Asianet News BanglaAsianet News Bangla

PNB Great Deal-পিএনবি-তে স্যালারি অ্যাকাউন্ট থাকলেই পাবেন ২০ লাখের দুর্ঘটনা বীমা, সঙ্গে ওভারড্রাফ্টের সুবিধা

-পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কে মাই স্যালরি অ্যাকাউন্ট খোলেন তাহলে ২০ লাখ টাকার পার্সোনাল অ্যাকসিডেন্ট বীমা দেওয়া হবে সেই সঙ্গে পাওয়া যাবে ওভার ড্রাফট ও সুইপ সুবিধাও পেয়ে যাবে গ্রাহকরাজিরো ব্যালেন্স এবং জিরো কোয়ার্টারলি অ্যাভারেজ ব্যালেন্সের সুবিধাগুলোও পাওয়া যাবে মাই স্যালরি অ্যাকাউন্ট থেকে

 

To Open Salary Account In PNB, Get Accident Insurance
Author
Kolkata, First Published Nov 1, 2021, 3:57 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

পিএনবি ‘মাই স্যালরি অ্যাকাউন্ট’ (PNB MY SALARY ACCOUNT) –র দুর্দান্ত অফার, পিএনবি মাই স্যালারি অ্যাকাউন্ট থেকে পাবেন ২০ লাখের দুর্ঘটনা বীমা(20 Lakh Accident Insurance), ওভার ড্রাফ্টের সুবিধা(Facility Of Over Draft) রয়েছে, ৪ ভাগে বিভক্ত পিএনবি মাই স্যালারি অ্যাকাউন্ট( PNB My Salary account Divided By 4 Divition), মাসিক বেতনের(Depend On Monthly Salary) ওপর ৪ ভাগে ভাগ করা হয়েছে

Tags-PNB, PNB My salary account, PNB Great Deal, 20 lakh accident Insurance, over draft facility

পিএনবি, পিএনবি মাই স্যালারি অ্যাকাউন্ট, পিএনবি গ্রেট ডিল, ২০ লাখের দুর্ঘটনা বীমা, ওভার ড্রাফ্টের সুবিধা

Body Copy-আজকের দিনে পুরুষ-মহিলা নির্বিশেষে ৯০ শতাংশ মানুষ ছুটে চলেছে কাজের তাগিদে। প্রত্যেকটি চাকুরীজীবি মানুষেরই দরকার হয় একটা নির্দিষ্ট স্যালারি অ্যাকাউন্টের(Salary Account)। কখনও সেটা সংস্থার তরফেই গঠন করে দেওয়া হয় কখনও আবার নিজেদের পার্সোনাল অ্যাকাউন্টই ব্যবহার করা হয় স্যালারি অ্যাকাউন্ট হিসাবে। তবে পঞ্জাব ন্যাশনল ব্যাঙ্ক(PNB) বা পিএনবি স্যালারি অ্যাকাউন্টের জন্য নিয়ে এসেছে এক দুর্দান্ত সুযোগ। আর সেটা হল, পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কে ‘মাই স্যালরি অ্যাকাউন্ট’(My Salary Account) খোলেন তাহলেই পেয়ে যাবেন ২০ লাখ টাকার ফায়দা। তাই আর দেরি না করে চটজলদি খুলে ফেলুন এই অ্যাকাউন্ট। ব্যাঙ্কের তরফে ‘মাই স্যালরি অ্যাকাউন্ট’ (My Salary Account)  গ্রাহকদের বেশকিছু সুবিধাও দেবে পঞ্জাব ন্যাশনল ব্যাঙ্ক বা পিএনবি।

পঞ্জাব ন্যাশনল ব্যাঙ্ক(PNB) বা পিএনবি-র তরফে জানানো হয়েছে, ‘মাই স্যালরি অ্যাকাউন্ট’(My Salary Account)  খুললে গ্রাহকদের ২০ লাখ টাকার পার্সোনাল অ্যাকসিডেন্ট বীমা( Accident Insurance Of 20 Lakh) দেওয়া হবে।ব্যক্তিগত দুর্ঘটনা বীমার সঙ্গে পাওয়া যাবে ওভার ড্রাফট(Over draft) অর্থাৎ বেশি টাকার তোলার সুবিধা ও সুইপ সুবিধাও পেয়ে যাবে গ্রাহকরা। জিরো ব্যালেন্স এবং জিরো কোয়ার্টারলি অ্যাভারেজ ব্যালেন্সের সুবিধাগুলোও পেয়ে যাবেন যদি পিএনবি-তে খুলে ফেলেন ‘মাই স্যালরি অ্যাকাউন্ট’( My Salary Account)

SBI Card Holders Get Free Insurance- সম্পূর্ণ বিনামূল্যে দুর্ঘটনা বিমা, মহাসুযোগ SBI ডেবিট কার্ড হোল্ডারদের

Amitabh NFT Auction Live-১ নভেম্বর হবে বিগ বি-র এনএফটি লাইভ, থাকছে অমিতাভের গলায় তাঁর বাবার কবিতা

Sapphire Foods IPO to open-৯ অক্টোবর শুরু হচ্ছে স্যাফায়ার ফুড লিমিটেডের IPO, চলবে ১১ নভেম্বর পর্যন্ত

 

৪ টি ভাগে ভাগ করা হয়েছে পিএনবি-র ‘মাই স্যালরি অ্যাকাউন্ট

প্রথম ভাগে রাখা হয়েছে ১০ হাজার থেকে ২৫ হাজার টাকা মাসিক বেতন প্রাপকদের।  সিলভার ক্যাটাগরিতে(Silver Category) রাখা হয়েছে তাঁদের।
২৫০০১ টাকা থেকে শুরু হয়েছে ৭৫০০০ টাকার বেতন প্রাপকদের রাখা হয়েছে।গোল্ড ক্যাটাগরিতে(Gold Category)।
৭৫০০১ টাকা থেকে ১৫০০০০ টাকার বেতন প্রাপকরা থাকছেন প্রিমিয়াম ক্যাটাগরিতে(Premium category)।

১৫০০০১ টাকা থেকে বেশি বেতন প্রাপকরা চলে আসবেন প্ল্যাটিনাম ক্যাটাগরিতে(Platinum Category)।

 

পিএন বি বা পঞ্জাব ন্যাশনল ব্যাঙ্কে(PNB) ‘মাই স্যালরি অ্যাকাউন্ট’(My Salary Account) খুললে ওভার ড্রাফ্টয়ের(Over Draft) সুবিধা পাবেন সেটা তো জেনেই গেছেন। এবার জেনে নিন কোন ক্যাটাগরির জন্য ওভার ড্রাফ্টের কেমন সুবিধা পাবেন। সিলভার ক্যাটাগরিতে(Silver Category) পড়া গ্রাহকরা ৫০ হাজার টাকা পর্যন্ত ওভারড্রাফটের(Over Draft) সুবিধা পাবেন। গোল্ড ক্যাটাগরির(Gold Category) গ্রাহকরা ১৫০০০০ টাকা  পর্যন্ত ওভারড্রাফটের(Over Drart) সুবিধা পেয়ে যাবেন। প্রিমিয়াম ক্যাটাগরির(Premium Category) গ্রাহকরা পাবেন ২২৫০০০ টাকা এবং প্ল্যাটিনাম ক্যাটাগরির(Platinum Category) গ্রাহকরা ৩০০০০০ টাকার ওভারড্রাফটের সুবিধা উপভোগ করতে পারবেন। আর এই গোটা বিষয়ে যাবতীয় তথ্য পেতে লগ ইন করুন নীচের দেওয়া ওয়েবসাইটে।

https://www.pnbindia.in/salary saving products.html এই লিঙ্কে ক্লিক করুন।

 

Follow Us:
Download App:
  • android
  • ios