Asianet News Bangla

সোমবারের সারাদিন কেমন কাটবে আপনার! দেখে নিন রাশিফল

  • সারাদিন কেমন কাটবে আপনার
  • শিক্ষায় কতটা উন্নতি হবে আজ
  • কোন দিকে হবে আপনার আর্থিক উন্নতি
  • কী বলছে আজকের রাশিফল
Know your 22nd September Monday's Horoscope
Author
Kolkata, First Published Sep 23, 2019, 8:58 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সূর্যোদয় - ৫টা বেজে ২৯ মিনিটে
সূর্যাস্ত - ৫ টা বেজে ৩২ মিনিটে


মেষ -  কোনও আত্মীয়র থেকে আজ আপনি সাহায্য পেতে পারেন। সন্তানের জন্য চিন্তা বৃদ্ধি পাবে। অতিরিক্ত অর্থ ব্যয়ের জন্য সংসারে বিবাদ হতে পারে। আজ সঙ্গীর সঙ্গে কোনও তুচ্ছ বিষয় নিয়ে সমস্যা দেখা দিতে পারে। সাংবাদিকতার সঙ্গে যুক্তদের জন্য দিনটি শুভ। গুরুজনদের কথা মেনে চললে ব্যবসায় লাভের মুখ দেখতে পাবেন। আজ অন্যান্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হবে। যুক্তিসঙ্গত আলোচনায় আজ সম্মান প্রাপ্তির যোগ রয়েছে।  সহকর্মীর সঙ্গে কোনও কারণে বিরোধ হতে পারে। 

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ৬৭। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন প্রবাল।
 
বৃষ-  আপনার করা রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে। বাড়তি খরচের সম্ভাবনা আছে। শারীরিক রাগ বা জেদ বৃদ্ধি পাওয়ার জন্য রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। 
 মানসিক ক্লেশ দেখা দিতে পারে। আজ কর্মক্ষেত্রে আপনি মিশ্র ফল পাবেন। আজ কর্মক্ষেত্রে নতুন কিছু করার ইচ্ছা আপনার মনে কাজ করবে। নিজের সম্পত্তি থেকে কিছু অংশ আপনাকে ছাড়তে হতে পারে। শারীরিক চিকিৎসায় সাফল্য পেতে পারেন। আজ অপরকে সাহায্য করে মনে আনন্দ পাবেন। 
আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৪৮। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন ক্যাটস আই।

মিথুন- আপনার কোনও প্রতিভার জন্য জনপ্রিয়তা লাভ করতে পারেন। দাম্পত্য কলহের যোগ রয়েছে। বন্ধুকে অতি বিশ্বাস করার খেসারত দিতে হতে পারে। সকাল থেকে  শারীরিক সমস্যা বৃদ্ধি পেতে পারে। নিজের বুদ্ধিতেই ব্যবসা লাভজনক হবে। মানসিক অবসাদের ভুগতে হতে পারে। দু-চাকার যান সাবধানে চলাফেরা করুন, বিপদের আশঙ্কা রয়েছে। 

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ২৮। শুভ দিক পূর্বদিক। শুভ রত্ন পান্না।

কর্কট- পুরনো পাওনা পেতে বেগ পেতে হবে। রাজনীতির সঙ্গে যুক্তদের জন্য দিনটি শুভ নয়, বদনাম হওয়ার যোগ রয়েছে। সন্তানের ভালো কাজের জন্য আজ গর্বিত হবেন।  আশাতীত ফল লাভের সম্ভাবনা আছে। পড়াশোনার জন্য দিনটি উপযুক্ত। অকারণে আজ কাউকে উপদেশ দিতে যাবেন না, অপমানিত হতে পারেন। নিজের বুদ্ধিতেই আজ ব্যবসা লাভজনক হবে। অফিসের কাজে উৎসাহ বৃদ্ধি পাবে। 

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২৪। শুভ দিক উত্তর-পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

সিংহ– বাবা-মায়ের অসুস্থতার জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। আজ দিনটা আপনার অনুকূলে থাকবে। আবেগের বশে কোনও কাজ করলে বিপদে পড়তে হতে পারে। সারাদিন উদাসীনতা বজায় থাকবে। কর্মস্থলে নিজের প্রতিভা ফুটিয়ে তোলার চেষ্টা করুন, লাভবান হবেন। ভাইয়ের সঙ্গে কোনও কারনে বিবাদ হতে পারে। সন্তানকে নিয়ে চিন্তা বৃদ্ধি পেতে পারে। আর্থিক ক্ষতির যোগ রয়েছে। পরিবারের সঙ্গে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা হতে পারে। 

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৩৭। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন ক্যাটস আই।

কন্যা– পাওয়া টাকা ফেরত পাবেন তবে তার জন্য একটু অপেক্ষা করতে হবে। মা–বাবার সঙ্গে কোনও কারণে বিরোধ হতে পারে। কর্মচারীর জন্য আজ আপনার ব্যবসায় লাভ হতে পারে। অতিরিক্ত ব্যয়ের যোগ রয়েছে। কোথাও ভ্রমণের পক্ষে আজ দিনটি শুভ নয়। সঠিকভাবে চিন্তা ভাবনা করে তবেই কোনও সিদ্ধান্ত নিন। অতিরিক্ত পরিশ্রমের ফলে শারীরিক দুর্বলতা দেখা দিতে পারে। কাজের জন্য ভালো কোনও যোগাযোগ হতে পারে। 

আপনার শুভ রং গাঢ় সবুজ। শুভ সংখ্যা ৮২। শুভ দিক দক্ষিণ-পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

তুলা– সম্পত্তি নিয়ে আত্মীয়দের সঙ্গে কোনও বিবাদ হতে পারে। রাস্তাঘাটে আজ সাবধানে চলাফেরা করুন আঘাত লাগার সম্ভাবনা রয়েছে। অপরিচিত কোনও ব্যক্তির জন্য আজ আপনাকে বিপদে পড়তে হতে পারে। আজ আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। সারাদিন ব্যয়ের পরিমান বেশি থাকবে। সন্তানের ভবিষ্যৎ নিয়ে সঙ্গীর সঙ্গে গভীর আলোচনা হতে পারে। আজ আপনার কর্মচারীর জন্য ব্যবসায় লাভ করবেন। আজ আপনার কাজের জন্য সম্মান লাভ হতে পারে।  

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ৯৪। শুভ দিক পশ্চিম। শুভ রত্ন জারকন।

বৃশ্চিক– উচ্চপদস্থ কোনও ব্যক্তির থেকে আজ আপনি উপকার পাবেন। আপনার ক্রোধ আপনার কাজের ক্ষতি করতে পারে। ভাইয়ের সঙ্গে কোনও কারনে বিবাদ হতে পারে। সংগঠনমূলক কোনও কাজ করলে সাফল্য পাবেন। আজ সন্তানের জন্য় চিন্তা বৃদ্ধি পাবে। নিজের প্রতিভার জন্য জনপ্রিয়তা লাভ করবেন। বন্ধুদের অতিরিক্ত বিশ্বাস করার জন্য আপনাকে সমস্যায় পড়তে হতে পারে। আজ কোনও দুর্ঘটনার সাক্ষী হতে পারেন আপনি। ক্রীড়ার সঙ্গে যুক্তদের সাফল্যের যোগ রয়েছে। 

আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ২৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

ধনু– আজ জলপথে ভ্রমণ না করাই ভাল হবে। উপার্জন নিয়ে মনে প্রচুর অশান্তি থাকবে। মানসিক অবসাদের ভুগতে হতে পারে। ভাতৃ স্থানীয় কারও সঙ্গে বিবাদ হতে পারে। সংসারে সুখ ফিরবে তবে কিছুটা সময় দিতে হবে।  ব্যবসায় অভাব থাকবে তবে মনোবল বজায় রাখুন, ভেঙ্গে পড়লে চলবে না। আপনার মর্যাদা  বৃদ্ধি পেতে পারে। দু-চাকার যান নিয়ে চলাফেরা করলে খুব সতর্ক থাকুন, বিপদের আশঙ্কা রয়েছে। আপনার কোনও প্রতিভার জন্য জনপ্রিয়তা লাভ করতে পারেন। বন্ধুকে অতি বিশ্বাস করার খেসারত দিতে হতে পারে। সকাল থেকে  শারীরিক সমস্যা বৃদ্ধি পেতে পারে। 

আপনার শুভ রং হলুদ।  শুভ সংখ্যা ৬৮। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।
 
মকর– আত্ম সংযমী হওয়ার চেষ্টা করুন। একাধিক উপায়ে আয় করতে আজ সক্ষম হবেন। আজ কঠিক কোনও কাজ খুব সহজেই করতে সক্ষম হবেন। বাড়িতে অতিথি সমাগমের যোগ রয়েছে। অফিসে মাথা গরম করে কোনও কাজ করবেন না, পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা রয়েছে। আর্থিক সমস্যার জন্য আজ সংসারে অশান্তি হতে পারে। কোনও বন্ধু আজ আপনার ক্ষতি করতে পারে। প্রয়োজনের বেশি কথা বললে, বিপদ বাড়বে। 

আপনার শুভ রং নীল।  শুভ সংখ্যা ৫৭। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

কুম্ভ– সন্তানের পড়াশুনো নিয়ে চিন্তা বাড়তে পারে। শিল্পীদদের জন্য আজ শুভ দিন। আজ অর্থ উপার্যনের ভালো দিন। সংস্থাগত পরিবর্তনের যোগ রয়েছে। সারাদিন সংসারে শান্তি বজায় থাকবে, তবে রাতের দিকে অশুভ যোগ রয়েছে। আজ অপরের উপকার করতে গিয়ে সমস্যায় পড়তে হতে পারে। আজ মানহানির যোগ রয়েছে। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। 

আপনার শুভ রং মেরুন।  শুভ সংখ্যা ৪১। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 

মীন-  মা-বাবার সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। মাথা ঠাণ্ডা রেখে সমস্ত কাজ করুন তবেই সকল সমস্যা কাটিয়ে উঠতে পারবেন। কর্মস্থানে নিজেকে খুব অসহায় মনে হতে পারে। আর্থিক চিন্তা বৃদ্ধি পাবে। কোনও আত্মীয়র থেকে আজ কিছু উপহার পেতে পারেন। আপনার থেকে ছোট কারও সঙ্গে তর্ক হতে পারে। আজ সঙ্গীর সঙ্গে বুঝে চলুন, পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার যোগ রয়েছে। বাড়ির সংস্কারের জন্য ব্যয় হতে পারে। আর্থিক সমস্যার জন্য আজ সংসারে অশান্তি হতে পারে। 

আপনার শুভ রং কমলা।  শুভ সংখ্যা ১৪। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন গোমেদ।

Follow Us:
Download App:
  • android
  • ios