Asianet News BanglaAsianet News Bangla

এসবিআইয়ের দুর্দান্ত স্কিম! মাসে হাতে পাবেন ৫০ হাজারেরও বেশি

সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান মানুষকে চাকরি ছাড়াই অর্থ উপার্জনের সুযোগ দিচ্ছে। বিশ্বাস না হলে এই প্রতিবেদন পড়ে দেখতে পারেন। এখানে আমরা আপনাদের বলব কীভাবে বেকার যুবক যুবতীরা অর্থ উপার্জন করতে পারেন। তাও সরকারি জায়গা থেকে। 

Earn more than fifty thousand every month with this scheme of SBI bpsb
Author
Kolkata, First Published Jul 10, 2022, 4:36 PM IST

করোনা মহামারী যেমন কেড়েছে অনেকের জীবন, তেমনই পেটের ভাতও ছিনিয়ে নিয়েছে অনেক পরিবারের। লকডাউন পর্বে কাজ হারিয়েছেন লক্ষ লক্ষ যুবক যুবতী। সেই সময় থেকেই দেশে বেকারত্বের সংকট বাড়ছে। কিন্তু প্রত্যেকেই তাদের পরিবারের ভরণপোষণের জন্য বেকারত্বের ক্রমবর্ধমান জোয়ারে অর্থ উপার্জন করতে চায়। কিন্তু চাকরি কোথায়। ফলে হন্যে হয়ে ঘোরা ছাড়া আর কোনও উপায় খোলা থাকে না। 

এমতাবস্থায় সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান মানুষকে চাকরি ছাড়াই অর্থ উপার্জনের সুযোগ দিচ্ছে। বিশ্বাস না হলে এই প্রতিবেদন পড়ে দেখতে পারেন। এখানে আমরা আপনাদের বলব কীভাবে বেকার যুবক যুবতীরা অর্থ উপার্জন করতে পারেন। তাও সরকারি জায়গা থেকে। তাই আপনিও যদি অর্থ উপার্জন করতে চান তাহলে এই খবরটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে।

দেশের সবচেয়ে বড় এবং রাষ্ট্রীয় মালিকানাধীন ব্যাঙ্ক SBI-এ যোগ দিয়ে আপনি সহজেই বিপুল পরিমাণ আয় করতে পারেন। এসবিআই-এর সাথে কাজ করে আপনি সহজেই প্রতি মাসে প্রায় ষাট হাজার টাকা পর্যন্ত উপার্জন করতে পারেন।

এর জন্য কী করতে হবে

এর জন্য আপনাকে এসবিআই এটিএম-এর ফ্র্যাঞ্চাইজি নিতে হবে। ATM ফ্র্যাঞ্চাইজির জন্য কিছু শর্ত অবশ্যই পূরণ করতে হবে।

Earn more than fifty thousand every month with this scheme of SBI bpsb

এটা হবে বাৎসরিক আয়
দেশের বৃহত্তম ব্যাঙ্ক SBI এখন এটিএম স্থাপনের জন্য ফ্র্যাঞ্চাইজি বিতরণ করছে। আপনি শীঘ্রই এটির সুবিধা নিতে পারেন। ফ্র্যাঞ্চাইজি নিতে আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টের প্রয়োজন নেই।

এই ফ্র্যাঞ্চাইজি নেওয়ার জন্য মাথায় রাখতে হবে কিছু গুরুত্বপূর্ণ জিনিস 

আপনার ৫০ থেকে ৮০ বর্গফুট জমি থাকা প্রয়োজন। সেটা হল এটিএম স্থাপনের জন্য ফ্র্যাঞ্চাইজি নেওয়ার প্রাথমিক শর্ত।

এটি অন্য এটিএম থেকে কমপক্ষে ১০০ মিটার দূরে থাকা উচিত।

এই জায়গাটি নিচতলায় বা গ্রাউন্ড ফ্লোরে হতে হবে। এই জায়গাটি যেন পথচলতি মানুষের নজরে আসে। অর্থাৎ এই স্থানে দৃশ্যমানতা ভালো হতে হবে। 

এক কিলোওয়াট বিদ্যুৎ সংযোগ ছাড়া ২৪ ঘন্টা বিদ্যুৎ সরবরাহ থাকতে হবে।

এই ATMগুলির প্রতিদিন ৩০০টি লেনদেনের ক্ষমতা থাকা উচিত৷ অর্থাৎ জনবহুল স্থান হতে হবে। 

তথ্যের জন্য, আমরা আপনাকে বলতে চাই যে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (এসবিআই)-এর এই স্কিমটি দীর্ঘদিন ধরে প্রচলিত ছিল। এসবিআই, যা লক্ষাধিক লোক নিয়োগ করে, দেশের বৃহত্তম ব্যাঙ্কগুলির মধ্যে গণনা করা হয়। আপনিও এতে অংশ নিয়ে সহজেই মোটা অঙ্কের টাকা আয় করতে পারেন।

Follow Us:
Download App:
  • android
  • ios