চলছে Amazon ইন্ডিয়ায় Wow Salary Days sale-এর অফার। এই অফারটি চলবে ৫ অক্টোবর মঙ্গলবার পর্যন্ত। এই সেলে টিভি, ফ্রিজ, ওয়াশিং মেশিন এবং অন্যান্য হোম অ্যাপ্লায়েন্সগুলিতে বিশাল ছাড় দেওয়া হয়েছে। এর মধ্যে ইলেক্ট্রনিক্স দ্রব্য ও আসবাবের ক্ষেত্রেও দুর্দান্ত অফার চলছে। গ্রাহকরা এই অফারে ঘরে কম দামে এলজি, বাজাজ, সনি, ডেল, হোমটাউন, ডুরোফ্লেক্সের মতো বড় ব্র্যান্ডের পণ্য কিনতে পারবেন। এই সেলে কোনও ইএমআই এবং এক্সচেঞ্জ অফারও দেওয়া হচ্ছে।

ক্রেডিট কার্ড দিয়ে কেনার ক্ষেত্রে মিলছে বিশেষ ছাড়। HSBC ক্রেডিট কার্ড এবং ক্রেডিট কার্ড ইএমআই'র মাধ্যমে' Wow Salary Days sale'বিক্রয়ের ক্ষেত্রে ১০ শতাংশ তাত্ক্ষণিক ছাড় দেওয়া হবে। গ্রাহকরা ১০ হাজার টাকা কেনার ক্ষেত্রে সর্বাধিক ১৫০০ টাকার ছাড় পেতে পারেন।

হোম অ্যাপ্লায়েন্সেসে ৫০ শতাংশ অবধি Amazon-এর সম্প্রতি চালু হওয়া ব্র্যান্ডেড ওয়াশিং মেশিনগুলি এই সেলেই কিনতে পারবেন। তাদের প্রারম্ভিক মূল্য ৭,৪৯৯ টাকা। ফ্রিজ কেনার ক্ষেত্রে ৩৫ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে। ডাইকিন, এলজি, গোদ্রেজ এবং সোনি সহ আরও অনেক ব্র্যান্ডেড এসি-তে ৪০ শতাংশ পর্যন্ত ছাড় পেতে পাবেন। সাধারণ টিভি সহ ফোর কে টিভি অর্থাৎ HD স্মার্টটিভি-তেই ৩০ শতাংশ ছাড় দিচ্ছে Amazon ইন্ডিয়া।

এই পণ্যগুলিতে ৫০ শতাংশ ছাড়ও Amazon সেল এ কম্পিউটিং ডিভাইস এবং আনুষাঙ্গিকগুলিতে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে। ল্যাপটপে ৩৫ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া যেতে পারে। এ ছাড়া গেমিং ডিভাইস, স্মার্টওয়াচ এবং হার্ড ড্রাইভেও ৪০ শতাংশ অবধি ছাড় দেওয়া যেতে পারে। শীর্ষ ব্র্যান্ডের স্পিকার এবং হেডফোনগুলি ৫০ শতাংশ ছাড় মিলবে।