মেষ- কোনও কর্মচারী বা সহকর্মীর সঙ্গে আর্থিক গোলমাল হতে পারে। আয়-ব্যয়ের হিসাবের দিকে নজর দিন। আজ বাড়তি খরচের যোগ আছে। পরিবারকে শক্ত হাতে নিয়ন্ত্রিত না করতে পারলে মতানৈক্যের সম্ভাবনা দেখা দিতে পারে। স্বাস্থ্যের দিক থেকে দিনটি মোটামুটি। প্রেম নিয়ে বিতর্কে না জড়ানোর চেষ্টা করুন।

বৃষ- আজ সারাদিনটি আর্থিক দুশ্চিন্তার মধ্যে দিয়ে দিনটা কাটবে। বন্ধু ও ভাই-বোনেদের সঙ্গে সময় কাটাতে পারেন। একটি ছোট-খাটো ভ্রমণের সুযোগ আসতে পারে। প্রেমযোগ মোটের উপর শুভ। 

মিথুন-উৎসাহ-উদ্দীপনা কম থাকবে। মনে চাপ থাকতে পারে। পরিবারের মধ্যে মতবিরোধ দেখা দিতে পারে। মানসিক অবসাদে ভুগতে পারেন। কর্ম৭েত্রে একঘেঁয়ে লাগতে পারে। প্রেমেরযোগ শুভ।

কর্কট- সন্তানদের শিক্ষার বিভিন্ন বিষয় নিয়ে সারাদিন চিন্তা করতে পারেন। কাজে মনে মতো সাফল্য না পেয়ে হতাশ হবেন। বেশি দূরে যাত্রার পরিকল্পনা স্থগিত রাখুন। পেটের রোগে সমস্যায় ভুগবেন। ক্রোধ নিয়ন্ত্রণ করুন। প্রেমযোগে সমস্যা।

সিংহ- শারীরিক সমস্যা থেকে মুক্তি পাবেন আজ। আর্থিক সমস্যা থেকে মুক্তি হতে পারে। সহকর্মীদের থেকে সাহায্য পেতে পারেন।  বিদেশ থেকে সুসংবাদ পেতে পারেন। অসম্পূর্ণ কাজ আজ সম্পন্ন হবে।প্রেমের জন্য দিনটি শুভ। 

কন্যা- নতুন মানুষের সঙ্গে লেনদেনের ক্ষেত্রে সতর্ক থাকুন। প্রাণবন্ত ও চিন্তাহীন থাকবেন। বিভিন্ন সাংস্কৃতিক বিষয়গুলি আজ ব্যস্ত রাখবে। জামা-কাপড় বা সাজ-গোজের জিনিস কিনতে পারেন। শারীরিক ও মানসিকভাবে সক্রিয় থাকবেন। সামাজিক সম্মান ও প্রতিপত্তি পেতে পারেন। প্রেমযোগ শুভ।

তুলা- পরিচিত মানুষের কাছে ঠকতে হতে পারে আজ। শারীরিক সমস্যায় ভুগতে পারেন। কর্মক্ষেত্রে কড়া ভাষা ব্যবহারে বিরত থাকুন। জল ও জলীয় বস্তু থেকে সাবধান থাকুন। নতুন প্রেমের সম্ভাবনা আছে। ভ্রমণের যোগ আছে।

বৃশ্চিক- বিদেশে বসবাসকারী প্রিয়জনের কাছ থেকে সুসংবাদ পেতে পারেন। নির্দিষ্ট কাজে মনঃসংযোগ করুন। নানা প্রলোভন দেখিয়ে আর্থিক সুযোগ নেওয়ার চেষ্টা করবে কোনো পরিচিত। পরে থাকা কাজগুলিকে সময়ে আগে শেষ করুন। প্রেমযোগ শুভ।

ধনু- কর্মক্ষেত্রে দায়িত্ব বাড়বে। ঊর্ধ্বতনদের সঙ্গে কোনো গুরুত্বপূর্ণ আলোচনায় অংশ নেবেন আজ। তারা কাজে খুশি হবেন। পদোন্নতির সম্ভাবনা। পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে আনন্দ পাবেন। পরিবারের সঙ্গে সম্পর্ক ইতিবাচক থাকবে। প্রেমযোগ শুভ।

মকর- নতুন বন্ধুত্ব জীবনে নতুন আশা নিয়ে আসতে পারে। আর্থিক লাভের জন্যও দিনটি ভালো। বন্ধু ও পরিচিতদের সঙ্গে দেখা হতে পারে। সন্তানদের কাছ থেকে সুখবর আশা করতে পারেন। চাকরি অথবা ব্যবসায় উন্নতি হতে পারে। দূরবর্তীস্থানে যাত্রাযোগ শুভ।

কুম্ভ-চোখের সমস্যায় ভুগতে পারেন। পরিবারের সদস্যদের সময় কম দেওয়ার জন্য গৃহে অশান্তি। খরচের দিকে নজর রাখুন। নতুন দায়িত্বের জন্য কঠোর পরিশ্রম করতে হতে পারে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন, কারণ আজ দুর্ঘটনার সম্ভাবনা। প্রেম নিয়ে দুশ্চিন্তায় থাকবেন। 

মীন-মন একাধিক কারণে চঞ্চল থাকবে। পারিবারিক ক্ষেত্রে কোনও পুরনো সমস্যার সমাধান পেতে পারেন আজ। সামাজিক দেখা সাক্ষাৎ হওয়ার সম্ভাবনা। মায়ের কাছ থেকে কোনো সুসংবাদ পেতে পারেন। প্রেমযোগ শুভ।