Asianet News BanglaAsianet News Bangla

Flipkart Jingle days sale-২৫ ডিসেম্বর শুরু ফ্লিপকার্ট জিঙ্গল ডেজ সেলস,দুর্দান্ত অফার Blaupunkt স্মার্ট টিভিতে

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার স্মার্ট কার্ড ব্যবহার করে জিনিস কিনবেন তাঁরাও পেয়ে যাবেন অতিরিক্ত ১০ শতাংশ পর্যন্ত ছাড়। যদি কেও পুরনো টিভি এক্সচেঞ্জ করতে চান তাহলে তিনি ১১ হাজার টাকা পর্যন্ত ছাড়া পাওয়ার সুযোগ পাবেন। 

Flipkart Jingle days sale To Start From 25th December, Get Great Discount On Blaupunkt smart Tvs
Author
Kolkata, First Published Dec 24, 2021, 3:32 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

উৎসবের মরশুমে ভিন্নস্বাদের অফার নিয়ে হাজির হয় বিভিন্ন ই-কমার্স সাইট। শীতকালীন মরশুমে প্রথম উৎসব ক্রিসমাসেও (Christmas) ধামাকারদার অফার নিয়ে হাজির হবে জনপ্রিয় ই-কমার্স সাইট ফ্লিপকার্ট (Flipkart)। আগমী ২৫ ডিসেম্বর থেকে শুরু হবে ফ্লিপকার্টের জিঙ্গল ডেজ সেলস। ২৫ ডিসেম্বর থেকে ২৯ ডিসেম্বর পর্যান্ত চলবে এই বিশেষ অফার। ক্রিসমাস স্পেশাল সেলের মরশুমে ওয়ালমার্ট সংস্থার অধীনস্থ ই-কমার্স সাইট ফ্লিপকার্ট বিশেষ ছাড় দেবে Blaupunkt স্মার্ট টিভিতে। পুরো ৩০ শতাংশ পর্যন্ত ছাড়া দেওয়া হবে এই স্মার্ট টিভিতে। এছাড়া যে সমস্ত ক্রেতারা জিএসটি ইনভয়েস নেবে তাঁদের জন্য আরও ২৮ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হবে Blaupunkt স্মার্ট টিভিতে। ক্রিসমাস উপলক্ষ্যে জিঙ্গল ডেড সেলসে পেয়ে যাবেন একেসচেঞ্জ অফারও। যে সমস্ত ক্রেতারা ফ্লিপকার্টের জিঙ্গল ডেড সেলসে (Jingle Days sale) স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার স্মার্ট কার্ড ব্যবহার করে জিনিস কিনবেন তাঁরাও পেয়ে যাবেন অতিরিক্ত ১০ শতাংশ পর্যন্ত ছাড়। যদি কেও পুরনো টিভি এক্সচেঞ্জ করতে চান তাহলে তিনি ১১ হাজার টাকা পর্যন্ত ছাড়া পাওয়ার সুযোগ পাবেন। অনলাইন শপিং সাইট ফ্লিপকার্টের তরফে প্রেস রিলিজ মারফত জানান হয়েছে, Blaupunkt স্মার্ট টিভির ওপর ফ্লিপকার্টের জিঙ্গল ডেজ সেলস (Jingle Days sale) উপলক্ষ্যে ৩ হাজার টাকা পর্যন্ত ছাড়া দেওয়া হবে। 

এক নজরে দেখে নিন Blaupunkt স্মার্ট টিভির ফ্লিপকার্টের জিঙ্গল ডেজ সেলসে দাম কত হবে। 
৩২ ইঞ্চি Blaupunkt স্মার্ট টিভির দাম-১৩ হাজার ৯৯৯ টাকা
৪২ ইঞ্চি Blaupunkt স্মার্ট টিভির দাম-২০ হাজার ৯৯৯ টাকা
৪৩ ইঞ্চি Blaupunkt স্মার্ট টিভির দাম-২৭ হাজার ৯৯৯ টাকা
৫০ ইঞ্চি Blaupunkt স্মার্ট টিভির দাম-৩৪ হাজার ৯৯৯ টাকা
৫৫ ইঞ্চি Blaupunkt স্মার্ট টিভির দাম-৩৯ হাজার ৯৯৯ টাকা
৬৫ ইঞ্চি Blaupunkt স্মার্ট টিভির দাম-৫৪ হাজার ৯৯৯ টাকা

আরও পড়ুন-Flipkart-এর নয়া অফার, একেবারে বিনামূল্যে স্মার্টফোন কেনার সুযোগ ও রয়েছে ১০০ শতাংশ ক্যাশ ব্যাক-এর সুবিধা

আরও পড়ুন-Zero Rupee Notes-জিরো থেকেই শুরু,দুর্নীতি রুখতে আজও ভারতীয় বাজারে রয়েছে জিরো রুপি নোট

আরও পড়ন-Amazon Fined-এবার তথ্য গোপনের অভিযোগ আমাজনের বিরুদ্ধে,২০০ কোটি আর্থিক জরিমানা করল CCI

আপনার ইচ্ছে হলে আগামী কাল অর্থাৎ ২৫ ডিসেম্বর ক্রিসমাস উপলক্ষ্যে ফ্লিপকার্টের জিঙ্গল ডেজ সেলসে Blaupunkt-র স্মার্ট টিভি পছন্দ করতে পারেন। যারা ফ্লিপকার্টের প্লাস মেম্বার তাঁরা পেয়ে যাবেন পে ল্যাটারের অফারটিও। বড়দিন ও নববর্ষ  উপলক্ষ্যে যদি নিজের ঘরে স্মার্ট টিভি আনতে চান তাহলে কিন্তু ফ্লিপকার্টের এই অফারটা মোটেই হাতছাড়া করবেন না। সর্বোপরি নতুন বছরে শুরু হবে বিয়ের মরশুম। আপনি যদি আপনার নিকট আত্মীয় বা কাছের মানুষকে Blaupunkt স্মার্ট টিভি উপহার দেওয়ার চিন্তাভাবনা করে থাকেন তাহলে সেটাও কিন্তু মন্দ হবে না।


 

Follow Us:
Download App:
  • android
  • ios