Asianet News BanglaAsianet News Bangla

তবে কি সত্যি বিবাহ বিচ্ছেদের পথে হাঁটতে চলেছেন ইন্দ্রনীল-বরখা, ইন্দ্রনীলকে আনফলো করলেন বরখা

আবারও টলিপাড়ায় দাম্পত্য ছেদ পড়ার গুঞ্জন উঠলো। বেশ কিছুদিন আগেই টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছিল ইন্দ্রনীল এবং বরখার বিবাহ বিচ্ছেদের খবর। তবে সেই সময় দুজনেই ওই খবরকে গুজব বলে ধামাচাপা দিয়েছিলেন। 

barkha singh and indranil sengupta going for separation is it true bjc
Author
Kolkata, First Published Jul 26, 2021, 3:52 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

টলিউড হোক কিংবা বলিউড বিবাহ বিচ্ছেদের ঘটনা এখন নতুন নয়। গত কয়েক বছরে একাধিক বিবাহ বিচ্ছেদের সাক্ষী থেকেছে ইন্ডাস্ট্রি। এবারও টলিপাড়ায় দাম্পত্য ছেদ পড়ার গুঞ্জন উঠলো। বেশ কিছুদিন আগেই টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছিল ইন্দ্রনীল এবং বরখার বিবাহ বিচ্ছেদের খবর। তবে সেই সময় দুজনেই ওই খবরকে গুজব বলে ধামাচাপা দিয়েছিলেন। তবে সেই গুজব আবারও মাথাচাড়া দিয়ে উঠলো। 

আরও পড়ুন- সলমন-আমিরের ভয়ে শাহরুখ বদলাতে চেয়েছিলেন নিজেকে, পরিচালকের যেদেই আজ তিনি কিং খান

আরও পড়ুন- মুম্বইয়ের দুটো বাড়ি বিক্রি করে দিলেন ৭ কোটিতে, তবে কি পাকাপাকি হলিউডে পাড়ি জমাচ্ছেন প্রিয়ঙ্কা

সম্প্রতি বরখা বিশত তাঁর ইনস্টাগ্রাম থেকে স্বামী ইন্দ্রনীলকে আনফলো করেছেন। আর তাতেই গুজবের আগুনে ঘি পড়েছে। নেটিজেনরা সন্ধেহ করছেন তবে কী দীর্ঘ ১৩ বছরের সম্পর্কে ফাটল দেখা দিয়েছে? তবে শুধু ইনস্টাগ্রামে আনফলো করার ঘটনা এর জন্য দায়ী নয়। বেশ কিছুদিন ধরেই ইন্দ্রনীলের সঙ্গে অভিনেত্রী ইশা সাহার সম্পর্কের গুঞ্জন ভেসে আসছিলো চারিদিক থেকে। ‘তরুলতার ভূত’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন ইন্দ্রনীল এবং ইশা। সেই সময় থেকেই তাঁদের সম্পর্ক নিয়ে কানাঘুষো শোনা যায়। 

barkha singh and indranil sengupta going for separation is it true bjc

তবে এই প্রসঙ্গে এক প্রথম সারীর সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ইশা বলেন, ‘আগে নতুন ছিলাম, তাই এই ধরনের খবরে মন খারাপ হত। তবে এখন সব কিছু সয়ে গেছে’। ইশা স্পষ্ট জানিয়ে দেন তাঁর সঙ্গে ইন্দ্রনীলের কোনও সম্পর্ক নেই। অন্যদিকে ইন্দ্রনীলকে এই বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, এ সবই রটনা। তাঁর সঙ্গে ইশার কোনও সম্পর্ক নেই। বরখা এবং তাঁর সম্পর্ক সুস্থ এবং স্বাভাবিক আছে। এ সবের মাঝেও বরখার ইন্দ্রনীলকে তাঁর ইনস্টাগ্রাম থেকে আনফলো করে দেওয়ার ঘটনায় অন্যরকম গন্ধ পাচ্ছেন নেটাগরিকদের একাংশ। তবে ইন্দ্রনীল এখনও বরখাকে ফলো করছেন।

Follow Us:
Download App:
  • android
  • ios