Asianet News BanglaAsianet News Bangla

Flipkart Big Diwali Sale- শুরু হয়েছে ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেল, ৭০০০ টাকা পর্যন্ত ছাড় POCO স্মার্টফোনে

২৮ অক্টোবর,বৃহস্পতিবার থেকেই শুরু হচ্ছে ফ্লিপকার্টের বি ডে, থুরি বিগ দিওয়ালি সেলPOCO স্মার্টফোনের তরফে ইতিমধ্যেই জানানো হয়েছে উৎসবের মরশুমে ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেলে POCO স্মার্টফোনের বিভিন্ন সিরিজে ৭০০০ টাকা পর্যন্ত আকর্ষণীয় ছাড় পেয়ে যাবেন গ্রাহকরা

Fliptkart Big Diwali Sale Offer On POCO Series Upto 7000 discount Plus Other Offers
Author
Kolkata, First Published Oct 28, 2021, 11:47 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বিভিন্ন ই-কমার্স সাইটেই(E-Commerce site) উৎসবের মরশুমে(Festive Season) দেওয়া হয় বিশেষ ছাড়(Great Offer)। আর এই বিশেষ সময়ের নজরকারা অফারগুলোই চলে আসে বিগ বিলিয়ন ডে(Big Billion Day)-র আওতায়। বাঙালির সেরা উৎসব দুর্গাপুজোতেও চলেছে অনলাইন শপিং সাইট ফ্লিপকার্টের(Online Shopping Site Flipkart) বিগ বিলিয়ন ডে।  প্রতিবারের মত এবারও আসন্ন কালীপুজোতে(Diwali) শুরু হবে ফ্লিপকার্টের বিগ দিওয়ালি সেল(Big Diwali Sale)। ৪ অক্টোবর ও ৫ অক্টোবর আলোর উৎসব দীপাবলী বা দিওয়ালি(Diwali)। আর তার আগেই একপ্রকার শুরু হয়ে গিয়েছে উৎসবের বড় চমক ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেলের। ২৮ অক্টোবর,বৃহস্পতিবার থেকেই শুরু হচ্ছে ফ্লিপকার্টের বি ডে, থুরি বিগ দিওয়ালি সেল। আর ফ্লিপকার্ট প্লাস মেম্বারদের জন্য ২৬ অক্টোবর মধ্যরাত(Midnight) থেকেই শুরু হয়ে গিয়েছে এই বিশেষ ছাড় অর্থাৎ বিগ দিওয়ালি সেলের অফার চেটেপুটে উপভোগ করার সুযোগ। ফ্লিপকার্টের এই গ্র্যান্ড সেল বা  ধামাকা অফার চলবে ৩ নভেম্বর পর্যন্ত।

POCO স্মার্টফোনের(POCO Smartphone) তরফে ইতিমধ্যেই জানানো হয়েছে উৎসবের মরশুমে ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেলে POCO সিরিজের(Series) বিভিন্ন মডেলের বিগ ডিসকাউন্ট অফার(Big Discount Offer)। ফ্লিপকার্ট দিওয়ালি সেলে POCO স্মার্টফোনের বিভিন্ন সিরিজে ৭০০০ টাকা পর্যন্ত আকর্ষণীয় ছাড়(Great Rebet) পেয়ে যাবেন গ্রাহকরা। POCO X3 Pro,POCO M2 Pro, POCO F3GT, POCO C3-তে থাকছে এই বিশেষ অফার। দিওয়ালি সেলে POCO স্মার্টফোনের কেনাবেচাতে ব্যাঙ্ক মারফত লেনদেনেও থাকছে নজরকারা ডিসকাউন্ট(Great Offer)। বলা বাহুল্য, ফ্লিপকার্ট সেলে ৭০০০ টাকা পর্যন্ত ছাড়ের সুবিধায় 6 GB RAM সমেত POCO X3 Pro পাওয়া যাবে মাত্র ১৬,৯৯৯ টাকায়, যার রিটেইল প্রাইজ(Retail Price) ২৩,৯৯৯ টাকা। ঠিক একইভাবে 8GB RAM-র POCO সিরিজের স্মার্টফোন পাওয়া যাবে মাত্র ১৮,৯৯৯ টাকায়, অন্যসময় যার রিটেইল ভ্যালু(Retail Value) থাকে ২৫,৯৯৯ টাকা। বলা বাহুল্য, ফ্লিপকার্ট দিওয়াল সেলে ব্যাঙ্ক অফার মারফত POCO সিরিজের বিভিন্ন স্মার্টফোন কেনাবেচায় গ্রাহকরা(Customer) পেয়ে যাবেন আরও আকর্ষণীয় অফার। উদাহরণস্বরূপ বললে, দিওয়ালি সেলে(Diwali Sale) ১৬,৯৯৯ টাকার 6 GB RAM সমেত POCO X3 Pro, ব্যাঙ্ক ডিসকাউন্ট অফারে কিনলে পেয়ে যাবেন আরও আকর্ষণীয় দাম, ১৫,৭৪৯ টাকায়। আর 8GB RAM-র দাম পরবে মাত্র ১৭,৭৪৯ টাকা, যা দিওয়ালি সেলে কিনলে পাওয়া যাবে ১৮,৯৯৯ টাকায়। এই রকমই আকর্ষণীয় অফারে 4 GB RAM ও 6 GB স্টোরেজ সম্পন্ন POCO M2 Pro পাওয়া যাবে মাত্র ১০,৭৯৯ টাকায় যার রিটেইল প্রাইজ ১৬,৯৯৯ টাকা। দিওয়ালি সেলে থাকছে প্রায় ৬০০০ টাকা পর্যন্ত ছাড়। ১৭,৯৯৯ টাকার 6 GB RAM-এর POCO M2 Pro পাওয়া যাবে ১১,৭৪৯ টাকায়।

আরও পড়ুন- ২৮ অক্টোবর থেকে শুরু হচ্ছে ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেল,২৬ তারিখ মধ্যরাত থেকেই এই অফার পাবে প্লাস মেম্বাররা

আরও পড়ুন-মাত্র ৪৮ টাকা বিনিয়োগেই পেয়ে যাবেন ১ কোটি টাকা, দারুণ সুযোগ এলআইসিতে

৭ লাখ লোনের বিনিময়ে মিলবে ব্যবহৃত গাড়ি, বিভিন্ন ব্যাঙ্কে সুদের হার ভিন্ন

এবার আসা যাক POCO C3-তে। দিওয়ালি সেলে প্রায় ৩০০০ টাকা পর্যন্ত ছাড়ে 3 GB RAM ও 32 GB স্টোরেজ সম্পন্ন এই ফোনটি পাওয়া যাবে মাত্র ৬,৭৪৯ টাকায়, যার রিটেইল ভ্যালু ৯,৯৯৯ টাকা। ১০,৯৯৯ টাকার POCO M3 ৯,৮৯৯ টাকায় ও ১৪,৪৯৯ টাকার POCO M3 Pro পাওয়া যাবে ১০,৯৯৯ টাকায়। POCO C31-এর দিওয়ালি সেল প্রাইজ(Diwali Sale Price) মাত্র ৭.৬৪৯ যার রিটেইল ভ্যালু ৮,৪৯৯ টাকা। অন্যদিকে উৎসবের মরশুরমে ফ্লিপকার্ট দিওয়ালি সেলে ২৮,৯৯৯ টাকার POCO F3GT-র মূল্য ধার্য করা হয়েছে মাত্র ২৩,৭৪৯ টাকা।

;

Follow Us:
Download App:
  • android
  • ios