মঙ্গলবার শেষ অনুশীলন ম্যাচ খেলতে নামছে ভারত। আইপিএল-এ কাঁধে চোট পাওয়ায় প্রথম প্রস্তুতি ম্যাচে খেলতে পারেননি কেদার যাদব। তবে কার্ডিফে বাংলাদেশের বিরুদ্ধে তিনি খেলবেন বলেই শোনা যাচ্ছে। তবে তার আগে ভারতীয় দলের সহ-অধিনায়ক রোহিত শর্মা একপ্রকার বোমাই ফাটালেন বলা যায়। সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা একটি ভিডিও-তে তিনি ফাঁস করে দিলেন ভারতীয় দলের নির্ভরযোগ্য অলরাউন্ডারটিকে বলিউড ফিল্ম 'রেস ৪'-এ দেখা যেতে পারে।  

সোমবারই, বাসে করে লন্ডন থেকে কার্ডিফে আসে ভারতীয় দল। বাসে রোহিত শর্মার পাশে ছিলেন রবীন্দ্র জাদেজা ও কেদার যাদব। প্রথমেই রোহিত শর্মা নিউজিল্যান্ডের বিরুদ্ধে অর্ধশতরান করার জন্য জাদেজাকে অভিনন্দন জানান। তারপরই তিনি আসেন কেদার যাদবের প্রসঙ্গে।

তিনি বলেন,  'জাড্ডুর পাশে আমাদের নতুন রেস ৪-এর অভিনেতা। কেদার, আমরা শুনেছি যে তোমাকে রেস ৪, এর স্পেশাল আপিয়ারেন্স বা এইরকম কিছুর অফার দেওয়া হয়েছে'?

এর জবাবে কেদার যাদব বলেন, 'হ্যাঁ। কিছুই এখনও চূড়ান্ত নয়। আলোচনা চলছে আশা করি চার মাস পর আপনাদের একটা চমক দিতে পারব।' রোহিত শর্মা কেদারকে তাঁর এই নতুন পদক্ষেপের জন্য শুভেচ্ছা জানিয়েছেন।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rohit Sharma (@rohitsharma45) on May 26, 2019 at 6:54am PDT

 

বলিউডে আকশন মুভি সিরিজ হিসেবে 'রেস' একটা অন্যতম সফল ফ্র্যাঞ্চাইজি। একেবারে প্রথম সিনেমাটি থেকে সাফল্যের মুখ দেখেছিল 'রেস'। তারপর 'রেস ২' ও 'রেস ৩' তে ক্রমেই সাফল্য বেড়েছে। শেষ সিনেমাটিতে অভিনয় করেন সলমন খান। প্রযোজক ছিলেন রমেশ তৌরানি। অবশ্য সলমন রেস ৩-তে অভিনয়ের সঙ্গে সঙ্গে সহপ্রযোজক হিসেবেও ছিলেন।

এখনও পর্যন্ত সলমন বা রমেশ তৌরানির কেউই রেস ৪ হওয়া নিয়ে কিছু ঘোষণা করেননি। তবে এই ভিডিও প্রকাশের ফলে বোঝা গেল তলায় তলায় এই নিয়ে অনেকদূর এগিয়ে গিয়েছেন নির্মাতারা। আর সবকিছু ঠিকঠাক থাকলে কেদার যাদবকে নতুন ভূমিকায় আবিষ্কার করা যাবে। তবে তার আগে বিশ্বকাপেই ভারতীয় দর্শকদের মনে নায়ক হয়ে ওঠার সুযোগ রয়েছে কেদারের সামনে।