ক্রিকেট প্রেমীদের কাছে যুবরাজ এক অন্যতম নাম, যাঁকে ঘিরে মাঠে মাঝে হাজারো স্বপ্ন দেখেন দেশের তরুণেরা। তিনিই এবার নয়া ভুমিকায় আত্মপ্রকাশ করতে চলেছেন সকলের সামনে। সম্প্রতি আন্তর্জাতিক স্তর থেকে অবসরপ্রাপ্ত হয়েছেন তিনি। কিন্তু ময়দান থেকে নিজের নাম এখনও কাটালেন না এই ক্রিকেটর। বেসরকারি টি টোয়েন্টি কাপে তাঁকে আবারও ব্যাট হাতে দেখতে পাবেন ভক্তরা। তবে খেলোয়াড়দের প্রতি আকর্ষণ কেবলমাত্র খেলার জন্য তেমনটা নয়। খেলার দুনিয়ার বাইরেও তাঁদের হাজারও ভক্ত তৈরি হয়। এবার তাদের জন্য নতুন রইল সুখবর।

শীঘ্রই নতুন ভুমিকায় দেখা যাবে যুবরাজকে। চলছে জোড় কদমে প্রস্তুতি। ২২ গজের পর এবার নতুন অভিজ্ঞতা তৈরি করার পথে যুবরাজ, ব্যাট-বল নয়, লাইট ক্যামেরা অ্যাকশন-এ হাতেখড়ি হতে চলেছে তাঁর। সম্প্রতিই এক ওয়েব সিরিজে তাঁকে অভিনয় করতে দেখা গেল। সেই খবর পাওয়া মাত্রই দর্শক মহলে উত্তেজনার সঞ্চার হয়েছে। আগামী ২৯শে জুন হটস্টারে মুক্তি পাবে 'দ্য অফিস'।

মোট তেরোটি পর্ব নিয়ে তৈরি এই ওয়েব সিরিজের শ্যুটিং শেষ। সেখনেই অভিনয় করতে দেখা যাবে যুবরাজ সিংকে। এই ওয়েব সিরিজে মুখ্য ভুমিকায় অভিনয় করছেন মুকুল চাড্ডা। খবর ছবিয়ে পড়া মাত্রই কৌতুহলের সঞ্চার হয়েছে সকলের মধ্য। ক্রিকেটর যুবরাজ এক কথায় অনবদ্য, কিন্তু অভিনেতা যুবরাজ কতটা জায়গা করতে পারে সকলের মনে সকলেই এখন তাকিয়ে সেই দিকেই।