বর্তমানে যে পরিস্থিতি সৃষ্টি হচ্ছে গোটা দেশ জুড়ে তা এক কথায় বলতে গেলে সাধারণ মানুষের ঘুম উড়িয়ে দিয়েছে। প্রতিদিন গড়ে চার লক্ষ করে বাড়ছে করোনা সংক্রমণের সংখ্যা। এই সময় যথা সম্ভব সাহায্য নিয়ে প্রতিটা মানুষই এগিয়ে আসছে। সেলেব মহলও বাদ পড়ছে না। সাধ্যমত সংকটের সময় সকলেই অনুদান দিচ্ছেন পরিস্থিতি সামাল দিতে। কেউ গড়ছেন হাসপাতাল, কেউ নিচ্ছেন সাধারণ মানুষের খাওয়ারের দায়িত্ব। সেই তালিকাতে নাম লিখিয়ে নজর কেড়েছেন ভাইজান। 

আরও পড়ুন- বলিউড হটডিভা মালাইকা হঠাৎ-ই হাতে তুলে নিয়েছিলেন হাতা-খুন্তি, কারণ খোলসা করলেন নিজেই 

২০২০ সালে যখন করোনার প্রথম ঢেউ আঁছড়ে পড়েছিল ঠিক তখন থেকেই পাল্টে গিয়েছিল বিটাউনের চেনা ছবি। একের পর এক তারকাকে এগিয়ে আসতে দেখা যায় তরোনা মোকাবিলায়। সলমন খানও ছিলেন না পিছিয়ে। একটি গোটা গ্রামের খাবারের ভার নিয়েছিলেন, টাকা দিয়েছিলেন রাধে ছবির টেকনিশিয়ানদেরও। বছর ঘুরতেই ফিরল সেই স্মৃতি। আবারও বন্ধের মুখে বিভিন্ন সেক্টর, বন্ধ সিনেদুনিয়া। 


এই পরিস্থিতিতে টেকনিশিয়ানের পাশে দাঁড়ালেন সলমন খান। ২৫ হাজার টেকনিশিয়ানদের হাতে তুলেদিলেন সাধ্য মত সাহায্য, ১,৫০০ টাকা করে গেল প্রত্যেকের কাছে। পরিস্থিতির কথা জানিয়ে এক চিঠি যায় ভাইজানের দরবারে, যাঁরা দুস্থ, কোনওএ মত চালাচ্ছেন, তাঁদের নামের একটি তালিকা করে তাঁদের জন্যই এই সাহায্যের ব্যবস্থা করা হয়। এছাড়াও রাধে ছবির আয়ের একটি নির্দিষ্ট অংশ যাবে করোনা ত্রাণে, তা আগেই ঘোষণা করেছেন ভাইজান।