কেমন কাটবে সপ্তাহের প্রথম দিনটা, ব্যাবসা থেকে কর্মস্থল, সম্পর্কে থেকে শরীর সব দিক থেকে কেমন যাবে সোমবার, দেখে নিন এক ঝলক।

মেষঃ এই রাশির জাতকদের জন্য আজকের দিনটা শুভ। ব্যাবসার কাজে উন্নতি ঘটবে। কর্মস্থলে পদোন্নতির সম্ভবনা প্রবল। আজকের দিনে মাথা ঠাণ্ডা রাখুন, কারুর অপর রাগার ফলে অযথা বচসা বাড়তে পারে। সম্পর্কের ক্ষেত্রে আজকের দিনে কোনও বড় পদক্ষেপ না নেওয়াই ভালো। উচ্চপদস্থ কর্মচারীরা নিজের কাজের সুবাদে প্রশংসীত হবেন। ছাত্রছাত্রীদের জন্য দিনটি শুভ। শরীরের প্রতি নজর রাখুন।

বৃষ রাশিঃ এই রাশির জাতকের আজকের দিন আশানুরূপ কাটবে। কাজ অনুযায়ী ফলাফল মিলবে ভালোই। সুখবর পাওয়ার সম্ভাবনা প্রবল। আটকে থাকা অর্থ প্রাপ্তী যোগ। অর্থনৈতিক ক্ষেত্রে উন্নতির সম্ভাবনা। হাতের সব কাজ আজ দায়িত্ব নিয়ে শেষ করতে হবে। সহকর্মচারীদের সহযোগীতা মিলবে। পরিবারের প্রতি নজর রাখুন। হটকারিতা না করে সময় নিয়ে হাতের কাজ শেষ করতে হবে। শরীর সামান্য খারাপ যেতে পারে। ছাত্রছাত্রীদের পক্ষে দিনটি ভালো।

মিথুনঃ নিজেকে আনন্দে রাখার চেষ্টা করুন। সহজেই বুঝতে পারেন আপনার নিকটবর্তী মানুষের মনোভাব। কর্মস্থলে সন্মান বৃদ্ধি পাবে। কাউকে কথা দেওয়ার আগে ভেবে নিনি, পরবর্তীতে তা পূরণ করতে সমস্যায় না পড়তে হয়। নিজের প্রতি যত্নশীল হন। আজকের দিনে ব্যায় বৃদ্ধির সম্ভাবনা প্রবল। কোথাও লগ্নির আগে দুবার ভেবে নিন।

কর্কটঃ জরুরী কাজের তাগিদে বাইরে যাওয়ার সম্ভাবনা, কর্মস্থলে সাফল্য আসতে পারে আজ। দ্বিধাহীনভাবেই সহজ হয়ে উঠবে সব কাজ। সন্তানের থেকে কোনও ভালো সংবাদ আসতে পারে। সম্পর্কে  নতুনপদক্ষেপ নেওয়ার ক্ষেত্রে দিনটি শুভ। কাজের নতুন সুযোগ আসতে পারে।

সিংহঃ নতুন সুযোগ আসতে পারে। নতুন উদ্যমো কাজ শুরু করুন আজ। আজকের দিনে রয়েছে অর্থলাভের সম্ভাবনা। পরিবার ও গুরুজনদের সহযোগীতা পাবেন। ভালো কাজের জন্য প্রশংসা পাবেন কর্মক্ষেত্রে। আজ সাময়িক পরিশ্রম করতে হতে পারে ছাত্রছাত্রীদের। সম্পর্কের ক্ষেত্রে মাথা থেকে মনের প্রাধান্য থাকবে বেশি।

কন্যাঃ কর্মস্থলে উচ্চ ও নিম্ন পদস্থ কর্মচারীরা আপনাকে সহযোগীতা করবে। আজকের দিনটি কোন ভালো কাজের উদ্দেশ্যে প্রথম পদক্ষেপ নেওয়া জন্য শুভ। ভবিষ্যতের বিষয় ভেবে চিন্তে সিদ্ধান্ত নিন। নতুন সুযোগ আসবে কর্মজীবনে। ভাগ্য ফিরতে পারে আজ।  মানসিক দিক থেকে সামান্য সমস্যা হতে পারে। খরচ বৃদ্ধি পেতে পারে আজ।

তুলাঃ আজ অর্থনৈতিক কোনও সিদ্ধান্ত নেওয়ার ব্যাপারে সকলেই বাড়িয়ে দেবে সহযোগীতার হাত। কোনও বড় দায়িত্ব আসতে পারে আপনার কাঁধে। কোনও নতুন সিদ্ধান্ত নেওয়ার আগে দুবার ভেবে দেখুন। সম্পর্কের ক্ষেত্রে সুখবর আসতে পারে। শরীরের প্রতি বিশেষ নজর রাখুন। ভেবে চিন্তে কথা বলুন।

বিশ্চিকঃ আজকের দিনটা মোটামুটি ভালোই যাবে। সকলেই আপনার পক্ষে থাকবে। সন্তানের কর্মজীবনে হঠ্যাৎ কোনও পরিবর্তন আসতে পারে। অন্যের থেকে ভালো কাজের সুযোগ পাওয়ার সম্ভাবনাও প্রবল। বেকারদের নতুন কাজের সুযোগ আসতে পারে। হাত ও পায়ের সমস্যা হতে পারে।

ধনুঃ আজকের দিনটা ভালোই কাটবে। পরিবার হোক কিনবা ব্যক্তিগত সম্পর্ক, উন্নতি ঘটবে পরিস্থিতির। কারুর মনে কোনও সংশয় থাকলে তা আজই মিটিয়ে দিন। নিজের কর্মজীবনের প্রতি বিশেষ নজর দিন, নয়তো সমস্যা বাড়তে পারে আজ। কোনও ঝুঁকি সংক্রান্ত সিদ্ধান্ত আজ না নেওয়াই ভালো।

মকরঃ আজ আপনার কাজের উদ্যম থাকবে ভালোই। নতুন আশা জাগতে পারে। জীবনে এগিয়ে যাওয়ার পক্ষে কোনও নতুন সুযোগ আসতে পারে। যদি কোনও ঋণের আবেদন করে থাকেন, তাহলে আজই তা পেয়ে যাওয়ার সম্ভাবনা প্রবল। সম্পর্কের বিষয় গভীর চিন্তাভাবনার মাধ্যমে সিদ্ধান্ত নিন। পড়ুয়াদের পক্ষে দিনটা সাময়িক অশুভ।

কুম্ভঃ দিনটা স্বাভাবিক যাবে। নতুন লগ্নির বিষয় দিনটা শুভ। অতীতের কোনও সমস্যা নতুন করে সম্পর্কে জটিলতা সৃষ্টি করতে পারে। কর্মক্ষেত্রে কোনও ঝুঁকি না নেওয়াই ভালো। কোনও নতুন দায়ভার গ্রহণ করতে হতে পারে। কাউকে টাকা আজ ধার না দেওয়াই ভালো। পড়ুয়াদের প্রতিকূলতার মধ্যে দিয়ে কাটবে দিনটা।

মিনঃ নতুন কোনও কাজের সুযোগ এলে গ্রহণ করুন। আটকে থাকা কোনও কাজ আজ শেষ হবে। কোনও জরুরী কাজ এড়িয়ে যাওয়ার সম্ভাবনা প্রবল, তাই দিনের কাজ প্রথমেই পরিকল্পনা করে নিন। কিছু কাজ অসম্পূর্ণ থেকে যাবে। নতুন ব্যবসা শুরু করতে পারেন। পড়ুয়াদের ক্ষেত্রে দিনটি শুভ।