বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা যেন বারেবারে প্রমাণ মিলছে। ১৯ বছরের ছোট মান্যতা আর বলি অভিনেতা সঞ্জয় দত্তের সম্পর্কেও বয়সের পার্থক্য কখনও বাঁধা হয়ে দাঁড়ায়নি। সময়ের সঙ্গে সঙ্গে কালের নিয়মে তারা প্রেমের জোয়ারে যেন আরও পরিণত হচ্ছেন। সম্প্রতি মান্যতার জন্মদিনেই নয়া চমক দিলেন অভিনেতা। গতকাল হাজারো গিফটের মাঝে সঞ্জয়ের উপহারটাই যেন সেরার সেরা। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে স্ত্রী মান্যতাকে নিয়ে একটি ভিডিও শেয়ার করেছেন সঞ্জয়। আর সেখানেই রয়েছে আসল চমক। দেখে নিন ভিডিওটি।

 

 

ভিডিওর প্রতিটি ফ্রেমে রোম্যান্টিক ছবি সঞ্জয়-মান্যতার। একের পর এক কোলাজে ভালবাসা ব্যক্ত করেছেন সঞ্জয়। কিন্তু ভিডিওর শুরুতেই স্ত্রীকে আদর করে মম বলে সম্বোধন করেছেন সঞ্জয়। সাধারণ সকলেই নিজের মাকে এই মম বলে ডেকে থাকেন। কিন্তু তা বলে স্ত্রীকে মম,  তবে কি স্ত্রী-এর মধ্যে নিজের মা দেখতে পান সঞ্জয়। এই প্রশ্নই উঠছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন-ভুলতে পারছেন না প্রাক্তন প্রেমিককে, ফের প্রদীপ জ্বালিয়ে সুশান্তের অপেক্ষায় অঙ্কিতা...

অভিনেতা সঞ্জয় ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, 'শুভ জন্মদিন মম। অনেকেই হয়তো জানেন না আমি মান্যতাতে মম বলে ডাকি। আমার জীবনে আসার জন্য অসংখ্য ধন্যবাদ। তুমি এসে আমার জীবন আরও সুন্দর করে দিয়েছে। তোমায় খুব ভালবাসি।' এই মুহূর্তে সঞ্জয় নিজের পরিবারের থেকে অনেকটাই দূরে আছেন। তাই আক্ষেপের সুরে অভিনেতা জানিয়েছেন, আজকের এই স্পেশ্যাল দিনে তোমাদের সঙ্গে থাকলে খুবই ভাল হতো। তবে প্রার্থনা করি, তোমার দিনটা যেন খুবই স্পেশ্যাল হয়, যেমনটা তুমি আমার জন্য স্পেশ্যাল। মুহূর্তের মধ্য সঞ্জয়ের এই পোস্ট নেটিজেনদের নজর কেড়েছে। বর্তমানে দুই সন্তান ও স্ত্রীকে নিয়ে সংসার করছেন বলিউডের সঞ্জু।