নিজের পছন্দ-অপছন্দ, ভালো লাগা-না লাগা বরাবরই অকপট কিংবদন্তী সুনীল গাভাসকর। আন্তর্জাতিক টেস্ট ক্রিকেট সবার প্রথম ১০ হাজার রান করেছিলেন 'লিটল মাস্টার'। ফলে তার প্রশংসা পাওয়ার মূল্যটাই আলাদা। বর্তমানে টি২০ ক্রিকেটের যুগ। ৩ ঘণ্টার অ্যাকশন প্যাক ক্রিকেট দেখতে সকলেই পছন্দ করেন। সুনীল গাভাসকরও তার ব্যতিক্রিম নয়। টি২০ ক্রিকেট তার খুবই প্রিয়। এবার টি ২০ ক্রিকেটে নিজের পছন্দের প্লেয়ারের নাম জানালেন সানি।

টি২০ ক্রিকেটে সুনীল গাভাসকরের প্রিয় ব্যাটসম্যান বিরাট কোহলি, এমএস ধোনি বা কেএল রাহুল নন। সুনীন গাভাসকরের পছন্দের ক্রিকেটার হলেন এবিডি ভিলিয়ার্স। প্রাক্তন প্রোটিয়া তারকা সম্পর্কে সানি বলেছেন, 'আপনারা জানেন এবি ডিভিলিয়ার্স ৩৬০ ডিগ্রি সব শট খেলতে পারেন। আমি বলতে চাই যে, আপনার মনে হবে আপনি নেটে অনুশীলন দেখছেন। সে সব শটেই দারুন সাধারণ। তিনি বড় হিটও করতে পারেন আবার তিনি খুব মার্জিতও। যখন সে এই রকম কিছু শট মারে তখন আমার দেখতে খুব ভাল লাগে। আমি ওর খেলা লক্ষ্য করি, কী করে ও কাঁধের উপর থেকে ব্যাট চালায়। এটা ও এক দুটো মারেনা, এটাও বারবার করে। তাই ওকে ব্যাট করা দেখতে ভাল লাগে।'

সুনীল গাভাসকরদের ক্রিকেট খেলার সময়টা ছিল সম্পূর্ণ আলাদা। পুরোপুরি ব্যাকারন ভিত্তিক ক্রিকেটকেই গুরুত্ব দেওয়া হত। তাদের সময়কার অনেক ক্রিকেটারই টি২০০ ক্রিকেটকে পছন্দ করেন না। তবে ক্রিকেটের এই আধুনিক রূপে ব্যাটসম্যানদের সব অনবদ্য শট বরাবরই তাকে আকর্ষিত করে বলে জানিয়েছেন সুনীল গাভাসকরের। টি২০ ক্রিকেটের রোমাঞ্চ উপভোগ করতে পছন্দ করেন তিনি। নিজেকে এবিডি ভিলিয়ার্সের বড় ভক্ত বলেও জানিয়েছেন গাভাসকর।