মেষ-  শত্রুর কারণে ব্যবসার ক্ষতি হতে পারে। আর্থিক ব্যাপারে মনে আনন্দ বাড়তে পারে। অনেকদিনের পুরনো পাওনা আদায় হবে আজ। তবে আজ খরচ বৃদ্ধি পেতে পারে।নিজের মতে কোনো কাজ করায় সংসারে বিবাদ দেখা দিতে পারে। প্রেমের জন্য আজকের দিনটি শুভ।

বৃষ- আজ বহুদিনের কোনও পরিকল্পনা নষ্ট হতে পারে। শরীরে যন্ত্রণা বাড়তে পারে আজ। পারিবারিক বিবাদের জেরে মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। ব্যবসায় শুভ যোগ থাকলেও আজ চাপ বাড়বে। কর্মক্ষেত্রে জটিলতা দেখা দিতে পারে আজ। আজ কোথাও বেড়াতে না যাওয়াই ভাল। 

মিথুন-  পারিবারিক কোনো কারণে বদনাম হতে পারেন আজ। গৃহ নির্মাণের জন্য আলোচনা এগোবে আজ। ব্যবসায় আড মিশ্র প্রভাব পড়বে। শিক্ষার্থীরা উচ্চশিক্ষার জন্য সুযোগ পাবেন আজ। বিয়ের কথাবার্তা এগোনোর জন্য আজকের দিনটি শুভ।

কর্কট- কোনও খারাপ কাজের জন্য মনে অপরাধবোধ জাগতে পারে আজ। প্রেমের ক্ষেত্রে নিরাপত্তাহীনতায় ভুগতে হবে। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য আজকের দিনটি সমস্যাসঙ্কুল। কোনও বাইরের লোকের জন্য পরিবারে বাড়তি অশান্তির যোগ। বাড়তি খরচের জন্য সঞ্চয় কম হবে আজ।

সিংহ- বহুদিনের পাওনা অর্থ আদায় হতে পারে আজ। কাজের ব্যাপারে চিন্তা বাড়তে পারে। কাছের মানুষটির সঙ্গে বিবাদ মিটে যেতে পারে। রাস্তায় একটু সাবধানা চলাফেরা করুন। বিলাসিতার জন্য খরচ বৃদ্ধি পাবে আজ। খুটিনাটি বিষয় থেকেই সংসারে দেখা দিতে পারে অশান্তি।

কন্যা- বেকারদের জন্য আজকের দিনটি শুভ। আজ বিদেশে ভ্রমণের যোগ আছে। বাড়িতে অনেক আত্মীয়ের আগমণ ঘটতে পারে। শারীরিক অসুস্থতার জন্য কাজের ক্ষতি হতে পারে। প্রেম নিয়ে মানসিক চাপ বাড়বে আজ। আজকের দিনে বন্ধুদের বিশ্বাস না করাই ভাল। 

তুলা- ব্যবসার ক্ষেত্রে পাওনা আদায় হতে পারে। সাংসারিক বিবাদে জড়িয়ে পড়তে পারেন আজ।  শিক্ষার্থীদের পড়াশোনার জন্য বিদেশ যাওয়ার যোগ। সামাজিক কোনও কাজে ব্যস্ত থাকতে হতে পারে আজ। ভ্রমণের যোগ শুভ। কাজের ব্যাপারে ভালো যোগাযোগ আসতে পারে।

বৃশ্চিক-  সন্তানের জন্য মনে আনন্দ বাড়তে পারে। ব্যবসার ক্ষেত্রে আশাভঙ্গ হতে পারে। গুরুজনের সঙ্গে কোনো তর্ক-বিতর্কে জড়িয়ে পারেন আজ। সর্দি-কাশির জন্য কষ্ট পাবেন। প্রেমের জন্য আজকের দিনটি শুভ।

ধনু- আধ্যাত্মিক বিষয়ে মন দিন। আপনার ব্যবহারের জন্য সকলের কাছে প্রিয়ভাজন হয়ে উঠতে পারেন আজ। কর্মক্ষেত্রে শুভ যোগ। খুব কাছের মানুষের কাছে ঠকতে হতে পারে আজ। প্রচুর দায়িত্ব পালন করতে গিয়ে মানসিক চাপ বাড়বা আজ।

মকর- নতুন কাজের চেষ্টা বাড়তে পরে। চাকরিতে কাজের চাপের জন্য ক্লান্তি। আজ অযথা অপমানিত হতে পারেন। ব্যবসার দিকে একটু মন দিতে হবে। সন্তানদের সঙ্গে মতের অমিল হতে পারে আজ। ভাল কাজের জন্য সকলের বাহবা পেতে পারেন আজ। 

কুম্ভ-  বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। ব্যবসার দিকে আজ ভাগ্য সঙ্গ দেবে না আজ। শিক্ষার্থীদের পড়াশুনার দিকে চঞ্চলতা বাড়তে পারে। চিকিৎসার জন্য খরচ বাড়তে পারে আজ। প্রেমিক-প্রেমিকার সঙ্গে বিবাদে জড়াতে হতে পারে। যাত্রাযোগ শুভ।

মীন- আজ এমন কিছু ঘটতে পারে যাতে হতবাক হবেন, মানসিক কষ্ট বাড়তে পারে আজ। ব্যবসার ব্যাপারে কিছু খারাপ চিন্তা আসতে পারে আজ। রক্তপাতে থেকে সাবধান থাকুন। প্রেমের জন্য আজকার দিনটি শুভ।