মেষ- আপনাকে প্রচুর ঝামেলার মধ্যে দিয়ে যেতে হবে আজ। দিন ফুরিয়ে যেতে যেতেই পেয়ে যাবেন সামনের দিনগুলোর আভাস। অর্থ লাভের ক্ষেত্রে নতুন দিশা খুলে যাবে। আজকে প্রেমযোগ শুভ।

বৃষ- আজ কোনও কারণে মন খারাপ থাকবে। আত্মীয় স্বজনদের মধ্যে আজ আপনাকে নিয়ে কথা হবে। কারওর ব্যক্তিগত সমস্যায় নিজেকে না জড়ানোই ভাল। শিক্ষা ও বাণিজ্যেক্ষেত্রে সুফল আসবে। অর্থযোগ খুবই ভাল। ভ্রমণে শান্তি মিলবে।

মিথুন - কখনওই নিজেকে ছোট করে দেখেবেন না। আপনারই কোনো কর্ম গুণে কারওর অপ্রিয় পাত্র হয়ে উঠতে পারেন আজ। নিজের আত্মসম্মান নিয়ে চলার চেষ্টা করুন। প্রেমেরক্ষেত্রে আপোস করবেন না।

কর্কট- আজ কর্মক্ষেত্রে স্বস্তি মিলবে। আলস্য কাটিয়ে ফেলে রাখা কাজ সেরে ফেলুন। শিক্ষাক্ষেত্রে তেমন সুবিধা করতে না পারলেও কর্মক্ষেত্রে আপনি আশানুরূপ ফল পাবেন আজ। প্রেমের জন্য আজকের দিনটি শুভ। 

সিংহ -তাড়াহুড়ো করতে গিয়ে আজ ভুলে যাবেন গুরুত্বপূর্ণ কাজটিই। নিজের ওপর আস্থা রাখুন। আপনি যে কতখানি প্রতিভাবান সেকথা ভুলে যাবেন না। আজ আপনার সঙ্গে কোনও অপ্রত্যাশিত ঘটনা ঘটে যেতে পারে। প্রস্তুত থাকুন।

কন্যা - কর্মক্ষেত্রে নতুন পরিবেশ-এ পা রাখতে চলেছেন আজ, এই পরিবর্তীত পরিস্থিতির সঙ্গে মানিয়ে নেওয়ার চেষ্টা করুন। আপনার সমস্ত ভয়, অনিশ্চিত দুশ্চিন্তা দূর করে দেওয়ার মতো কাউকে আজ পাশে পাবেন। 

তুলা - আজ রোজগার ভালোই হবে। তবে সৎ পথে আয় করার চেষ্টা করুন। আজ কোনও কারণে মিথ্যা কথা বলতে হতে পারে। প্রিয়জনকে সময় দিন, নাহলে ভুল বোঝাবুঝি বাড়তে পারে।

বৃশ্চিক - আজকোর দিনটা শুভ। কর্মক্ষেত্রে সতর্কতা অবলম্বন করে চলুন। আজ আপনার সাহায্যের জন্য কোনও নিকট বন্ধু অপেক্ষা করে আছে। আজ শরীরের দিকে একটু খেয়াল রাখবেন। শ্বাসকষ্ট জনিত কারণে ভুগতে হতে পারে আজ। কর্মক্ষেত্রে সতর্ক থাকুন।

ধনু- বন্ধুর সহযোগিতায় আজ বড় কোনও সমস্যার সমাধান হবে। তবে আজ পরকীয়া প্রেম সংক্রান্ত জটিলতার কারণে শারীরিক নির্যাতনের শিকার হতে পারেন। নিজের শত্রুদের সম্পর্কে জানার চেষ্টা করুন। আর অফিসে কিছু সহকর্মীর থেকে দূরে থাকুন, নইলে ভুদতে হতে পারে।

মকর -শারিরীক কষ্ট ভোগাতে পারে আজ। সময়মতো খাবার না খাওয়ার খেসারত দিতে হবে আজ। পাওনা টাকার কিছু আজ মিলতে পারে তবে অর্থহানির সম্ভাবনাই বেশি। প্রিয়জনের সঙ্গে সাক্ষাতে অনাকাঙ্ক্ষিত বিপদের আশঙ্কা রয়েছে। বন্ধুর সঙ্গে ভাল করে সময় কাটান।

কুম্ভ- আজ ব্যবসায়ে বিনিয়োগ করতে পারেন অনায়াসে। প্রেমিকার শারীরিক অসুস্থতার কারণে আজ নিজে একা ঘোরার সুযোগ পাবেন যা দীর্ঘদিন ধরেই চাইছিলেন। নিজের বন্ধুদের সময় দিন। বাড়িতে কোনও সুসংবাদ অপেক্ষা করছে আপনার জন্য।

মীন - আজ ভালো কোনো চাকরির সুযোগ আপনার জন্য অপেক্ষা করছে। তবে চাকরির ব্যাপারে সিদ্ধান্ত নেওয়ার আগে গুরুজনের পরামরেশ নিন। সৃষ্টিশীল কাজে তরম তৃপ্তি পাবেন আজ। অর্থপ্রাপ্তির দিন হিসেব দিনটা খুব একটা সুবিধার নয়। ব্যবসায় বিনিয়োগ করে যান, সুফল আসবেই।