মেষ– বেকারদের জন্য নতুন কাজের খবর পাওয়ার যোগ রয়েছে। আজ সারাদিন কোনও কাজ অসম্পূর্ণ থাকার জন্য ব্যাকুলতায় কাটাতে পারে। একাধিক উপায়ের আয়ের পথ না বেছে নেওয়াই ভালো। অচেনা কাউকে আজ সাহায্য করতে হতে পারে। সংসারিক শান্তি বজায় থাকবে। শিল্পীদের জন্য আজকের দিন খুব শুভ, নতুন কাজের খবর আসতে পারে। গুরুজনদের কথা শুনে চললে উপকার পাবেন। ব্যবসায়ীদের জন্য আজকের দিন ভালোই কাটবে। সংসারের জন্য আজ অতিরিক্ত ব্যয় হতে পারে।
আপনার শুভ রং লাল।  শুভ সংখ্যা ১২। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল। 

বৃষ– সঙ্গীর কারণে অতিরিক্ত ব্যয় হতে পারে। পরিবারের কারোও খারাপ ব্যবহারের ফলে মন বিষন্ন থাকতে পারে। আটকে থাকা কোনও কাজ সম্পূর্ণ হতে পারে। নিকটবর্তী কোনও আত্মীয়কে নিয়ে বাড়িতে অশান্তির আশঙ্কা রয়েছে। বন্ধু নির্বাচনের সময় খুব সতর্ক থাকুন। আজ পরিশ্রম অনুযায়ী সঠিক মূল্য পাবেন না। ন্যায্য পাওনা আদায় করতে বেগ পেতে হবে। আজ কোনও প্রতিবেশীরা আপনার বিরুদ্ধে কথা বলতে পারে। অতিরিক্ত বিনিয়োগের জন্য ব্যবসার চিন্তা বৃদ্ধি পাবে।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ২২। শুভ দিক অগ্নিকোন। শুভ রত্ন চুনি।


মিথুন– কর্মস্থানে আজ উচ্চপদস্থ কোনও ব্যক্তি অপমান করতে পারেন। আজ নতুন চাকুরীর খবর আসতে পারে। সঙ্গী আপনাকে আজ ভুল বুঝতে পারে। নিজের নেওয়া কোনও সিদ্ধান্তের জন্য আপনার ক্ষতি হতে পারে। পারিবারের সকলের সঙ্গে ভ্রমণের যোগ রয়েছে। আজ একাধিক উপায়ে আয়ের জন্য চিন্তা ভাবনা করার উপযুক্ত দিন। রাস্তায় চলাফেরার সময় বাড়তি সতর্ক থাকুন, দুর্ঘটনার  যোগ রয়েছে। আজ কারও থেকে উপহার পেতে পারেন। শারীরিক সমস্যায় ভোগার আশঙ্কা রয়েছে। 
আপনার শুভ রং হলুদ।  শুভ সংখ্যা ৪৬। শুভ দিক উত্তর। শুভ রত্ন পান্না। 
 
কর্কট– সকাল থেকে মাথার যন্ত্রণায় ভুগতে হতে পারে। কোনও আপনজনের মাধ্যমে ব্যবসা বা কাজের সুখবর পেতে পারেন। আজ সারাদিন প্রচুর ব্যস্ততায় কাটবে। উচ্চশিক্ষার সঙ্গে যুক্তদের জন্য আজ শুভ সময়। সহককর্মীর দ্বারা সম্মানহানির যোগ রয়েছে। আজ বাড়িতে শুভ কোনও কাজ হওয়ার যোগ রয়েছে। প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন, কোনও তর্কে জড়াবেন না। সঙ্গীর সঙ্গে মতবিরোধ হতে পারে। নিজের বুদ্ধিতেই অনেক দিন ধরে আটকে থাকা কোনও কাজ সেরে ফেলতে সক্ষম হবেন। খেলাধূলোর সঙ্গে যারা যুক্ত তাঁদের জন্য দিনটি খুব ভালো।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৫৫। শুভ দিক দক্ষিণ-পশ্চিম। শুভ রত্ন পোখরাজ।

সিংহ– ওষুধের ব্যবসায় যারা যুক্ত আছেন তাদের পক্ষে দিনটি শুভ। অর্থ ভাগ্য বেশ ভালো থাকবে।  আজ কোনও সহকর্মী আপনার কাছে সাহায্য চাইতে পারে। আজ কর্মস্থলে বুঝে না চললে প্রচুর অশান্তি ভোগ করতে হতে পারে। সন্তানের জন্য সমস্যা দেখা দিতে পারে। আজ ভালো কিছু খাওয়া-দাওয়া হতে পারে। অযথাই বাবা অথবা মায়ের সঙ্গে বচসা হতে পারে। সঙ্গীর জন্য আজ অর্থ ব্যয় বেশি হবে। ব্যবসায়ীদের জন্য সময় খুব একটা ভালো নয়। কাজের চাপ বৃদ্ধি পাবে।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৪৫। শুভ দিক দক্ষিণ। শুভ রত্ন রুবি।

কন্যা– বাবা অথবা মায়ের অসুস্থতার জন্য ব্যকুলতা বাড়তে পারে। আজ সহকর্মীর জন্য কর্মস্থলে অশান্তি হতে পারে। আজ সঙ্গীর সঙ্গে সংসারের কোনও গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা হতে পারে। ব্যবসায় হঠাৎ মন্দা দেখা দিতে পারে। দীর্ঘ কোনও ব্যাথা থেকে মুক্তি পাবেন। গুরুজনদের কথায় আজ কষ্ট পেতে পারেন। দর্শণ-এর বিষয়ের সঙ্গে যারা যুক্ত আছেন তাঁদের অগ্রগতির যোগ দেখা যাচ্ছে। আজ দুর্ঘটনার যোগ রয়েছে, তাই রাস্তায় সাবধানে চলাফেরা করুন। কর্মসূত্রে দূরে কোথাও ভ্রমণ হতে পারে।
আপনার শুভ রং কালচে নীল।  শুভ সংখ্যা ১২। শুভ দিক পশ্চিমদিক। শুভ রত্ন পোখরাজ। 

তুলা– কোনও ক্ষত স্থান থেকে যন্ত্রণা বাড়তে পারে। বাবা-মায়ের অসুস্থতার জন্য কোনও চিন্তা বাড়তে পারে। আজ হতবাক হওয়ার মত কোনও ঘটনা আপনার সঙ্গে ঘটতে পারে। মানসিক দিক দিয়ে আজ আপনার কষ্ট বাড়তে পারে। ব্যবসার বিষয়ে কিছু বাজে চিন্তা ভাবনা কাজ করতে পারে। রক্তপাতের যোগ রয়েছে সাবধানে থাকুন। আপনার বাড়িতে অনেক বন্ধুর সমাগম ঘটতে পারে। শিল্পীদের জন্য আজ দিনটি খুব শুভ। পড়াশুনোর দিকে  মনযোগ কমবে। ডাক্তারের জন্য খরচ বৃদ্ধি পাবে। স্ত্রীর সঙ্গে কোনও বিষয় নিয়ে বিবাদ হতে পারে।
আপনার শুভ রং কমলা।  শুভ সংখ্যা ৯২। শুভ দিক পূর্বদিক। শুভ রত্ন গোমেদ। 

বৃশ্চিক– বাড়িতে আজ কোনও আত্মীয় আসতে পারে। আজ সঞ্চয় কম ও খরচ বৃদ্ধি পাবে। নতুন কোনও কাজের চেষ্টা করুন সফল হবেন। কাজের চাপের জন্য ক্লান্তি বৃদ্ধি পাবে। আজ অযথা রাস্তায় অপমানিত হতে পারেন, তাই সাবধানে চলাফেরা করুন। ব্যবসার দিকে আজ উন্নতি হতে পারে। অতিরিক্ত সরলতার জন্য অন্য কেউ আজ সুযোগ নিতে পারে। সম্পর্কের জন্য আজ উদ্বেগ বৃদ্ধি পাবে। সঙ্গীর সঙ্গে বিবাদের জন্য কাজের ক্ষতি হতে পারে। কাছে কোনও ভ্রমণের জন্য খরচ বাড়তে পারে। প্রতিবেশীর থেকে সাবধান থাকা দরকার ঝামেলা হতে পারে।
আপনার শুভ রং মেরুন।  শুভ সংখ্যা ২৩। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন জারকন। 
 
ধনু– আজ কিছু অর্থ হাতে আসতে পারে। অতিরিক্ত কথা বলার জন্য বাড়িতে বিবাদ হতে পারে। সন্তানের জন্য মনে আনন্দ বাড়তে পারে। ব্যবসায় আজ মনের মতো লাভ হবে না। গুরুত্বপূর্ণ কোনও বিষয় নিয়ে গুরুজনের সঙ্গে তর্ক হতে পারে। শারীরিক অসুস্থতার জন্য সকালের দিকে স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসার সমস্ত পাওনা আদায় হতে পারে। কাজের জন্য কোনও খবর আসতে পারে। সামাজিক বা সংগঠনমূলক কোনও কাজে ব্যস্ত হয়ে পড়তে পারেন। পড়াশুনার জন্য খরচ বাড়তে পারে।
আপনার শুভ রং হলুদ।  শুভ সংখ্যা ৮৫। শুভ দিক উত্তরদিক। শুভ রত্ন পখরাজ। 

মকর– আজকের দিন এই রাশির জাতক-জাতিকাদের জন্য মোটামুটি শুভ। নতুন কোনও কাজের জন্য চেষ্টা করতে পারেন। বিদেশ ভ্রমণের যোগ রয়েছে। বাড়িতে অনেক আত্মীয় আসতে পারে। পেটের সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। অর্থ ভাগ্য খুব একটা ভালো নয়। তবে পাওনা টাকা আদায় হতে পারে। কাজের জন্য চিন্তা বাড়তে পারে। সঙ্গীর সঙ্গে বিবাদ মিটে যেতে পারে। গাড়ি একটু সাবধানে চালাবেন, আঘাত লাগার আশঙ্কা রয়েছে। মাথার যন্ত্রণা বৃদ্ধি পেতে পারে। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি শুভ। 
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৫৪। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন নীলা।

কুম্ভ– বাড়তি কাজের জন্য আজ খরচ বৃদ্ধি পাবে। নিজের করা কোনও কাজের জন্য অপরাধ বোধ  কাজ করবে। চোখের কোনও সমস্যা দেখা দিতে পারে। শিল্পীদের জন্য দিনটি ভাল নয়। কোনও মহিলার জন্য বাড়িতে অশান্তি হতে পারে। মাথায় আঘাত লাগার যোগ রয়েছে, সাবধানে থাকুন। সঙ্গীর জন্য অতিরিক্ত খরচ হতে পারে। সামাজিক কোনও কাজের জন্য বদনাম হতে পারে। গৃহ নির্মাণের জন্য বাড়িতে আলোচনা হতে পারে। ব্যবসার দিক ভালোই থাকবে। সন্তানের কোনও কাজের জন্য আনন্দ বৃদ্ধি পাবে।
আপনার শুভ রং গোলাপী।  শুভ সংখ্যা ৮৭। শুভ দিক দক্ষিণ-পশ্চিমদিক। শুভ রত্ন হীরে।

মীন– আজ সকালের দিকে কর্মস্থানে বিবাদ হতে পারে, সাবধান থাকুন। অনেক দিনের কোনও ইচ্ছে পূরণ হতে পারে। শারীরিক যন্ত্রণা বাড়তে পারে। ভাই ভাইয়ের মধ্যে কোনও বিবাদ হওযার যোগ রয়েছে। ব্যবসার দিকে একটু চাপ বৃদ্ধি পাবে। নিজের মতে কোনও কাজ করবার জন্য বাড়িতে বিবাদ হতে পারে। শত্রুর কারনে ব্যবসায় ক্ষতি হতে পারে। অনেক দিনের পাওনা আজ আদায় হতে পারে। অপরকে সাহায্য করে মানসিক শান্তি বৃদ্ধি পাবে। শেয়ারে বিনিয়োগ করার আগে একটু চিন্তা করে নিন।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৫৫। শুভ দিক পূর্বদিক। শুভ রত্ন মুক্তো।