05:25 PM (IST) Oct 23
পাকিস্তানকে ৪ উইকেটে হারিয়ে দিল ভারত

বিরাট কোহলি ও হার্দিক পান্ডিয়ার অসামান্য লড়াইয়ের সুবাদে পাকিস্তানকে ৪ উইকেটে হারিয়ে দিল ভারত। শেষ বলে এল জয়। বিরাট ৮২ রানে অপরাজিত থাকেন।

05:13 PM (IST) Oct 23
আউট হার্দিক পান্ডিয়া

শেষ ওভারের প্রথম বলেই আউট হয়ে গেলেন হার্দিক পান্ডিয়া। তিনি করেন ৩৭ বলে ৪০ রান। ক্রিজে এসেছেন দীনেশ কার্তিক।

05:10 PM (IST) Oct 23
শেষ ওভারে ভারতের দরকার ১৬ রান

টি-২০ বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে জয় পেতে হলে শেষ ওভারে ভারতকে করতে হবে ১৬ রান। ক্রিজে বিরাট কোহলি ও হার্দিক পান্ডিয়া। জয়ের আশায় ভারতীয় শিবির।

05:02 PM (IST) Oct 23
বিরাট কোহলির অর্ধশতরান

চাপের মুখো অর্ধশতরান করলেন বিরাট কোহলি। তিনি হার্দিক পান্ডিয়াকে নিয়ে লড়াই চালিয়ে যাচ্ছেন। এখনও জয়ের আশায় ভারত।

04:50 PM (IST) Oct 23
১৫ ওভারে ভারত ১০০/৪

১৫ ওভারের শেষ ভারতের স্কোর ৪ উইকেটে ১০০। ক্রিজে বিরাট কোহলি (৪৩) ও হার্দিক পান্ডিয়া (৩২)। জয়ের জন্য শেষ ৫ ওভারে ভারতের দরকার ৬০ রান।

04:38 PM (IST) Oct 23
১২-তম ওভারে ২০ রান

১২-তম ওভারে মহম্মদ নওয়াজের ২০ রান নিলেন বিরাট কোহলি ও হার্দিক পান্ডিয়া। বিরাট একটি ও হার্দিক জোড়া ছক্কা মারেন। লড়াই করছে ভারতীয় দল।

04:33 PM (IST) Oct 23
লড়াই করছেন বিরাট-হার্দিক

৪ উইকেট পড়ে যাওয়ার পর পাল্টা লড়াই শুরু করেছেন বিরাট কোহলি ও হার্দিক পান্ডিয়া। এই জুটির উপরেই এখন ভারতীয় দলের ভাগ্য নির্ভর করছে। এই জুটি টিকে গেলে ভারতের জয়ের আশা থাকবে।

04:13 PM (IST) Oct 23
রান আউট অক্ষর প্যাটেল

রান আউট হয়ে গেলেন অক্ষর প্যাটেল (২)। ৩১ রানে ৪ উইকেট হারিয়ে রীতিমতো চাপে ভারতীয় দল। ক্রিজে বিরাট কোহলি (৫) ও হার্দিক পান্ডিয়া (০)। এই জুটির উপর ম্যাচের ভাগ্য নির্ভর করছে।

04:09 PM (IST) Oct 23
৬ ওভারে ভারত ৩১/৩

৬ ওভারের শেষে ভারতীয় দলের স্কোর ৩ উইকেটে ৩১। ক্রিজে বিরাট কোহলি (৫) ও অক্ষর প্যাটেল (২)। জয়ের জন্য ভারতের দরকার ৮৪ বলে ১২৯ রান।

04:06 PM (IST) Oct 23
১৫ রানে আউট সূর্যকুমার যাদব

প্রত্যাশা পূরণ করতে পারলেন না সূর্যকুমার যাদব। শুরুটা ভাল করেও, ১৫ রান করেই আউট হয়ে গেলেন তিনি। ২৬ রানে ৩ উইকেট হারাল ভারত।

03:56 PM (IST) Oct 23
৪ রান করে আউট রোহিত শর্মা

মাত্র ৪ রান করেই ফিরে গেলেন ভারতের অধিনায়ক রোহিত শর্মা। ১০ রানে ২ উইকেট হারাল ভারত। পরপর ২ উইকেট হারিয়ে কিছুটা চাপে পড়ে গেল ভারতীয় দল।

03:47 PM (IST) Oct 23
৪ রান করে আউট কে এল রাহুল

ভারতের ইনিংসের দ্বিতীয় ওভারে ৪ রান করে নাসিম শাহের বলে আউট হয়ে গেলেন কে এল রাহুল। ৭ রানে প্রথম উইকেট হারাল ভারত। ৩ নম্বরে ব্যাট করতে নেমেছেন বিরাট কোহলি।

03:25 PM (IST) Oct 23
২০ ওভারে পাকিস্তানের স্কোর ১৫৯/৮

শান মাসুদের অপরাজিত ৫২ ও ইফতিকার আহমেদের ৫১ রানের সুবাদে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ১৫৯ রান করল পাকিস্তান। ভারতের হয়ে ৩ উইকেট করে নেন হার্দিক পান্ডিয়া ও আর্সদীপ সিং। ১ উইকেট করে নেন মহম্মদ শামি ও ভুবনেশ্বর কুমার। ভারতের টার্গেট ১৬০।

03:16 PM (IST) Oct 23
শান মাসুদের অর্ধশতরান

৪০ বলে ৫০ পূর্ণ করলেন পাকিস্তানের বাঁ হাতি ব্যাটার শান মাসুদ। ৩ নম্বরে ব্যাটিং করতে নেমে তিনি শেষপর্যন্ত লড়াই চালিয়ে যাচ্ছেন। তাঁর এই ইনিংসের জন্যই ভদ্রস্থ জায়গায় পৌঁছে গেল পাকিস্তানের স্কোর।

03:06 PM (IST) Oct 23
আর্শদীপ সিংয়ের ৩ উইকেট

হার্দিক পান্ডিয়ার পর এবার ৩ উইকেট নিলেন আর্শদীপ সিংও। তাঁর তৃতীয় শিকার হলেন আসিফ আলি (২)। ১২০ রানে ৭ উইকেট হারাল পাকিস্তান।

02:58 PM (IST) Oct 23
হার্দিকের ৩ উইকেট

৩ উইকেট নিলেন হার্দিক পান্ডিয়া। তিনি এবার ফিরিয়ে দিলেন মহম্মদ নওয়াজকে (৯)। ১১৫ রানে ৬ উইকেট হারাল পাকিস্তান।

02:49 PM (IST) Oct 23
এক ওভারে জোড়া উইকেট হার্দিকের

১৪-তম ওভারে বোলিং করতে এসে ২ উইকেট নিলেন হার্দিক পান্ডিয়া। প্রথমে শাদাব খান এবং শেষ বলে হায়দার আলিকে (২) আউট করে দিলেন হার্দিক। দুই ক্ষেত্রেই ক্যাচ নিলেন সূর্যকুমার যাদব। ৯৮ রানে ৫ উইকেট হারাল পাকিস্তান।

02:44 PM (IST) Oct 23
৯৬ রানে ৪ উইকেট হারাল পাকিস্তান

ইফতিকার আহমেদ ফিরে যাওয়ার পরেই ফের উইকেট হারাল পাকিস্তান। হার্দিক পান্ডিয়ার বলে সূর্যকুমার যাদবের হাতে ক্যাচ দিয়ে ফিরে গেলেন শাদাব খান (৫)। ৯৬ রানে ৪ উইকেট হারাল পাকিস্তান।

02:39 PM (IST) Oct 23
ইফতিকার আহমেদের ৫১

৩৪ বলে ৫১ রান করে মহম্মদ শামির বলে এলবিডব্লু হয়ে গেলেন ইফতিকার আহমেদ। ৯১ রানে ৩ উইকেট হারাল পাকিস্তান। তবে প্রাথমিক ধাক্কা সামলে রান করছে পাকিস্তান।

02:27 PM (IST) Oct 23
১০ ওভারে পাকিস্তান ৬০/২

১০ ওভারের শেষে পাকিস্তানের স্কোর ২ উইকেটে ৬০। ক্রিজে শান মাসুদ (২৯) ও ইফতিকার আহমেদ (২১)। এই জুটি ক্রমশঃ জমে উঠছে। দ্রুত এই জুটি ভাঙতে হবে ভারতের বোলারদের।

Read more Articles on