এই মাসের শুরুতেই হৃদরোগে আক্রান্ত হয়ে হাসাপাতালে ভর্তি হয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। একমাস যেতে না যেতেই ফের বুকে ব্যাথা নিয়ে হাসপাতালে ভর্তি হলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। মঙ্গলবার রাত থেকে বুকে ব্যাথা অনুভব করছিলেন বিসিসিআই সভাপতি। বুধবার সকালেও অল্প ব্যাথা থাকলেও, দুপুরের দিকে ব্যাথা বাড়ে সৌরভের। কোনও ঝুঁকি নিতে চাইনি পরিবারের লোকেরা। তাকে তড়িঘড়ি তাকে নিয়ে যাওয়া হয় ইএম বাইপাসের ধারে অ্যাপোলো হাসপাতালে।  গ্রিন করিডর করে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। 

গত ২ জানুয়ারি জিম করতে গিয়ে হঠাৎই ব্ল্যাকআউট হয়ে পড়ে যান সৌরভ গঙ্গোপাধ্যায়। বুকে ব্যাথা অনুভব করেন তিনি। তড়িঘড়ি তাকে ভর্তি  করা হয় উডল্যান্ডস হাসপাতালে।  মেডিক্যাল বোর্ড তৈরি করে বিশেষজ্ঞ চিকিৎসকদের দিয়ে সৌরভের চিকিৎসা করানো হয়। পরীক্ষায় জানা যায় সৌরভের হার্টে তিনটি ব্লকেজ রয়েছে। সৌরভের হার্টে একটা স্টেন্ট বসানো হয়। আরও দুটি স্টেন্ট বসানো বাকি রয়েছে। দু থেকে তিন সপ্তাহের মধ্যে বাকি দুটি স্টেন্ট বসানোর কথা ছিল। তার আগেই ফের অসুস্থ হয়ে পড়ায় উদ্বেগ বড়েছে পরিবারের সদস্যদের মধ্যেও।

বুধবার দুপুরে ব্যাথা বাড়ায় তাকে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়। ১৪২ নম্বর কেবিনে রয়েছেন সৌরভ। আপাতত হাসপাতালে তার চিকিৎসা শুরু হয়েছে। তিন সদস্যের মেডক্যাল বোর্ড তৈরি করে চলছে চিকিৎসা। রয়েছেন গতবার সৌরভের মেডিক্যাল বোর্ডে থাকা চিকিৎসক আফতাব খান, স্বরজ মণ্ডল,সপ্তর্ষী বসু। যোগাযোগ করা হচ্ছে হার্ট বিশেষজ্ঞ চিকিৎসক দেবী শেঠীর সঙ্গে। হৃদযন্ত্রের সমস্যা না অন্য কোনও কারণে বুকে ব্যাথা হচ্ছে তাও খতিয়ে দেখা হচ্ছে। সৌরভের ফের অসুস্থতার খবরে উদ্বেগে তার ভক্তকুল থেকে ক্রিকেট বিশ্ব।