মেষ -ব্যবসাক্ষেত্রে যাবতীয় পরিকল্পনা আজ ভেস্তে যাবে। কর্মক্ষেত্রের ঝামেলা কিছুটা কমবে। আর্থিক দিক দিয়ে লাভবান হওয়ার সম্ভাবনা। প্রেমযোগ শুভ। সন্তানের উন্নতিতে মনে শান্তি মিলবে।

বৃষ- দিনটি আপনার জন্য গুরুত্বপূর্ণ। আপনি আজ নতুন কোনও কাজে নিজেকে নিযুক্ত করতে যাচ্ছেন। পরিচয় হয়ে যাবে কিছু নতুন বন্ধুর সঙ্গে। স্বাস্থ্যের অবস্থা স্বাভাবিক থাকবে। নিকটবর্তী আত্মীয়দের কেউ আপনাকে ঠকাতে পারে। আজ মনের মানুষ খুঁজে পেতে পারেন। ভ্রমণের জন্য দিনটি স্বস্তিকর নয়।

মিথুন- ঐশ্বরিক ভালোলাগা আজ আপনাকে ঘিরে থাকবে। পরিবারের সদস্যদের মধ্যে চলতে থাকা অশান্তির অবসান ঘটবে আজ। রাজনীতির সঙ্গে যারা যুক্ত তারা আজ সতর্ক থাকুন। শিক্ষাক্ষেত্র এবং ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি শুভ। 

কর্কট-সংসার, কর্মক্ষেত্র, জীবন সব কিছুই আজ একটা প্রশ্নের সম্মুখে আপনাকে দাঁড় করিয়ে দোবে। কোথাও ভ্রমণে বেরিয়ে পড়তে মন চাইবে আজ। স্বাস্থ্যের কোনও সমস্যা নয় মনের কিছু অস্বস্তি আজ আপনাকে কষ্ট দেবে।

সিংহ- কাছের মানুষদের আচরণ আজ আপনাকে ভাবাতে পারে প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ। কর্মক্ষেত্রে জমে যেতে পারে দারুণ আড্ডা। অর্থযোগ শুভ।

কন্যা- শিক্ষার্থীদের সাফল্যের কোনও সংবাদ আসতে পারে আজ। কাছের মানুষ অনেক বেশি সময় দাবি করে বসতে পারে।  কর্মক্ষেত্র আরও সৃজনশীলতা দাবি করছে। অর্থযোগের সম্ভাবনা কম।

তুলা - আত্মবিশ্বাসে আজ আপনার সাফল্যের চাবিকাঠি হবে। নিজের ওপর আস্থার জোরেই সম্ভব করতে পারেন অসম্ভবকে। প্রেমযোগ ও পরিণয়যোগ শুভ। নতুন কর্মক্ষেত্র তৈরি হতে পারে। নতুন অর্থাগমের পথ বেরিয়ে আসতে পারে।

বৃশ্চিক - ব্যবসায়ীদের জন্য সময়টা মোটেও ভালো নয়। অফিসে গোল সৃষ্টি হতে পারে। আর সেখানে জড়িয়ে গেলেই আজ পুরো দিন মাটি আপনার। পরিবারে বয়স্ক কারওর শারীরিক অবনতি ঘটতে পারে। অন্য সব দিক দিয়ে শুভদিন।

ধনু- বিদেশে ভ্রমণের সুযোগটি হাতছাড়া করতে পারবেন না আজ।হৃদরোগের জন্য ভুগতে হতে পারে আজ। শিক্ষার্থীদের জন্য দিনটি । প্রেমের জন্য দিনটি শুভ।

মকর-  বাড়িতে হঠাৎ করে পুরোনো বন্ধুদের আগমন হবে। বেকারদের জন্য দিনটি বেজায় শুভ। তবে মকর রাশির জাতিকাদের উচিত আজ দেখে শুনে পথ চলা। দীর্ঘযাত্রায় শুভ ফলাফল নেই। ব্যবসায়ে মন্দা দেখা দিতে পারে। দিনের শেষে নতুন কারওর সঙ্গে সম্পর্কে জড়াতে পারেন। সন্তানদের দিকে নজর রাখুন।

কুম্ভ -  সামাজিক দায়বদ্ধতা আপনাকে জনপ্রিয় করে তুলবে। অফিসে নতুন করে পরিকল্পনা করতে হবে আজ। শারীরিক অবস্থা ভালো থাকবে। অফিসে কোনও সহকর্মীকে ভাল লেগে যেতে পারে আজ। অর্থপ্রাপ্তি ঘটবে।

মীন- জমি কেনা-বেচা সংক্রান্ত জটিলতা দূর হবে।  অর্থযোগের সম্ভাবনা রয়েছে। কিন্তু অফিসে জটিলতা বাড়তেই থাকবে। প্রেমিকার সঙ্গে হঠাৎ করেই দেখা হবে আজ। ভ্রমণের জন্যও আজকের দিনটি শুভ।