পঞ্চম দফার লকডাউনে চলছে আনলক পর্ব।  এখনও অনেক অফিসেই ওয়ার্ক ফ্রম হোম চলছে। অফিসের কাজ কিংবা স্কুলের পড়াশোনা সবই চলছে অনলাইনে। বাড়িতে বসে কাজ করা, সঙ্গে পড়াশোনা চালানো এর জন্য চাই হাইস্পিড ডেটা প্যাক। বর্তমান পরিস্থিতিতে যারা ব্রডব্যান্ড ব্যবহার করছেন  তাদের সমস্যা নয় মিটল কিন্তু যারা মোবাইল ফোন থেকে অফিসের কাজ সামলাচ্ছেন তাদের জন্য আকর্ষণীয় অফার নিয়ে হাজির জিও, এয়ারটেল , ভোডাফোন। গ্রাহকের কথা মাথায় রেখেই ডেটা ও কলের সুবিধা নিয়ে হাজির হয়েছে এই টেলিকম সংস্থাগুলি। জেনে নিন সস্তার রিচার্জ প্ল্যানগুলি।

আরও পড়ুন-ওজন কমাতেই নয়, অ্যালার্জির সমাধানেও দারুণ কার্যকরী গ্রিন টি...

 

জিওর ৩৪৯, ৫৯৯ এবং ৯৯৯ টাকার প্রিপেড  প্ল্যান

 গ্রাহকদের জন্য আর্কষণীয় অফার নিয়ে হাজির জিও।

 গ্রাহকরা যদি বেশি পরিমাণে ডেটা পেতে চান তাহলে ৩৪৯, ৫৯৯ এবং ৯৯৯ টাকার রিচার্জগুলি করতে পারেন ৷ 

জিও-র ৩৪৯  টাকার রিচার্জ প্ল্যানে থাকছে প্রতিদিন ৩ জিবি করে ফোর জি ডেটার সুবিধা। এই প্ল্যানটি ২৮ দিনের জন্য বৈধ । ৩৪৯ টাকার প্ল্যানে ১০০০ মিনিট জিও থেকে অন্য নেটওয়ার্কে কলিংয়ের সুবিধা পাবেন গ্রাহকরা ৷

জিও-র ৫৯৯ টাকার রিচার্জ প্ল্যানে প্রতিদিন ২জিবি ডেটা পাবেন গ্রাহকরা । এবং ৮৪ দিনের জন্য এই প্ল্যানটি বৈধ।

৯৯৯ টাকার রিচার্জ প্ল্যানটি ৮৪ দিনের জন্য পাবেন গ্রাহকরা৷ প্রতিদিন ৩ জিবি করে ফোর জি ডেটার সুবিধা। এর পাশাপাশি জিও টু জিও আনলিমিটেড কলিংয়ের সুবিধা এবং ৩০০০ মিনিট জিও থেকে অন্য নেটওয়ার্কে কলিংয়ের সুবিধা পাবেন গ্রাহকরা ৷

 

এয়ারটেলের ৩৯৮ টাকার প্ল্যান

এয়ারটেলের ৩৯৮ টাকার প্ল্যানে প্রতিদিন ৩জিবি করে ডেটা পাবেন গ্রাহকরা ৷ ১০০ টি করে এসএমএস ফ্রি, সঙ্গে আনলিমিটেড কলিংয়ের সুবিধে থাকছে। প্ল্যানের ভ্যালিডিটি  থাকবে ২৮ দিন। 


ভোডাফোনের  সস্তার ৩৯৯ টাকার প্ল্যান

৩৯৯ টাকার এই প্ল্যানে  প্রতিদিন ৩ জিবি করে ডেটা পাবেন গ্রাহকরা। প্ল্যানটির ভ্যালিডিটি থাকবে ৫৬ দিন। এবং প্রতিদিন ১০০ টি করে এসএমএস ফ্রি পাবেন আপনি। এছাড়া আনলিমিটেড কলিংয়ের সুবিধে তো রয়েছেই। করোনা আতঙ্কে বাইরে না বেরিয়ে ঘরে বসেই নিয়ে নিন এই সুবিধাগুলি।