Asianet News BanglaAsianet News Bangla

মুখোমুখি জেরা, পুলিশের সঙ্গে রাজকে দেখা মাত্রই চিৎকার করে কী বললেন শিল্পা

বর্তমানে শিল্পার আর্থিক পরিস্থিতি থেকে সংসারের সাতকাহন, সবই মানুষের মুখে মুখে ফিরছে। কেরিয়ার জীবনে এ যেন চরম অপমান। কীভাবে সহ্য করছেন শিল্পা! 

What shilpa shetty said to raj kundra when she sea him with police bjc
Author
Kolkata, First Published Jul 28, 2021, 8:21 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

তপন বক্সি, মুম্বই- বিগত কয়েকদিনে বলিউডের হট নিউজ একটাই রাজ কুন্দ্রা। পর্ন বানানোর অভিযোগে অভিযুক্ত রাজকে নিয়ে এখন নানা জল্পনা তুঙ্গে। বর্তমানে শিল্পার আর্থিক পরিস্থিতি থেকে সংসারের সাতকাহন, সবই মানুষের মুখে মুখে ফিরছে। কেরিয়ার জীবনে এ যেন চরম অপমান। কীভাবে সহ্য করছেন শিল্পা! সান্তাক্রুজে শিল্পা শেট্টিদের বাংলোয় মুম্বই পুলিশের দল রাজ কুন্দ্রাকে নিয়ে শিল্পা শেট্টির মুখোমুখি বসিয়ে জেরা করার জন্য যখন  আসে, শিল্পা শেট্টি তখন চেঁচিয়ে উঠে রাজ কুন্দ্রাকে ঠিক কি বলেছিলেন?

আরও পড়ুন-Pregnant ঐশ্বর্য, হাত দিয়ে আড়াল করেও ঢাকতে পারলেন না বেবিবাম্প, তবে কি দ্বিতীয়বার মা হচ্ছেন অ্যাশ

আরও পড়ুন-সহবাসের যৌনতা খনিকের, কিন্তু স্বামীর অত্যাচার সহ্য করা যায় না, কেন বললেন অন্তঃসত্ত্বা নুসরত

 মুম্বই পুলিশের একটি সূত্র অনুযায়ী, তাঁদের সঙ্গে রাজ কুন্দ্রাকে দেখতে পেয়েই শিল্পা শেট্টি তাঁর উদ্দেশ্যে চেঁচিয়ে  বলে ওঠেন, আমাদের তো সবকিছুই ছিল, তা সত্ত্বেও এসব করার কি দরকার ছিল? পরিবারের সুনাম ধুলোয় মিশে গিয়েছে। ইন্ডাস্ট্রির সঙ্গে তাঁর বেশকিছু চুক্তিও এর ফলে নষ্ট হয়ে গিয়েছে। শুধু তাই নয়, এই বিতর্কের জন্য বেশকিছু প্রজেক্টও তাঁকে ছেড়ে দিতে হয়েছে।

What shilpa shetty said to raj kundra when she sea him with police bjc

শুধু তাই নয়, মুম্বই পুলিশ সূত্রে আরও জানা যাচ্ছে, অবৈধ পর্নোগ্রাফি তৈরি এবং তা ছড়িয়ে দেওয়ার জন্য রাজ কুন্দ্রার টিমের ৯ জন গ্রেপ্তার হওয়ার পরেই রাজ ভবিষ্যৎ তদন্ত এড়াতে 'প্ল্যান বি' তৈরি করে ফেলেছিলেন। মার্চ মাসেই নিজের মোবাইল ফোন পাল্টে ফেলেছিলেন। যাতে সেই ফোনের যাবতীয় ডেটা পুনরুদ্ধার না করা যায়। মুম্বই পুলিশ ইতিমধ্যেই রাজ কুন্দ্রার ল্যাপটপ এবং স্টোরেজ এরিয়া নেটওয়ার্ক(SAN) বক্স বাজেয়াপ্ত করেছে। 

আরও পড়ুন-থলথলে মেদ শরীর ফুলে Double, অকালে বুড়িয়ে যেতে চান না করিনা, কোন মন্ত্রে ধরে রেখেছেন যৌবন

মুম্বই পুলিশ সূত্রে আরও জানা যাচ্ছে, এরমধ্যে রাজ কুন্দ্রার থেকে ৪৮ টিবি ডেটা সংগ্রহ করতে পেরেছে। এর ভিত্তিতেই রাজ কুন্দ্রার বিরুদ্ধে এই কেস ফাইল হওয়ার পরেই তাঁর নির্দেশেই  বিশাল পরিমাণ ডেটা মুছে ফেলা হয়েছে। এমনকি রাজ কুন্দ্রা গ্রেপ্তার হওয়ার পরেও প্রচুর পরিমাণের ডেটা ডিলিট করে দেওয়া হয়েছে। আজ রাজ কুন্দ্রার ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজত হওয়ার পর তাঁর আইনজীবীরা রাজের জামিনের জন্য যে আবেদন জানিয়েছেন, তাঁর শুনানি হবে আজ, বুধবার ২৮ জুলাই।

Follow Us:
Download App:
  • android
  • ios