Asianet News BanglaAsianet News Bangla

আচমকা খুলে ফেললেন জামাকাপড় - রহস্যজনকভাবে প্রকাশ্যেই নগ্ন হয়ে গেলেন এই ব্যক্তি, দেখুন


ইংল্যান্ডের বার্কশায়ারের একটি বিয়ার পাবে আচমকা সম্পূর্ণ নগ্ন হয়ে গেলেন এক ব্যক্তি। তার সেই অবস্থার ছবি ভাইরাল হলেও, কেউ জানতে পারেনি কেন তিনি ওরকম আচরণ করেছেন। 
 

A man stripped naked in a bar in England apparently to win a bet of 20 euro ALB
Author
Kolkata, First Published Sep 18, 2021, 10:38 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ইংল্যান্ডের বার্কশায়ারের একটি বিয়ার পাব। মহিলা-পুরুষ মিলিয়ে সন্ধ্যাবেলায় বেশ ভালই ভিড় জমেছিল। আচমকা এক ব্যক্তিকে দেখে থেমে গেল বারের সব কর্মকাণ্ড। দুই বারটেন্ডারের চোখেও তখন অবিশ্বাসের দৃষ্টি। কারণ, আচমকাই তাদের সামনে এসে হাজির এক ব্যক্তি, যার পরণে একটি সুতোও নেই। হ্যাঁ সম্পূর্ণ নগ্ন অবস্থাতেই তিনি ওই হারটেন্জারদের সহ্গে কতা বলতে গিয়েছিলেন বলে জানা গিয়েছে। ইন্টারনেটে তার সেই নগ্ন ছবি এখন ভাইরাল। 

জানা গিয়েছে ঘটনাটি ঘটেছিল গত  ১৪ সেপ্টেম্বর। ওই বারে উপস্থিত থাকা এক ব্যক্তি প্রকাশ্যে সম্পূর্ণ নগ্ন হওয়া ওই ব্যক্তির ছবি তোলেন। সেই ছবিটিই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ছবি লোকটির পিছন থেকে তোলা। সেখানে তাকে দেখা যাচ্ছে, খুব স্বাভাবিক ভঙ্গিতে তিনি বারের টেবিলের উপর ঝুঁকে দাঁড়িয়ে সেখানকার কর্মচারীদের সঙ্গে কথা বলছেন। অনেকেই বলেছেন, ভাগ্যিস বারের টেবিলটি ছিল, তাই বার টেন্ডারদের তার পুরুষাঙ্গটি দেখতে হয়নি।

পরে ছবি তোলা ব্যক্তিটি স্থানীয় সংবাদমাধ্যমগুলিকে জানিয়েছেন, ওই নগ্ন ব্যক্তিটি স্বাভাবিক পোষাক পরেই এসেছিলেন বারে। তিনি তাঁর সঙ্গীদের সঙ্গে দল বেধে একটি টেবিলে বসে ছিলেন। প্রত্যেক টেবিলেই প্রায় দল বেধে আড্ডা চলছিল। আচমকা ওই ব্যক্তি উঠে দাঁড়িয়ে তার পোশাক এক এক করে খুলে ফেলতে শুরু করেছিলেন। তার সঙ্গীরাও ওই ব্যক্তির আচমকা নগ্ন হওয়ার কারণ জানতেন না, কারণ তারাও দারুণ অবাক হয়ে গিয়েছিলেন। বাকিরা তো হতবাক। 

A man stripped naked in a bar in England apparently to win a bet of 20 euro ALB

সব পোষাক খুলে সম্পূর্ণ নগ্ন হয়ে তিনি বারে গিয়েছিলেন। সেখানকার কর্মীদের সঙ্গে সামান্য কথাবার্তা বলেন। কিন্তু, কোনও পানীয়ও কেনেননি। তবে প্রকাশ্যে অশ্লীলতার দায়ে বার থেকে বেরও করে দেওয়া হয়নি। কারণ, ঠির যেরকম আচমকা নগ্ন হয়েছিলেন ওই ব্যক্তি, সেরকমই আবার ফিরে এসে কিছু না বলে জামা-কাপড় সব পরে নিয়েছিলেন। 

ঠিক কেন তিনি এরকমটা করলেন, তা সকলের কাছেই প্রশ্ন থেকে গিয়েছে। অনেকে মনে করছেন, কেউ হয়তো তার সঙ্গে বাজি ধরেছিল। তবে সেখানে উপস্থিত ব্যক্তিরা জানিয়েছেন, কোনও অর্থের হাতবদল হয়েছে বলে তারা মনে করেন না।
 

A man stripped naked in a bar in England apparently to win a bet of 20 euro ALB

A man stripped naked in a bar in England apparently to win a bet of 20 euro ALB

Follow Us:
Download App:
  • android
  • ios