মেষ -আজকে কর্মক্ষেত্রে খানিকটা ধন্দে পড়ে যেতে পারেন। খুব প্রিয়জনের সুসংবাদ আপনার মনে আনন্দ দেবে। আজকের দিনে অর্থভাগ্য দারুণ শুভ। দূরবর্তীস্থানে ভ্রমণে সাবধানতা অবলম্বন জরুরি।

বৃষ -বৃহৎ কোন স্বার্থে আজ আপনার অনেক কিছুই হাতছাড়া হয়ে যাবে, তবে তার জন্য অতিরিক্ত চিন্তা করা ঠিক হবে না,তাতে আপনার স্বাস্থ্যের অবণতি হতে পারে।  বহু দিনের পাওনা টাকা আজ পেয়ে যেতে পারেন। কর্মক্ষেত্রে ব্যস্ততা থাকবে তুঙ্গে। শিক্ষাক্ষেত্রে দুর্দান্ত ফল পাওয়ার যোগ রয়েছে। প্রেমের ক্ষেত্রে মিশ্র প্রভাব পড়বে। 

মিথুন - প্রতিবেশীদের দ্বারা আজ উপকৃত হবেন। কর্মক্ষেত্রে নতুন পরিবেশের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন।ভ্রমণের জন্য পরিকল্পনা করার শুভ দিন আজ।আর্থিকভাবে ক্ষতি হতে পারে আজ। তবে পাওনা অর্থ ফেরত আসবে। 
 
কর্কট - বিদেশে যাত্রার জন্য আজকের দিনটি শুভ। কর্মক্ষেত্রে আজ কারওর সঙ্গে তর্কে জড়িয়ে যাবেন। ব্যবসাক্ষেত্রে পেয়ে যাবেন বিনিয়োগের নতুন দিশা। প্রেমের ক্ষেত্রে পাবেন ইতিবাচক সাড়া।

সিংহ- আজ মনের মানুষের সঙ্গে তৈরি হবে অনাকাঙ্ক্ষিত দূরত্ব। পরিবার ও বন্ধুবান্ধবদের কারণে  আজ অতিরিক্ত ব্যয় হওয়ার সম্ভাবনা বেশি। কর্মক্ষেত্রে উর্ধ্বতনকে চমকে দিতে পারে আপনার উদ্ভাবনী ক্ষমতা- সে সম্ভাবনা আছে।

কন্যা - প্রেমের জন্য আজকের দিনটি শুভ নয়। বেকারদের জন্য আজকের দিনটি শুভ। অর্থযোগ অনিশ্চিত। পরিবারে শান্তি বিঘ্নের জন্য আপনাকে দায়ি করা হতে পারে আজ।

তুলা-  কর্মক্ষেত্রে আপনার প্রতিদ্বন্দ্বী লুকিয়ে আছে ঘনিষ্ট বন্ধুর বেশে। অর্থাগম শুভ। প্রেমের ক্ষেত্রে আজ মিশ্র প্রভাব পড়বে। ব্যবসাক্ষেত্রে লোকসানের জন্য মানসিক চাপ বাড়বে।

বৃশ্চিক- দূরদেশে যাওয়ার ভাগ্য আজ খুলবে আজ। প্রেমার জন্য আজকের দিনটি অত্যন্ত ঝুঁকিপূর্ণ।  বড় কোনও ব্যক্তিত্বের সঙ্গে সংঘাতে জড়িয়ে পড়তে পারেন আজ। বেকারদের নতুন কাজের সম্ভাবনা দেকা যাচ্ছে না। অর্থভাগ্য মন্দ।

ধনু- আজকের দিনটি আপনার জন্য সবদিক থেকেই সমস্যাবহুল। আর্থিক অবস্থার বিপর্যয় ঘটতে পারে আজ। দিনের মধ্যভাগে আর্থিক চাপ চূড়ান্ত পর্যায়ে পৌঁছবে। শিক্ষার্থীদের মধ্যে কেউ প্রতিযোগিতায় অংশ নেওয়ার সুযোগ আসতে পারে আজ। কাঁচামাল ব্যবসায়িরা আজ ভেবেচিন্তে লেনদেন করুন।

মকর- পরিবারের বয়স্কদের শারিরীক অবস্থার অবনতি ঘটবে।  প্রেমে অনাকাঙ্ক্ষিত সমস্যা সুন্দর সম্পর্কে বাধা হয়ে দাঁড়াবে। তথ্য প্রযুক্তি নির্ভর ব্যবসায়িরা নির্ভাবনায় ব্যবসা করতে পারেন। পরিবারকে সময় দিন, নইলে দাম্পত্যজীবনা সমস্যা আরও বাড়বে।

কুম্ভ- শত্রুদের এড়িয়ে চলার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে আজ বাড়তি কাজের দায়িত্ব নিতে হতে পারে। প্রিয় মানুষটির মুখের হাসি সব ক্লান্তিকে দূর করে দিতে পারে।

মীন - কোনও বিষয়ে দীর্ঘদিনের অপেক্ষার আজ অবসান হতে চলেছে।  প্রিয়জনের সঙ্গে আজ দারুন সময় কাটান। বন্ধুর আচরণে কিছুটা বিভ্রান্ত লাগতে পারে। যাত্রাযোগ শুভ।