মেষ – উচ্চশিক্ষার সঙ্গে যুক্ত যারা তাদের পড়াশুনোয় খুব ভাল সুযোগ আসতে পারে। সকল শিক্ষার্থীদের জন্যই দিনটি খুব শুভ। কর্মক্ষেত্রে দায়িত্ব বেড়ে যাওয়ার জন্য সংসারে অবহেলা বা অশান্তি দেখা দিতে পারে। আজ বন্ধু বিচ্ছেদ ঘটতে পারে। মায়ের বা বাবার শরীর নিয়ে বিশেষ চিন্তা বৃদ্ধির যোগ রয়েছে।  আজ কোনও কারনে মনে ভীষণ সংশয় বা ভয় কাজ করবে। অর্থ ভাগ্য মোটের উপর ভাল থাকবে। প্রেম ভালবাসার দিকে সফলতা থাকবে। কুটির শিল্পের সঙ্গে  যারা যুক্ত আছেন তাদের অগ্রগতির যোগ রয়েছে।
আপনার শুভ রং লাল।  শুভ সংখ্যা ৩৯। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

বৃষ – আজ আপনার ব্যবসায় কাজের চাপ যেমন বৃদ্ধি পাবে সেই সঙ্গে আর্থিক উন্নতিরও যোগ রয়েছে। আপনাকে আজ জীবনের মূল্যবান কোনও সিদ্ধান্ত নিতে হতে পারে। সংসারে সুখ শান্তি বজায় থাকবে তবে সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি হতে পারে। ব্যবসায় বা কর্মক্ষেত্রে মাথা ঠাণ্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। আজ সারাদিন হিসেব করে চললেও অতিরিক্ত অর্থ খরচ হওয়ার আশঙ্কা রয়েছে। শারীরিক ক্ষমতা অনুযায়ী বুঝে কাজ করুন নাহলে অসুস্থ হওয়ার সম্ভাবনা আছে। 
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৬২। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

মিথুন -  বন্ধুদের বিষয়ে আজ আপনাকে একটু সাবধান হতে হবে। আজ সতর্ক থাকুন নাহলে কর্মক্ষেত্রে সন্মানহানি হওয়ার আশঙ্কা আছে। কোনও মহৎ ব্যক্তি আজ আপনাকে যেচে উপকার করতে পারে। চাকরিতে বদলি হওয়ার রয়েছে। বাড়িতে বড় কারও শারীরিক অসুস্থতার জন্য ভুগতে হতে পারে। আজ সারাদিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে অশান্তি হতে পারে। আজ আপনাকে বন্ধুর বিপদে পাশে দাঁড়াতে হতে পারে। অতিরিক্ত পরিশ্রমের ফলে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৩৫। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

কর্কট  – আজ সকাল থেকে শরীরিক সমস্যায় আপনাকে ভুগতে হতে পারে। নতুন বাড়ি তৈরি করার পরিকল্পনা সফল হতে পারে। আজ বাইরের কোনও ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভাল। সন্তানের জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। আজ কোনও বিষয় নিয়ে সঙ্গীর সঙ্গে ঝামেলা হতে পারে। ব্যবসায় অগ্রগতির যোগ রয়েছে। উচ্চশিক্ষার সঙ্গে যারা যুক্ত তাদের জন্য সময়টা বিশেষ ভাল নয়। মায়ের শারীরিক অবনতির যোগ রয়েছে।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৪১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

সিংহ - কর্মক্ষেত্রে পদোন্নতির জন্য বিদেশ যাত্রার যোগ রয়েছে । আত্মীয়দের থেকে আজ আপনি উপহার পাতে পারেন। শরীরে চোট লাগার সম্ভাবনা রয়েছে তাই সাবধানে চলাফেরা করুন। এই রাশির যে সকল জাতক জাতিকাদের বিবাহের বিষয়ে কথাবার্তা চলছে, তাদের জন্য খুব শুভ সময়। পদার্থবিদ্যা নিয়ে লেখাপড়া করছেন যারা তারা সফলতা পাবেন। লিভারের সমস্যায় ভুগতে হতে পারে। দাম্পত্য কলহ মিটে যাবে।
আপনার শুভ রং গেরুয়া।  শুভ সংখ্যা ৫৫। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

কন্যা -  আজ আপনাকে একটু সাবধানী হতে হবে নাহলে বদনাম হতে পারে। কর্মস্থলের ঝামেলা কেটে যেতে পারে। আজ আপনি বন্ধুর থেকে বিশেষ সাহায্য পেতে পারেন। আজ বাড়িতে অতিথি সমাগম হতে পারে। তৃতীয় কোনও ব্যক্তির জন্য সংসারে সমস্যা দেখা দিতে পারে। হঠাৎ বিষয় সম্পত্তির প্রাপ্তি যোগ রয়েছে। অপ্রিয় সত্যি কথা বলায় আজ আপনার সমস্যা বাড়তে পারে।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৯। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।
 
তুলা  – আজ সারাদিন আপনার মোটের উপর ভালই চলবে। প্রেম সম্পর্কিত সমস্যা মিটে গিয়ে সুখের সময় আসবে। হঠাৎ করেই বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। ভুল করে নেওয়া কোনও  সিদ্ধান্ত আপনার ভাল সময়কে নষ্ট করতে পারে। সংসারের জন্য আজ আপনার প্রচুর ব্যয় হতে পারে। অকারনেই কোনও আত্মীয়ের সঙ্গে সমস্যা দেখা দিতে পারে। মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা রয়েছে। স্নায়ুবিক রোগে ভুগতে হতে পারে।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৩৫। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন।
 
বৃশ্চিক – আজ দিনটা আপনার অনুকুলে থাকবে। আবেগের বশে কোনও কাজ করলে বিপদে পড়তে হতে পারে। কর্মস্থলে নিজের প্রতিভা ফুটিয়ে তোলার চেষ্টা করুন, লাভবান হবেন। ভাইয়ের সঙ্গে কোনও কারনে বিবাদ হতে পারে। সন্তানকে নিয়ে চিন্তা বৃদ্ধি পেতে পারে। পরিবারের সঙ্গে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা হতে পারে।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ২৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

ধনু – ধর্মীয় বা আধ্যাত্মিক আলোচনায় আজ আপনার সুনাম বৃদ্ধি হতে পারে।  মাত্রা ছাড়ানো আবেগ আজ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। কর্মক্ষেত্রের জটিলতা কেটে যাওয়ার যোগ করেছে। প্রিয় কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে।  খাবারের প্রতি লোভ সামলাতে না পারলে শারীরিক অসুস্থতা বৃদ্ধি পাবে। ব্যবসার দিকে বেশী করে নজর দিন, সমস্ত সমস্যা কেটে যাবে। অযথা কাউকে পরামর্শ দিতে যাবেন না। 
আপনার শুভ রং হলুদ।  শুভ সংখ্যা ৬৮। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

মকর –  সকাল থেকে  শারীরিক সমস্যা বৃদ্ধি পেতে পারে। আজ জলপথে ভ্রমণ না করাই ভাল হবে। উপার্জন নিয়ে মনে প্রচুর অশান্তি থাকবে। ভাতৃ স্থানীয় কারও সঙ্গে বিবাদ হতে পারে। সংসারে সুখ ফিরবে তবে কিছুটা সময় দিতে হবে।  ব্যবসায় অভাব থাকবে তবে মনোবল বজায় রাখুন, ভেঙ্গে পড়লে চলবে না। দু-চাকার যান নিয়ে চলাফেরা করলে খুব সতর্ক থাকুন, বিপদের আশঙ্কা রয়েছে। প্রেমের ক্ষেত্রে আজ আপনার জন্য শুভ। পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান আপনাকেই করতে হবে।
আপনার শুভ রং নীল।  শুভ সংখ্যা ৫৭। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

কুম্ভ – আজ কর্মক্ষেত্রে আপনি মিশ্র ফল পাবেন। আজ কর্মক্ষেত্রে নতুন কিছু করার ইচ্ছা আপনার মনে কাজ করবে। নিজের সম্পত্তি থেকে কিছু অংশ আপনাকে ছাড়তে হতে পারে। আজ অপরকে সাহায্য করে মনে আনন্দ পাবেন। আপনার করা রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে। বাড়তি খরচের সম্ভাবনা আছে। শারীরিক রাগ বা জেদ বৃদ্ধি পাওয়ার জন্য রক্তচাপ বৃদ্ধি পেতে পারে।
আপনার শুভ রং মেরুন।  শুভ সংখ্যা ৪১। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।
 
মীন – টাকা পয়সা চুরি হওয়ার সম্ভাবনা আছে, সাবধানে থাকুন, সতর্ক হোন। সঠিকভাবে চিন্তা ভাবনা করে তবেই কোনও সিদ্ধান্ত নিন। অতিরিক্ত পরিশ্রমের ফলে শারীরিক দুর্বলতা দেখা দিতে পারে। বেশি রাগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। পাওয়া টাকা ফেরত পাবেন তবে তার জন্য একটু অপেক্ষা করতে হবে। রাজনীতিবিদদের জন্য সময়টা খুব অনুকূল। কর্মচারীর জন্য আজ আপনার ব্যবসায় লাভ হতে পারে। কোথাও ভ্রমণের পক্ষে আজ দিনটি শুভ নয়। মা–বাবার সঙ্গে কোনও কারণে বিরোধ হতে পারে।
আপনার শুভ রং কমলা।  শুভ সংখ্যা ১৪। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।