বর্তমানে করোনা পরিস্থিতি সামাল দিতে একের পর এক তারকা মরিয়া হয়ে উঠেছে। সারা দেশ জুড়ে বিভিন্ন এনজিও কাজ করে চলেছে দিন-রাত্রী এক করে। মহামারি থেকে প্রতিটা মানুষকে বাঁচানোর প্রাণ পণ চেষ্টা, গোটা দেশকে করে তুলতে হবে রোগ মুক্ত, তাই প্রতিটা মানুষের ছোট ছোট পদক্ষেপই নজর কাড়ছে সকলের। গোটা দেশ জুড়ে এখন এই ছবি বর্তমান। আর েই স্বেচ্ছা সেবী সংস্থার পাশে দাঁড়াচ্ছেন বিভিন্ন তারকা। 

আরও পড়ুন- সলমনের পরিবারেও 'Covid'-এর থাবা, চলছে করোনার সঙ্গে আপ্রাণ লড়াই, কেমন আছেন ভাইজান 

ঠিক কারা কারা সঠিকভাবে মানুষের কাছে প্রয়োজনে পৌঁছে যাচ্ছে! কাদের কাছে অনুদান দিতে সত্যি তা মানুষের উপকারে লাগছে! এমনই নানা প্রশ্নের উত্তর খুঁজে বার করে নিয়ে সেই সকল সংস্থার পাশে গিয়ে দাঁড়াচ্ছে সেলেব মহল। কখনও তুলে দিচ্ছেন অর্থ, কখনও আবার তাদের সাহা্য়যে পৌঁছে দিচ্ছেন পরিষেবা। এবার এমনই পদক্ষেপ নিলেন অভিনেতা ফারহান। 

ফারহান আখতার উত্তর প্রদেশে কাজ করা এক এনজিও হোপ-এর সঙ্গে এবার একজোট হয়ে ১০০০ জন মানুষের মুখে অন্য তুলে দেওয়ার ব্যবস্থা নিলেন। করোনা আক্রান্ত যাঁরা তাঁদের কাছে পৌঁছে যাবে এই সাহায্য। এই ১০০০ থালিতে থাকছে ভাত, সব্জি, ডাল, রুটি, সালাড ও বিস্কুট। এই খবর এনজিও-র কর্ণধারই প্রকাশ্যে এনে ধন্যবাদ জানান অভিনেতাকে।