Asianet News BanglaAsianet News Bangla

অর্জুনের সঙ্গে কি সংসারের স্বপ্ন ভাঙছে, কেন সন্তান দত্তক নিতে চান মালাইকা

মালাইকার হটনেসের ঝড়েই কাবু হয়েছিলেন অর্জুন কাপুর। মালাইকা আরহান ও আরবাজের পরিবার থেকে এখন আলাদা। বিবাহ বিচ্ছেদের পর তিনি বাড়ি থেকে বেরিয়ে এলেও নিত্য যোগাযোগ রাখেন তিনি  তাঁর ছেলে আরহানের সঙ্গে, তবে পরিবার যেন কোথাও গিয়ে মিস করেন মালাইকা।

why malaika arora wants to have adopted child bjc
Author
Kolkata, First Published Aug 12, 2021, 5:22 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মালাইকা আরোরা, বিটাউনের অন্যতম সেলেব, যাঁর উপস্থিতিতে পর্দায় এখনও উষ্ণ আবেদনের ঝড় ওঠে। মালাইকার সেই হটনেসের ঝড়েই কাবু হয়েছিলেন অর্জুন কাপুর। মালাইকা আরহান ও আরবাজের পরিবার থেকে এখন আলাদা। বিবাহ বিচ্ছেদের পর তিনি বাড়ি থেকে বেরিয়ে এলেও নিত্য যোগাযোগ রাখেন তিনি  তাঁর ছেলে আরহানের সঙ্গে, তবে পরিবার যেন কোথাও গিয়ে মিস করেন মালাইকা। আর সেই সূত্র ধরেই সন্তানের কথা ভাবনা শুরু। 

why malaika arora wants to have adopted child bjc

মালাইকার কথায় তিনি বহুবার তাঁর বোন অমৃতাকে জানিয়েছিলেন, যদি তাঁর একটি কন্যা সন্তান থাকত বেশ ভালো হত। সম্প্রতি তিনি এই নিয়ে মত প্রকাশ করে জানিয়েছেন, যে তিনি চান একটি মেয়েকে দত্তক নিতে। অনেকেই নিচ্ছে এখন। তাই তিনিও স্থির করেছিলেন যে তিনি একটি কন্যা সন্তান দত্তক নেবেন। সেই ইচ্ছের কথাই তিনি প্রকাশ করেন। 

আরও পড়ুন- মদের গ্লাস, সঙ্গে হট পোজে মধুমিতা, সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার হতেই তীব্র কটাক্ষ নেটিজেনদের

আরও পড়ুন- বুকের খাঁজ থেকে অনাবৃত উরু, বেরিয়ে রয়েছে গোপনাঙ্গ, স্বল্পাবাসে ত্রিধাকে নোংরা কটুক্তি নেটিজেনদের

মালাইকার কথায়, আরহান একটা পরিবার পাবে, সঙ্গে তিনিও একটি মেয়েকে মনের মত করে সাজাতে পারবেন, পাশাপাশি মেয়েকে রকম রকম জামা পরাতে পারবেন, তা তাঁর বহুদিনের স্বপ্ন। আর একটি সন্তানও পরিবার পাবে। তাই এমনই ইচ্ছে প্রকাশ করেন মালাইকা। যা বর্তমানে বিটাউনে হয়ে উঠেছে ভাইরাল। 

 why malaika arora wants to have adopted child bjc

why malaika arora wants to have adopted child bjc

Follow Us:
Download App:
  • android
  • ios