বিশ্বকাপ ২০১৯-এর দ্বিতীয় ম্যাচে টসে জিতলেন ওয়েস্টইন্ডিয়ান অধিনায়ক জেসন হোল্ডার। পাকিস্তানকে আগে ব্য়াট করতে ডাকলেন তিনি। তাঁর মতে পিচ বেশ পাটা। অবস্থার খুব বেশি পরিবর্তন হবে না। তাই শুরুতেই বল নড়াচড়া করতে পারে। ্ন্যদিকে পাক অধিনায়ক সরফরাজ আহমেদ জানালেন তাঁরাও আগে বল করতে চেয়েছিলেন। তবে শুরুর কয়েকটা ওভার দেখে খেলতে পারলে পরের দিকে অসুবিধা হবে না বলে মনে করছেন তিনি।

এদিন পাকিস্তানের প্রথম একাদশে নেই আসিফ আলি। তিনি খেলবেন বলেই মনে করা হয়েছিল। তবে অনেক বেশি চমক রয়েছে ক্যারিবিয়ান দলে। এভিন লুইস ও শ্য়ানন গাব্রিয়েল - ব্যাটিং ও বোলিং-এর অন্যতম দুই শক্তিই এখনও চোটমুক্ত নন। সেইসঙ্গে প্রথম একাদশে নেই অভিজ্ঞ বোলার কেমার রোচ এবং অলরাউন্ডার ফাবিয়ান অ্যালেন।

দুই দলের এদিনের প্রথম একাদশ

পাকিস্তান: ইমাম-উল-হক, ফখর জামান, বাবর আজম, হ্যারিস সোহেল, মহম্মদ হাফিজ, সরফরাজ আহমেদ (অধিনায়ক ও উইকেটরক্ষক), ইমাদ ওয়াসিম, শাদাব খান, হাসান আলি, ওয়াহাব রিয়াজ, মহম্মদ আমির।

ওয়েস্ট ইন্ডিজ: ক্রিস গেইল, শাই হোপ (উইকেটরক্ষক), ড্যারেন ব্রাভো, শিমরন হেটমায়ার, নিকোলাস পুরান, আন্দ্রে রাসেল, জেসন হোল্ডার (অধিনায়ক),কার্লোস ব্রেথওয়েট,  অ্যাশলে নার্স, শেলডন কটরেল, ওশানে থমাস।