Reliance Jio তার গ্রাহকদের অভিজ্ঞতা উন্নত করতে নতুন প্ল্যান Jio পোস্টপেইড প্লাস চালু করেছে। এই প্ল্যানটি চালু করার উদ্দেশ্য হল গ্রাহকদের দুর্দান্ত পরিষেবা সংযোগ, বিনোদন-এর অভিজ্ঞতা দেওয়া। এই প্ল্যানে গ্রাহকদের অনেকগুলি বিশেষ সুবিধা দেওয়া হবে। এতে গ্রাহকরা Netflix, Amazon Prime এবং Disney + hotstar-এর সাবস্ক্রিপশন সহ অনেক সুবিধা পাওয়া যাবে। এছাড়াও, কলিং সুবিধাও দেওয়া হবে এই প্ল্যানে। জেনে নেওয়া যাক Jio-এর নতুন পোস্টপেইড প্ল্যানে কি কি সুবিধা রয়েছে।

গ্রাহকরা Netflix, Amazon Prime এবং Disney+ hotstar সাবস্ক্রিপশন পাবেন। এতে গ্রাহকরা Jio অ্যাপসের সুবিধাও পাবেন, যার মধ্যে ৬৫০+ লাইভ চ্যানেল, ভিডিও সামগ্রী, ৫ কোটি গান এবং ৩০০-এরও বেশি ডিজিটাল নিউজ পোর্টালের যোগ রয়েছে। এছাড়া এতে রয়েছে একটি ফ্যামিলি প্ল্যান পুরো ফ্যামিলির জন্য কানেকশন প্রতি মাসে মাত্র ৩৯৯ টাকায় পাওয়া যাবে। নিজের পোস্টপেড গ্রাহকদের জন্য Jio Postpaid Plus ও Postpaid Dhan Dhana dhan অফার ঘোষণা করেছে Jio।

ডেটা রোলওভার: ৩৯৯ টাকার মাসিক প্ল্যানে গ্রাহকরা পাবেন ৭৫ জিবি ডেটা, 
৫৯৯ টাকার প্ল্যানে মিলবে মাসে ১০০ জিবি ডেটা, 
৭৯৯ টাকার প্ল্যানে গ্রাহকরা পাবেন মাসে ১৫০ জিবি ডেটা, 
৯৯৯ টাকার প্ল্যানে মিলবে মাসে ২০০ জিবি ডেটা আর 
১,৪৯৯ টাকার মাসিক প্ল্যানে গ্রাহকরা পাবেন ৩০০ জিবি ডেটা।

এতে ৫০০ গিগাবাইট পর্যন্ত ইন্টারনেট ডেটা দেওয়া হবে। এছাড়াও গ্রাহকদের দেশে এবং বিদেশের জন্য ওয়াইফাই কলিং-এর পরিষেবাও মিলবে। ভারতের বাইরে ভ্রমণকারী ভারতীয়দের জন্য এটি প্রথম বিমান-সংযোগ পরিষেবা। মার্কিন যুক্তরাষ্ট্র এবং সংযুক্ত আরব আমিরশাহী জন্য নিখরচায় আন্তর্জাতিক কলিং এর সুবিধা মিলবে।

আন্তর্জাতিক কলিং (এসটিডি) প্রতি মিনিটে ৫০ পয়সা দিয়ে সক চার্জ শুরু হবে। শুল্ক প্ল্যানর দাম ৩৯৯ টাকা থেকে শুরু করে ১৪৯৯ টাকা পর্যন্ত। এর ৩৯৯ টাকার প্ল্যানে ৭৫GB ডেটা উপলব্ধ। আনলিমিটেড ভয়েস এবং এসএমএসের সুবিধা রয়েছে। গ্রাহকরা এতে Netflix, Amazon Prime এবং Disney + হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশন পাবেন। গ্রাহকরা এতে ২০০ GB ডেটা পাবেন।