Asianet News BanglaAsianet News Bangla

Dhanteras Gold Just 1/- ধনতেরাস মহাধামাকা অফার, মাত্র ১ টাকায় সোনা কেনার সুযোগ

-মাত্র ১ টাকায় ডিজিটাল গোল্ড কিনতে পারবেন ক্রেতারা।উৎসবের মরসুমে বেশ কিছু মোবাইল ওয়ালেট যেমন Pay TM, Google Pay, Phone Pe মাত্র এক টাকার বিনিময়ে প্রায় ৯৯.৯৯ শতাংশ সার্টিফাইড সোনা নিয়ে এসেছে।

Get Digital Gold Coin Just In 1/- In This Dhanteras
Author
Kolkata, First Published Nov 2, 2021, 2:43 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ধনতেরাস(Dhanteras) মহাধামাকা অফার। পকেটে রাখুন ১ টাকা (1/-)আর কিনে ফেলুন সোনা(Gold)। নিজের কানকে ঠিক বিশ্বাস হচ্ছে না তো, তবে এটাই যে সত্যি। তাই ধনতেরাসের(Dhanteras) শুভক্ষণে আর দেরি না করে কি মাত্র ১ টাকায় কিনে ফেলুন সোনা। প্রাচীন প্রথা অনুযায়ী ধনতেরাসে সোনা কেনা আমাদের দেশে শুভ বলে মনে করা হয়। তবে কোভিড পরিস্থিতিতে বর্তমানে অনেকেরই পকেটে টান। অর্থনীতি পুরোপুরি ঘুরে দাঁড়াতে এখনও বেশ কিছুটা সময় লাগবে। এহেন অবস্থায় ধনতেরাসে সোনা কেনা বিষয়টা বেশ ভাবাচ্ছে ক্রেতাদের। তই এবারের ধনেতরসে রয়েছে এক বিশেষ সুযোগ। মাত্র ১ টাকায় ডিজিটাল গোল্ড কিনতে পারেন ক্রেতারা। এই উৎসবের মরসুমে বেশ কিছু মোবাইল ওয়ালেট যেমন পেটিএম( Pay TM) গুগল পে (Google Pay) ফোন পে (Phone Pe) যেগুলি মাত্র এক টাকার বিনিময়ে প্রায় ৯৯.৯৯ শতাংশ সার্টিফাইড সোনা নিয়ে এসেছে। এছাড়াও   এইচডিএফসি ব্যাঙ্ক সিকিউরিটিস (HDFC Bank Securities)-র ক্রেতারাও ডিজিটাল গোল্ড কেনার সুযোগ পাবে। উল্লেখ্য, ডিজিটাল গোল্ড(Digital Gold) ক্রমশই বিনিয়োগের জন্য আদর্শ জায়গা হয়ে উঠেছে।

Dhanteras Gold Dhamaka-ধনতেরাসে বাড়তে পারে সোনার চাহিদা, সস্তা হল সোনা

Punjab Diwali Bumper-অনলাইনে পেয়ে যাবেন পঞ্জাব স্টেট লটারি বাম্পারের টিকিট, প্রথম পুরস্কার ২ কোটি

এক নজরে দেখে নিন ১ টাকায় সোনা কেনার পদ্ধতিঃ

প্রথমে, নিজের Google Pay অ্যাকাউন্ট খুলতে হবে

হোমপেজ থেকে নিচের দিকে নামতে থাকলে Gold-এর অপশন পাওয়া যাবে।

সোনা কেনার উপরে থাকবে 3% GST-ও।

মোবাইল ওয়ালেটের গোল্ড লকারে গোল্ড কয়েন থাকবে নিরাপদেই।

ইচ্ছে হলে এই সোনা কাউকে বিক্রি করা যেতে পারে বা গিফট আইটেম হিসাবেও কাজে লাগাতে পারেন।

যদি বিক্রি করতে হয়, তবে sell বোতামে ক্লিক করতে হবে।

যদি কেউ সোনা গিফ্ট করতে চায়, তবে gift বাটনে ক্লিক করতে হবে।

ধনতেরাস(Dhanteras) সাধারণত দিওয়ালির দু'দিন আগে পালন করা হয়। চলতি বছরে ধনতেরাস (Dhanteras) ২ নভেম্বর, মঙ্গলবার। একদিকে এই ধনতেরাসে ১ টাকায় ডিজিটাল লেনদেন মারফত সোনা কেনার সুযোগ তো অন্যদিকে ধনতেরাসের 0Dhanteras) আগের দিনই দাম কমেছে সোনার(Gold)। কলকাতায় সোমবার ২৪ ক্যারট সোনার দাম হয়েছে প্রতি গ্রামে ৪৮৩৫ টাকা। ২২ ক্যারট সোনার প্রতি গ্রাম দাম হয়েছে ৪৫৯০ টাকা। ধনতেরাসের আগে সোনার দামে পতন মানুষের মুখে হাসি ফুটিয়েছে। একইভাবে লাভের প্রহর গুনছে সোনা ব্যবসায়ীরা। যারা দোকানে গিয়ে সোনা কিনবেন তাঁদের বেশ কয়েকটি দিকে নজর রাখতে হবে। সোনা কেনার আগে অবশ্যই সোনার বিশুদ্ধতা যাচাই করে নেওয়া উচিত। এছাড়া মজুরির ব্যাপারো মাথায় রাখা উচিত। পাশাপাশি যে দোকান থেকে সোনা (Gold)কেনা হচ্ছে সেখান থেকে বিল নেওয়া অত্যন্ত জরুরি।

Follow Us:
Download App:
  • android
  • ios