মেষ- বিদেশে চাকরির ক্ষেত্রে বিশেষ যোগাযোগ তৈরি হতে পারে আজ।  প্রিয় মানুষটি আজ আপনাকে চমকে দেবে। কর্মক্ষেত্রে জটিলতার যোগ। আর্থিকভাবে লাভবান হবেন আজ।

বৃষ - প্রযুক্তিকে কাজে লাগিয়ে নতুন কিছু সৃষ্টি করে সকলকে তাক লাগিয়ে দিন আজ। শারীরিক যাবতীয় সমস্যা থেকে মুক্তি পাবেন আজ। বেকারদের চাকরির যোগ । শিক্ষাক্ষেত্রে বৃত্তি পাওয়ার সুযোগ আসবে। 

মিথুন- আপনার স্বার্থত্যাগ অন্য়ের মুখে হাসি এনে দেবে। এতে মানসিক প্রশান্তি পাবেন। বিদেশ যাত্রা শুভ তবে দেশের মধ্যে ভ্রমণে তৃপ্তি পাবেন। ব্যবসা-বাণিজ্যে মন বসবে না আজ। পরিবারে অশান্তির মেঘ কেটে যাবে।

কর্কট- উচ্চশিক্ষারক্ষেত্রে আজ বিশেষ সুযোগ পেয়ে যাবেন।। আর্থিকভাবে লাভবান হবেন। প্রেমের জন্য আজকের দিনটি বিশেষভাবে শুভ। তবে বাড়তি লাভের আশায় ব্যবসায় অতিরিক্ত বিনিয়োগ না করাই ভাল। 

সিংহ - আজ কর্মক্ষেত্রে বাড়তি কাজের দায়িত্ব ঘাড়ে চেপে বসবে। আপনার পাওনা টাকা আজ আদায় করে নিন, নইলে পরে এই নিয়ে সমস্যায় পড়তে হতে পারে। প্রতিবেশীদের মধ্যে আজ কাউকে আপনার মনে ধরবে।

কন্যা-প্রতিদিন একই রুটিনের মধ্যদিয়ে যাওয়া আপনাকে আজ আপনি আবিষ্কার করবেন ভিন্ন আঙ্গিকে। পরিবারের সদস্যরা আপনাকে চমকে দেবে। কোনও এক আগন্তুকের সঙ্গে পরিচয় হবে আজ। আর্থিকভাবে লাভবান হবেন।

তুলা- ভৌতিক কোনও দিক করতে পারে আকৃষ্ট। প্রিয় বন্ধুদের কারও মুখোশ খুলে যাবে আজ। প্রেমের ক্ষেত্রে আজ মিশ্র প্রভাব পড়বে। অর্থযোগ থাকলেও অতিরিক্ত খরচের যোগ রয়েছে আজ।

বৃশ্চিক-আজ যে কোনও প্রকার দলিলে বা নথিতে অত্যন্ত সতর্কতার সঙ্গে সই করতে হবে, নয়ত হয়ে যেতে পারে মারাত্মক ক্ষতি। কর্মক্ষেত্রে উর্ধ্বতনের নেক নজরে পড়তে পারেন। আর আপনিই যদি হয়ে থাকেন সেই উর্ধ্বতন, সেক্ষত্রে অধঃস্তনদের আন্তরিক আনুগত্য পাবেন। প্রেমযোগ ও অর্থযোগে বাধার সম্ভাবনা। 

ধনু - আজকের দিনটা ভিন্ন কিছু করার চেষ্টা করুন। প্রেমের ক্ষেত্রে সংযম অবলম্বন করুন। অতিরিক্ত আবেগপ্রবণ হয়ে পড়বেন না। অর্থভাগ্য ভাল। সন্তানের গতিবিধির ওপর দৃষ্টি দেওয়ার সময় এসেছে।

মকর- সৃজনশীল কাজে মনে শান্তি মিলবে। শুধু ছাড়তে হবে অহংবোধ। অতিরিক্ত কাজের চাপে মানসিক শান্তি বিঘ্নিত হবে। নেশা থেকে দূরে থাকার চেষ্টা করুন।

কুম্ভ- আজ সামান্য কারণে স্ত্রীর সঙ্গে কলহ চরম আকার ধারণ করতে পারে। সন্তানদের ব্যবহারে মন খারাপ হতে পারে আজ। আধ্যাত্মিক বিষয়ে আগ্রহ বাড়তে পারে আজ। 

মীন -  আত্মসমালোচনার করতে শিখুন।কর্মক্ষেত্রে ব্যাপক কর্মযজ্ঞ অপেক্ষা করছে। অর্থের যোগ নেই বললেই চবে। ভাল কাজের জন্যও আজ সমালোচনার মুখোমুখি হতে পারেন আজ। মানসিক শান্তি বড়ায় রাখতে আজ ভ্রমণের পরিকল্পনা করুন।