Asianet News BanglaAsianet News Bangla

প্য়াট কামিন্সের বদলি পেয়ে গেল কেকেআর, মরুদেশে আইপিএলে নতুন নাইট

মরুদেশে আইপিএলে খেলবেন না প্য়াট কামিন্স। তারল বদলি খোঁজ করছিল কেকেআর। অবশেষে আরও এক বিদেশী পেসারকে দলে নিল নাইটরা। দলে ঢুকলেন কিউই তারকা।
 

Tim Southee joins KKR in place of Pat Cummins in rest of IPL 2021 at uae spb
Author
Kolkata, First Published Aug 26, 2021, 6:58 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

১৯  সেপ্টেম্বর থেকে আরব আমিরশাহিতে শুরু হতে চলেছে আইপিএল ২০২১-এর দ্বিতীয় পর্ব। তার আগে মাথায় আকাশ ভেঙে পড়েছিল কলকাতা নাইট রাইজারডার্সের। কারণ ব্যক্তিগত কারণে মরুদেশে আইপিএলের বাকি পর্বে না খেলার কথা জানিয়ে দেন অস্ট্রেলিয়ার তারকা পেসার প্যাট কামিন্স। দলের প্রধান পেসারের এহেন সিদ্ধান্তে সমস্যা বাড়ে কেকেআরের। তড়িঘড়ি নতুন বদলি খুঁজতে ময়দানে নেমে পড়ে ২ বারের আইপিএল চ্যাম্পিয়নরা।

Tim Southee joins KKR in place of Pat Cummins in rest of IPL 2021 at uae spb

প্যাট কামিন্সের বদলি হিসেবে আরও এক বিদেশী স্পিনারকে দলে নেওয়ার সিদ্ধান্ত পাকা করে ফেলেছে কলকাতা নাইট রাইডার্স। অভিজ্ঞ কিউই পেসার টিম সাউদিকে দলে নিচ্ছে নাইটরা। ২০২০ সালের নিলামে অবিকৃত ছিলেন নিউজিল্যান্ড পেসার। শেষবার তিনি খেলেছিলেন আরসিবিতে ২০১৯ সালে। তবে আইপিএলে খেলার অভিজ্ঞতায় কোনও খামতি নেই সাউদির। আইপিএলে ৪০টি ম্য়াচে ২৮টি উইকেট নিয়েছেন তিনি। আইপিএলের তরফেও বিজ্ঞপ্তি জারি করে সাউদির ইন্ডিয়ান প্রিমিয়র লিগে ঢুকে পড়ার কথা সরকারিভাবে জানানো হয়েছে।

 

 

ভারতের মাটিতে আইপিএলে ২০২১ -এর প্রথম পর্বে একেবারেই সমর্থকদের আশা পূরণ করতে পারেনি কলকাতা নাইট রাইডার্স। ৭ ম্যাচে ২টি জয় নিয়ে লিগ টেবিলের সপ্তম স্থানে রয়েছে অধিনায়ক ইয়ন মর্গ্যানের দল। ফলে মরুদেশে যদি শেষ চারে জায়গা পাকা করতে হয় কেকেআরকে, তাহলে ৭টির মধ্যে ৬টি ম্যাচ জিততে হবে। এমন কঠিন পরিস্থিতিতে সাউদির অভিজ্ঞতার দলের কাজে লাগবে বলেই মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। নতুন নাইটকে স্বাগত জানানো হয়েছে দলের তরফে।

Tim Southee joins KKR in place of Pat Cummins in rest of IPL 2021 at uae spb

Follow Us:
Download App:
  • android
  • ios