মেষ রাশি- জমি-জমা নিয়ে পরিবারের অন্দরেই বিবাদে জড়িয়ে পড়তে পারেন। দাম্পত্য জীবনে অশান্তির কালো ছায়া ঘনিয়েআসতে পারে। একই সঙ্গে বাড়তে পারে খরচও।সঙ্গীততের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য নতুন সুযোগ আসতে পারে। আর্থিক দিক থেকে চাপ থাকবে।

বৃষ রাশি- তৃতীয় কোনও ব্যক্তির জন্য সংসারে অশান্তি দেখা দিতে পারে। ব্যবসায় ভালো কিছু ঘটতে পারে। চাকরির জায়গায় উন্নতির যোগ। অযথা ব্যয় বাড়তে পারে।  আইনি কোনো কাজের জন্য ভালো সুযোগ আসতে পারে। প্রেমের জন্য দিনটি শুভ। 

মিথুন রাশি- বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। ব্যবসার ক্ষেত্রে উন্নতির আশা রয়েছে। বিবাহের পরিকল্পনা আজ থেকেই শুরু করা যেতে পারে। প্রেমের সম্পর্কে সঙ্গীকে একটু সময় দিন।

কর্কট রাশি-  আজ সারা দিন ব্যস্ততায় কাটবে। কর্মক্ষেত্রে শুভ যোগাযোগ আসতে পারে। দূরবর্তীস্থানে ভ্রমণে বাধা আসতে পারে। সারা দিন প্রিয়জনের সঙ্গে থাকার জন্য মনে আনন্দ। ব্যবসায় চাপ বাড়তে পারে।

সিংহ রাশি- মা-বাবার সঙ্গে ছোট কোনো কারণে তর্ক দিয়ে দিন শুরু হতে পারে। ব্যবসায় যোগাযোগ বাড়বে।অনেকদিনের পাওনা টাকা ফেরত পেতে পারেন আজ। সম্পত্তির ব্যাপারে চাপ বাড়বে। 

কন্যা রাশি- ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ লাগতে পারে আজ।বুদ্ধির জোরে শত্রুকে জয় করতে পারবেন আজ। ভাই-বোনের মধ্যে সম্পত্তি নিয়ে বিবাদ দেখা দিতে পারে।  প্রেমের সম্পর্কে উন্নতির যোগ। 

তুলা রাশি- ব্যবসায় সমস্যা বাড়তে পারে আজ। বাবা-মায়ের শরীর খারাপের জন্য মনে কষ্ট বাড়তে পারে। কর্মক্ষেত্রে বাড়তি কাজের চাপে মানসিক চাপ বাড়বে।  ব্যবসায় চাপ ও খরচ বাড়তে পারে আজ। কর্মস্থলে উন্নতির সুযোগ। 

বৃশ্চিক রাশি- আজ কোনো চেষ্টা বিফলে যেতে পারে। বাইরের কারওর কাছে আজ অপমানিত হতে পারেন। আজকের দিনে আয় ও সঞ্চয় বৃদ্ধির সুযোগ থাকবে। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে তর্কে জড়িয়ে পড়তে পারেন আজ। ভ্রমণের জন্য দিনটি শুভ নয়।

ধনু রাশি-  প্রেমের জন্য সিদ্ধান্ত নিতে দেরি হতে পারে।মানসিক অবসাদ বাড়তে পারে। বাড়তি কিছু খরচের জন্য চিন্তা। পড়াশোনার জন্য ভালো সুযোগ আসার সম্ভাবনা। সন্তানের আচরণে মানসিক চাপ বাড়তে পারে। 

মকর রাশি-  ব্যবসায় বাড়তি লাভ হতে পারে। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতির সুযোগ। আইনি কাজের জন্য ঝামেলা বাড়তে পারে। কর্মক্ষেত্রে ভালো কোনো সুযোগ আসতে পারে। প্রেমের জন্য দিনটি শুভ।

কুম্ভ রাশি- কাজের ব্যাপারে সমস্যা বাড়তে পারে। ব্যবসার জন্য শুভ যোগাযোগ আসতে পারে। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য ভাল খবর আসার সম্ভাবনা।কোনও ব্যক্তির কাছে দয়ার পাত্র হতে পারেন আজ। দাম্পত্য জীবনে অশান্তি নেমে আসতে পারে।

মীন রাশি- বাড়তি কিছু আয় করতে গিয়ে বিপদ বাড়তে পারে। আজ কোনও বন্ধু আপনার ক্ষতি করতে পারে। ব্যবসায় চাপ বাড়বে। প্রিয়জনের ব্যবহারে খারাপ লাগতে পারে।  কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন।