মেষ-আজকের দিনটি অনেকটা চড়াই-উতরাই-এর মধ্যে দিয়ে যাবে। আজ আপনার সন্তানদের সঙ্গে সময় কাটান। শারীরিক কোনও সমস্যা দেকা দিতে পারে আজ। কারওর সফলতা আপনার মনে সুখ এনে দেবে।  দূরযাত্রায় কিছুটা ভোগান্তি আছে। অর্থযোগ শুভ।

বৃষ- অনাকাঙ্ক্ষিত কোনও সমস্য়ার সম্মুখীন হবেন আজ। প্রিয়জনের সান্নিধ্য আপনাকে কিছুটা সময়ের জন্য চিন্তামুক্ত রাখবে। অর্থ ব্যয় বাড়বে আজ। অসচেতনতার জেরে কর্মক্ষেত্রে অশান্তির যোগ রয়েছে।

মিথুন- অনেক দিন পর কাছের মানুষকে আবারও কাছে পাওয়ার সুযোগ আসছে। আজ প্রয়োজনের কাছে খারাপ হতে পারেন কোনও কারণে। অর্থযোগ শুভ। বেকারদের কারওর চাকরির সংবাদ আসতে পারে। দূর বা কাছের যেকোনো যাত্রা আজ শুভ।

কর্কট -মনের আনন্দে কেনাকাটা করুন আজ। শুভ ফল পাবেন। পাওনাদারদের সম্মুখীন হতে পারেন আজ। আর্থিক লেনদেন শুভ। শিক্ষার্থীদের জন্য রয়েছে দারুণ সুখবর।

সিংহ-বহুদিন ধরে বয়ে আসা সমস্যা গুলোর সমাধান হবে আজ। প্রিয় মানুষটির সামনে অভিমান ঝেড়ে ফেলে অন্যায় স্বীকার করুন। আপনার জন্য আজ সবকিছুই শুভ হতে চলেছে। তবে আর্থিক লেনদেনে খুবই সাবধানী হতে হবে আজ।

কন্যা - কোনও কিছু নিয়ে চিন্তার কারণে বিষণ্ণ হওয়ার দিন শেষ। বিশেষ কারওর কাছে বিশেষ ভাবে গুরুত্বপূর্ণ হয়ে উঠবেন আজ। কর্মক্ষেত্রে আজ সব কথা সরাসরি না বলে কিছুটা ঘুরিয়ে বলার চেষ্টা করুন। 

তুলা- অন্যের প্রেরণার কারণ হতে পারেন আপনি এবং তা নিয়ে নিজে গর্ব অনুভব করুন। আপনার মিষ্টি স্বভাব আশেপাশের পরিবেশকে করে তুলবে অনেকবেশি আকর্ষণীয়। অফিসের বসের গরম মেজাজও আজ একদম ঠাণ্ডা হয়ে যাবে আপনাকে দেখে। অর্থব্যয় এবং অর্থযোগ-দুইয়েরই সম্ভাবনা রয়েছে আজ।

বৃশ্চিক- আজ ব্যবসায়িক কাজে দেশের বাইরে যেতে হতে পারে।  বৃশ্চিক রাশির সাংবাদিকদের সফলতার জন্য আজ আরও বেশি অনুসন্ধানী হতে হবে। শিক্ষার্থীদের জন্য দিনটি বেশ সমস্যাবহুল।

ধনু- মনের মাঝে জমে থাকা ক্রোধ ঝেড়ে ফেলার চেষ্টা করুন আজ। কর্মক্ষেত্রে কোনও কাজ নিয়ে মাথা ঠাণ্ডা করার পরিস্থিতি না থাকলেও আজ সেই কাজটিই আপনাকে করতে হবে। পরিবারের অনেক কাজের দায়িত্ব আজ আপনার ওপর এসেই বর্তাবে। 

মকর- দেশের বাইরে থেকে আপনার জন্য কোনো সুখবর আসতে পারে। ব্যবসায়িদের জন্য লেনদেন কিছুটা জটিলতাপূর্ণ। প্রেমযোগ শুভ। দূরযাত্রায় দূর্ভোগ। সন্তানের সুখে সুখী হবেন আজ। 

কুম্ভ- পুরোনো কোনও অভ্যাসকে কাজে লাগাতে পারেন অন্য কোনও উদ্দেশ্যে। প্রেমের জন্য দিনটি খুবই ভাল। শেয়ার ব্যবসায়িদের জন্য দিনটি বিশেষভাবে শুভ। শিক্ষার্থীদের জন্য বিদেশে লেখাপড়ার সুযোগ আসতে পারে।

মীন- ভালো কাজের জন্য আজ প্রশংসিত হবেন আপনি। দিনের বেশির ভাগ সময়ে আজ কর্মব্যস্ততার মধ্যে দিয়ে কাটবে।  আজ পাওনা অর্থ ফেরত পাওয়ার সম্ভাবনা আছে। বিলাসিতার কারণে অতিরিক্ত ব্যয়ের যোগ রয়েছে।