সপ্তাহের প্রতিটি দিনের সঙ্গেই কোনও না কোনও গ্রহের যোগ রয়েছে। যা বিভিন্নভাবে আমাদের কাজ, শরীরস্বাস্থ ও পরিস্থিতির ওপর প্রভাব ফেলে থাকে। তাই কোন দিন কোন গ্রহের প্রভাব কেমন তা জানা সম্ভব নাহলেও, গ্রহের অবস্থান অনুযায়ী সপ্তাহের কোন দিন কোন কাজের পক্ষে উপযোগী তা যদি জেনে নেওয়া যায় তবে তা থেকে সহজেই মিলবে সাফল্য। তাই জেনে নিন সপ্তাহের কোন দিন কোন বিশেষ কাজের জন্য রেখে দেওয়া প্রয়োজন।

সোমবারঃ এই যদি যদি কোউ গাড়ি কেনার কথা ভেবে থাকেন তবে তা শুভ। তাই সপ্তাদের প্রথম দিনই গাড়ি কিনে ফেলতে পারেন।

মঙ্গলবারঃ ব্যাবসায় লগ্নি কবার জন্য মঙ্গবারের প্রভাব সব থেকে বেশি থাকে। তাই এই দিন নতুন ব্যাবসা শুরু করা, অর্থের লেনদেন সংক্রান্ত কাজে নিজেকে যুক্ত রাখতে পারেন।

বুধবারঃ যদি কোথাও ভ্রমণের কথা ভেবে থাকেন বা কর্মসূত্রে কোথাও যাওয়ার কথা ভাবেন তবে বুধবার তা ধার্য করুন। গমনের ক্ষেত্রে এই দিন খুব শুভ।

বৃহস্পতিবারঃ শিক্ষার বিষয় এই দিন খুবই শুভ। তাই পরীক্ষা, শিক্ষার বিষয় সিদ্ধান্ত নেওয়া, ছোটদের হাতেখড়ি এই দিন করান। গ্রহরত্ন কিনতেও পারেন।

শুক্রবারঃ এই দিন অর্থের বিনিয়োগ না করাই ভালো। এবে এদিন সম্পর্কের ক্ষেত্রে খুবই ভালো। তাই নিজের প্রিয়জনকে সময় দিন।

শনিবারঃ এই দিন কোনও ভালো বা বিশেষ কাজে হাত না দেওয়াই ভালো। শরীরের প্রতি বিশেষ যত্নশীল হতে পারেন এই দিন। এছাড়া এই দিন অর্থের বিষয় কিছু না ভাবাই ভালো।

রবিবারঃ রবিবার বেশ খুশ মেজাজেই কাটান। কারণ বন্ধুত্ব ও সম্পর্কের জন্য দিনটি ভালো, পরিবারকে সময় দেওয়া কাছেপিঠে বেড়িয়ে পড়া কিংবা গ্রহরত্নের ক্রয় বিক্রয়ের জন্যও এই দিন ভালো।