পত্রলেখা বসু চন্দ্র, বর্ধমান : এক মহিলার সাথে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল কাটোয়া হাসপাতালে ডেপুটি সুপারের। যার জেরে শোরগোল পড়ে গিয়েছে কাটোয়া জুড়ে। কাটোয়া শহরের একটি ফেসবুক গ্রুপে একটি ভিডিও পোস্ট হয়। তাতে দেখা যায়,কাটোয়ার ডেপুটি সুপার অনন্য ধর একটি ঘরের মধ্যে এক মহিলার সাথে ঘনিষ্ঠ মুহূর্তে লিপ্ত হচ্ছেন । আর এই ভিডিও সামনে আসতেই হইচই পড়ে যায় কাটোয়া জুড়ে।  

যদিও এ ব্যাপারে ওই ডেপুটি সুপারের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। হাসপাতাল সূত্রে জানা গেছে, বিষয়টি নিয়ে হৈচৈ হতেই তিনি ঘুমের ওষুধ খান। হাসপাতালে এইচ ডি ইউ ইউনিটে ভর্তি রয়েছেন।

যিনি পোস্ট করেছেন তিনি মুখ্যমন্ত্রীর কাছে বিষয়টি দেখার জন্য আবেদন করেছেন। তিনি ওই ভিডিওর সঙ্গে লেখেন, হাসপাতালে চলছে মধুচক্র।  কাজ পাইয়ে দেওয়ার নাম করে এভাবেই মহিলাদের শোষণ করছেন ডেপুটি সুপার। জানা গেছে, এর আগে ২০০৩ সালের এক প্রতিবন্ধী মহিলাকে শংসাপত্র দেওয়ার নাম করে শ্লীলতাহানির অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে।

বিষয়টি প্রকাশ্য়ে আসতেই ভাইরাল হয়ে গিয়েছে নেট দুনিয়ায়। যদিও এশিয়ানেট বাংলা কর্তৃপক্ষ এই ভিডিয়োর সত্য়তা যাচাই করেনি। কেবল খবরটি প্রকাশ্য়ে আনতেই এই উদ্য়োগ নিয়েছি আমরা। এর সম্পর্কে এখনও বিষদে কিছু জানতে পারা যায়নি।