Asianet News BanglaAsianet News Bangla

HUSKYX Returns 45000%-কম প্রচলিত ডিজিটাল কারেন্সি হাস্কিক্স, ২৪ ঘন্টায় রিটার্ন দিয়েছে ৪৫,০০০%

ক্রিপটো মার্কের্টে হাস্কিক্স নামে একটি  কারেন্সি রয়েছে যার বিষয়ে বেশিরভাগ বিনিয়োগকারীই অবগত নন। কিন্তু সেই হাস্কিক্স-ই  গত ২৪ ঘন্টায়   মূল অর্থের ওপর ৪৫,০০০% রিটার্ন দিয়েছে। 

Cryptocurrency HUSKYX gave 45000 % return in simply 24 hours
Author
Kolkata, First Published Nov 17, 2021, 1:56 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বেশ কিছুদিন ধরেই সকলের নজর কেরেছে ক্রিপটোকারেন্সির বারবাড়ন্ত। জেন ওয়াই থেকে মধ্যবয়স্ক কম বেশি সকলেরই ক্রিপটোর প্রতি একটা অমোঘ আকর্ষণ তৈরি হয়েছে। এই বিষয়টিকে সামনে রেখে ইতিমধ্যেই বৈঠক সেরেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। অন্যদিকে ক্রিপটোর বারবাড়ন্তের জন্য দেশের আর্থিক স্থিতি ভবিষ্যতে নষ্ট হতে পারে বলে সতর্ক করেছেন রিজার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার গভর্নর শক্তিকান্ত দাস। ক্রিপ্টোকারেন্সি (Cryptocurrencies) মার্কেটে এমন অনেক কম প্রচলিত কারেন্সি রয়েছে যেখানে বিনিয়োগ করলে লগ্নিকারিদের হাজার গুণ লাভ (Return) হতে পারে, আবার সম্পূর্ণ লোকসানও (Loss) হতে পারে। তবুও বেশ কিছু দিন ধরেই ক্রিপ্টো মার্কেটে (Crypto Market) বিনিয়োগের ট্রেন্ড বেশ জনপ্রিয় হয়েছে। ক্রিপ্টোকারেন্সিতে যে রিস্ক রয়েছে তা কিন্তু বলার অপেক্ষা রাখে না। ক্রিপটো মার্কের্টে হাস্কিক্স(HUSKYX) নামে একটি  কারেন্সি রয়েছে যার বিষয়ে বেশিরভাগ বিনিয়োগকারীই অবগত নন। কিন্তু সেই কারেন্সির কথা যারা জানেন তাঁরা সেখানে বিনিয়োগ করেন এবং উল্লেখ্য সেই বিনিয়োগের বদলে নজরকারা রিটার্ন দিয়ে একেবারে তাক লাগিয়ে দিয়েছে হাস্কিক্স(HUSKYX)। 

গত ২৪ ঘন্টায়  বিনিয়োগ করা মূল অর্থের ওপর ৪৫,০০০% রিটার্ন দিয়েছে হাস্কিক্স(HUSKYX)। এই ডিজিটাল কারেন্সির নিচের স্তর ০.০০০০০০০০৪০৮৯ ডলার থেকে এক লাফে  ০.০০০০০১৮৭৮ ডলারে পৌঁছে গিয়েছে। এই প্রসঙ্গে একটা কথা বলতেই হয়, ২০২১ সালের ১০ নভেম্বর কোকোস্বাপ (Kokoswap) নামে এরকমই একটি কম প্রচলিত ডিজিটাল কারেন্সি মাত্র ২৪ ঘন্টার ব্যবধানে বিনিয়োগকারীকে ৭১ হাজার শতাংশ রিটার্ন এনে দেয়। ওই দিন এই ক্রিপ্টোকারেন্সির মূল্য ২৪ ঘন্টায় ০.০১০০৫ ডলার থেকে একলাফে ৭.২২ ডলার হয়ে গিয়েছিল। এছাড়া সম্প্রতি শিবা ইনু (Shiba Inu) নামে একটি ডিজিটাল কারেন্সির দামের সূচকে খুব ওঠানামা দেখা যাচ্ছে। বর্তমানে হাস্কিক্স কারেন্সির মোট পুঁজি (Market Cap) ১.৮ বিলিয়ন ডলারে পৌঁছে গিয়েছে। হাস্কিক্স কারেন্সির সাপ্লাই বরাবরই খুব কম থাকায় বর্তমানে এটি একটি খুবই দুর্লভ ক্রিপ্টোকারেন্সিতে পরিণত হয়েছে। 

আরও পড়ুন-Modi Crypto Meeting-ক্রিপটোর বারবাড়ন্ত,বৈঠক করেন প্রধানমন্ত্রী,ক্রিপটোর উপার্জনের ওপর কর বসানোর সিদ্ধান্ত

আরও পড়ুন-Cryptocurrency: প্রধানমন্ত্রী মোদীর নেতৃত্বে ক্রিপ্টোকারেন্সি নিয়ে গুরুত্বপূর্ণ বৈঠক, পথ খুঁজতে আলোচনা

হাস্কিক্স-এর প্রত্যেকটি লেনদেনে কর ধার্য করা হলেও শেষ অবধি বিনিয়োগকারীদের লাভের অংশই বেশি থাকছে। এই ক্রিপোকারেন্সিকে বিনাস স্মার্ট চেনে চালু করা হয়েছে যেখানে একটি রিবেস ফাংশন (Rebase Function) এবং ডিভিডেন্ড রিওয়ার্ড (Dividend Reward) যোগ করা হয়েছে। রিবেস করার সময় টোকেনের সংখ্যা কম হয়ে যেতে পারে কিন্তু মার্কেট ক্যাপের সঙ্গে যুক্ত থাকায় প্রত্যেকটি টোকেনের মূল্য একই থাকে। হাস্কিক্স(HUSKYX) জানিয়েছে, ক্রিপ্টোকারেন্সি নিয়ে মানুষ আগ্রহ প্রতিনিয়ত বেড়েই চলেছে। গত এক বছরে ক্রিপ্টো মার্কেটের মূল্য চার গুণ বেড়ে গিয়েছে। এর মূল কারন হল অনেক বড় বড় এবং বিখ্যাত ক্রিপ্টোকারেন্সিগুলি গ্রাহকদের খুব কম পরিমাণ অর্থও বিনিয়োগ করার সুবিধা সুবিধা প্রদান করেছে ক্রিপটো মার্কেট। বর্তমানে খুব কম পুঁজি নিয়েও লগ্নিকারিরা বিটকয়েন (Bitcoin), ইথেরিয়াম (Ethereum) সহ অন্যান্য বড় স্তরের কারেন্সিতে বিনিয়োগ করার সুযোগ পাচ্ছেন। 

Follow Us:
Download App:
  • android
  • ios