ক্যান্সার এমনই একটি মারণ রোগ যার নামটা শুনলেই যেন বুক কাঁপে। বলিউডের অনেকে তাবড়  তাবড় অভিনেতা থেকে অভিনেত্রীরা এই মারণ রোগে আক্রান্ত হয়েছেন। দীর্ঘদিন লড়াই করতে করতে শেষমেশ রোগের কাছে হেরেও গেছেন আবার কেউ কেউ রোগকে পরাজিত করে স্বাভাবিক ছন্দে ফিরে গেছেন। তেমনই একজন হলেন যুবরাজ সিং। দীর্ঘদিন ক্যান্সারে আক্রান্ত হয়ে অবশেষে সুস্থ জীবনে ফিরেছেন তিনি। সম্প্রতি মারণ ভাইরাস ক্যান্সারে আক্রান্ত হয়েছেন বলি অভিনেতা সঞ্জয় দত্ত। স্টেজ ৩ ফুসফুসের ক্যান্সারে তিনি আক্রান্ত। অভিনেতার এই খবর প্রকাশ্যে আসতেই সকলেই যেন বড় ধাক্কা খেয়েছেন।

আরও পড়ুন-শাহরুখ থেকে সুস্মিতা সেন, ধূমপানের নেশায় গভীর ভাবে আসক্ত এই বলি তারকারা...

গতকাল রাতেই সঞ্জয় দত্তর ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে এসেছে। আর তারপর থেকেই তার আরোগ্য কামনায় সোশ্যাল মিডিয়ায়র পাতা ভরে উঠেছে। সম্প্রতি যুবরাজ সিংও অভিনেতার দ্রুত সুস্থতার কামনা করে একটি পোস্ট করেছেন। সঞ্জয়ের এহেন পরিস্থিতিতে সাহস জুগিয়ে যুবরাজ বলেছেন,' এটা কতটা যন্ত্রণা, সেটা আমি জানি। তবে এটাও জানি তুমি সবসময়ই একজন বীরযোদ্ধা ছিলে। তুমি কতটা দৃঢ়। তোমাকে এই লড়াই জিততেই হবে। আমার প্রার্থনা সবসময় তোমার সঙ্গে আছে। তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো।' দেখে নিন পোস্টটি,

 

আরও পড়ুন-সারার 'হট অ্যান্ড সেক্সি' ফিগারের রহস্য জানেন, এই ৫ টি নিয়মেই লুকিয়ে 'ফিটনেস সিক্রেট'...

সালটা ২০১১। ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন যুবরাজ সিং। তিনিও প্রকৃত যোদ্ধার মতোই লড়াই চালিয়ে যাচ্ছিলেন। শেষমেশ ক্যান্সারকে হারিয়ে ফের  ২২ গজে ফিরেছিলেন। গত ১০ আগস্ট হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন বলি অভিনেতা সঞ্জয় দত্ত। গত ৮ আগস্ট শ্বাসকষ্টের সমস্যা নিয়েই হাসপাতালে ভর্তি করা হয়েছিল অভিনেতাকে। ২ দিন ধরে লীলাবতী হাসপাতালে ভর্তিও ছিলেন অভিনেতা। হাসপাতাল থেকে বেরিয়ে সোজা নিজের বাড়িতে এসেছেন অভিনেতা। তার  অসুস্থতার খবরে সকলেই চিন্তিত হয়ে পড়েছিলেন। সকল ভক্তরাই তার দ্রুত সুস্থতার কামনা করেছিলেন। কোভিড টেস্টের রিপোর্টও নেগেটিভ এসেছিল অভিনেতার। ভক্তরা যাতে তার শারীরিক অসুস্থতার খবরে উদ্বিগ্ন না হয়ে পড়েন, সেই কারণে হাসপাতাল থেকেই টুইটও করেছিলেন মুন্নাভাই। কিন্তু গতকাল রাতের খবরে সকলেই আবার চিন্তিত হয়ে পড়েছে। খুব শীঘ্রই মার্কিন যুক্তরাষ্ট্রে নিয়ে যাওয়া হবে সঞ্জয় দত্তকে।