Asianet News BanglaAsianet News Bangla

মাঠের বাইরেও বিরাট জনপ্রিয়তা, ইনস্টাগ্রামে কোহলির ফলোয়ার ছাড়াল ১৫০ মিলিয়ন

সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাক্টিভ থাকেন বিরাট। তাঁর ফলোয়ার্স সংখ্যাও খুবই ভালো। আর এবার তা দিয়েই মাঠের বাইরে একটি মাইলস্টোন স্থাপন করলেন তিনি।

Virat Kohli becomes first in Asia to reach 150 million followers on Instagram bmm
Author
Kolkata, First Published Sep 4, 2021, 10:14 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ক্রিকেট কেরিয়ারে একাধিক মাইলস্টোন স্পর্শ করেছেন তিনি। নিজের একাধিক রেকর্ড নিজেই ভেঙেছেন। আবার নতুন রেকর্ড গড়ে তুলেছেন তিনি। ক্যাপ্টেন হিসেবেও বহু মাইলফলক ছুঁয়েছেন বিরাট কোহলি। আর এবার মাঠের বাইরেও এক মাইলস্টোন স্থাপন করলেন ভারতীয় অধিনায়ক। Virat Kohli becomes first in Asia to reach 150 million followers on Instagram bmm

সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাক্টিভ থাকেন বিরাট। তাঁর ফলোয়ার সংখ্যাও খুবই ভালো। আর এবার তা দিয়েই মাঠের বাইরে একটি মাইলস্টোন স্থাপন করলেন তিনি। যা এশিয়ার অন্য কোনও সেলেব স্থাপন করতে পারেননি। ভারত তথা এশিয়ার প্রথম তারকা হিসেবে ইনস্টাগ্রামে বিরাট কোহলির  ফলোয়ারের সংখ্যা ১৫০ মিলিয়ন ছাড়িয়ে গেল।

আরও পড়ুন- অনন্য নজির বিরাট কোহলির, ভেঙে দিলেন সচিন তেন্ডুলকর ও এমএস ধোনির রেকর্ড

বিশ্বের প্রথম ক্রিকেটার হিসেবে ইনস্টাগ্রামে বিরাটের ফলোয়ার সংখ্যা ১৫০ মিলিয়নের গণ্ডি ছাড়িয়ে গিয়েছে। তবে শুধুমাত্র ইনস্টাগ্রামেই নয়। অন্য সোশ্যাল মিডিয়াগুলিতেও তাঁর ফলোয়ার সংখ্যা বেশ ভালো। ফেসবুকে তাঁর ফলোয়ার রয়েছেন ৪৮ মিলিয়ন। আর টুইটারে ৪৩.৪ মিলিয়ন ফলোয়ার রয়েছে তাঁর।  

Virat Kohli becomes first in Asia to reach 150 million followers on Instagram bmm

খেলোয়াড়দের মধ্যে ইনস্টাগ্রামে সবথেকে বেশি ফলোয়ার রয়েছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। তাঁর ফলোয়ার সংখ্যা ৩৩৭ মিলিয়ন। তালিকায় তাঁর পরেই নাম রয়েছে মেসির। ফলোয়ার সংখ্যা  ২৬০ মিলিয়ন। এরপর রয়েছেন নেইমার। ফলোয়ার সংখ্যা  ১৬০ মিলিয়ন। আর নেইমারের পরেই রয়েছেন বিরাট। তবে বিরাট যে ভাবে এগিয়ে চলেছেন তাতে শীঘ্রই তিনি নেইমারকে টপকে তালিকায় আরও উপরের দিকে পৌঁছে যাবেন বলে অনুমান নেটিজেনদের। 

আরও পড়ুন- আগামী সপ্তাহে টি২০ বিশ্বকাপের দল ঘোষণা করবে বিসিসিআই, তার আগেই দেখে নিন সম্ভাব্য় ১৫ জনের তালিকা

আরও পড়ুন- 'হিটম্য়ান'রোহিত শর্মার গড়া একগুচ্ছ রেকর্ড, যা ভাঙা কার্যত অসম্ভব 'কিং কোহলির'

আধুনিক ক্রিকেটের 'রান মেশিন' বলা হয় বিরাটকে। কিন্তু বেশ কিছু সময় ধরে বন্ধ রয়েছে বিরাটের ব্যাটের আস্ফালন। যা নিয়ে চিন্তিত রয়েছেন বিরাট নিজেও। প্রায় ২ বছরের বেশি সময় ধরে আন্তর্জাতিক ক্রিকেটে সেঞ্চুরি করতে পারেননি তিনি। তা নিয়ে সমালোচনার মুখেও পড়তে হয়েছে তাঁকে। তার মধ্যেও এবার মাঠের বাইরে শুক্রবারই এই অনন্য নজির গড়েন কোহলি।

Virat Kohli becomes first in Asia to reach 150 million followers on Instagram bmm

Virat Kohli becomes first in Asia to reach 150 million followers on Instagram bmm

Follow Us:
Download App:
  • android
  • ios