস্ট্রির দাদা হয়ে নয়। আমি বরং কিছু ভালো কিছু নতুন কাজ সামনে ধরে আনার চেষ্টা করছি পাশাপাশি কিছু নতুন প্রজন্মকে ভালো কিছু করার সুযোগ করে দিতে চাই মাত্র।'

Follow Us:
Download App:
  • android
  • ios